বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন ক্যাপ্টেন মার্বেল কে? দীপিকার জায়গায় প্রিয়াঙ্কাকেই বাছলেন রুশো ভাইরা
দীপিকাকে হটিয়ে নতুন ক্যাপ্টেন মার্বেল হিসেবে প্রিয়াঙ্কাকেই বেছে নিল রুশো ব্রাদার্সরা। 

নতুন ক্যাপ্টেন মার্বেল কে? দীপিকার জায়গায় প্রিয়াঙ্কাকেই বাছলেন রুশো ভাইরা

  • দীপিকা না প্রিয়াঙ্কা, কাকে বেছে নেবেন পরের ক্যাপ্টেন মার্বেল হিসেবে? একটুও না ভেবে রুশো ব্রাদার্সরা নাম নিলেন পিগি চপসের। 

দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চপড়া দুজনেই নিজেদের জায়গা করে নিয়েছেন হলিউডে। দুই অভিনেত্রীর ভক্তরা মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝগড়াও করে নেন, কোন অভিনেত্রী কতটা এগিয়ে। এই যেমন রুশো ব্রাদার্সদের দেওয়া এক সাক্ষাৎকার। যেখানে তাঁরা প্রিয়াঙ্কা আর দীপিকার মধ্যে থেকে নতুন ক্যাপ্টেন মার্বেল হিসেবে বেছে নিলেন পিগি চপসকেই।

প্রিয়াঙ্কা চোপড়া-র ফ্যান পেজের তরফ থেকে একটা ভিডিয়ো শেয়ার করা হয়েছে বুধবারে। রুশো ব্রাদার্সের সম্প্রতিতম এক সাক্ষাৎকারের এক ঝলক সেটা। ধনুশকে নিয়ে রুশো ব্রাদার্সের প্রযোজনায় আসছে ‘দ্য গ্রে ম্যান’ নামের সিনেমাখানা। মুম্বইয়ের এক অনুষ্ঠানে তাঁদের প্রশ্ন করা হয় নতুন মার্ভেল হিসেবে কাকে বাছতে চান তাঁরা, দীপিকা পাড়ুকোন না প্রিয়াঙ্কা চোপড়াকে?

একটু না ভেবেও উত্তর আসে, প্রিয়াঙ্কা। আমাদের ওকেই বাছতে হবে। আমরা খুব বড় ভক্ত। খুব ভালো বন্ধু। আমরা একটা প্রোজেক্টেও কাজ করছি। আমরা ওর একটা শো প্রযোজনা করছি, সিটাডেল। আরও পড়ুন: কিউডের ডিব্বা! গোলাপি স্কার্ট-সাদা হেডব্যান্ড, ৬ মাসের কেক কাটল প্রিয়াঙ্কার মেয়ে

প্রিয়াঙ্কার ডেবিউ ওয়েব শো ‘সিটাডেল’-এর প্রযোজনা করছেন এই রুশো ভাইরা। বারবারই তাঁরা নায়িকাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। Indianexpress.com-কে দিনকয়েক আগেই জো রুশোকে বলতে শোনা গিয়েছে, ‘ও একজন দুর্দান্ত স্টার।’

সিটাডেলের কাজ সম্প্রতিই শেষ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে তাঁর হাতে আছে ‘এনডিং থিংগস’, ‘ইটস অল কামিং ব্যাক’। হিন্দি ছবি ‘জি লে জারা’-তেও কাজ করার কথা রয়েছে ক্যাটরিনা কাইফ আর আলিয়া ভাটের সঙ্গে।

 

বন্ধ করুন