বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৩ অক্টোবর মুক্তি অনিশ্চিত এসএস রাজামৌলির 'RRR'-এর, মুক্তি পেতে পারে ২০২২ সালে

১৩ অক্টোবর মুক্তি অনিশ্চিত এসএস রাজামৌলির 'RRR'-এর, মুক্তি পেতে পারে ২০২২ সালে

  • রাজামৌলি ঠিক করেছিলেন অক্টোবর মাসে রিলিজ করবেন ‘RRR’। কিন্তু করোনার সেকেন্ড ওয়েভ বদলে দিল সব হিসেব-নিকেশ!
বাহুবলী পরিচালক রাজামৌলির ৪০০ কোটির ছবি ‘RRR’ নিয়ে সিনেপ্রেমীদের প্রত্যাশা তুঙ্গে। কিন্তু, শোনা যাচ্ছে বর্তমানের কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে পিছিয়ে যেতে পারে ছবির মুক্তির তারিখ। চলতি বছরের ১৩ অক্টোবরের বদলে ২০২২-এ ছবির মুক্তি ঠেলে দিতে পারেন নির্মাতারা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8বাহুবলী পরিচালক রাজামৌলির ৪০০ কোটির ছবি ‘RRR’ নিয়ে সিনেপ্রেমীদের প্রত্যাশা তুঙ্গে। কিন্তু, শোনা যাচ্ছে বর্তমানের কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে পিছিয়ে যেতে পারে ছবির মুক্তির তারিখ। চলতি বছরের ১৩ অক্টোবরের বদলে ২০২২-এ ছবির মুক্তি ঠেলে দিতে পারেন নির্মাতারা। (ছবি-ইনস্টাগ্রাম) 
দু’জন তেলেগু স্বাধীনতা সংগ্রামী রাজু এবং ভীমের গল্প ‘RRR’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাম চরণ এবং জুনিয়র এনটি রামা রাও। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8দু’জন তেলেগু স্বাধীনতা সংগ্রামী রাজু এবং ভীমের গল্প ‘RRR’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাম চরণ এবং জুনিয়র এনটি রামা রাও। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা রয়েছে অজয় দেবগনেরও। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা রয়েছে অজয় দেবগনেরও। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনার কারণে বারবার বাধা পড়েছে শ্যুটিংয়ে। রাম চরণ এবং এনটি রামা রাও দু’জনেরই বেশ অনেকটা শ্যুট বাকি। তাই নাকি পরিচালক সিদ্ধান্ত নিয়েছেন ছবি মুক্তি পিছিয়ে দেওয়ার। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8করোনার কারণে বারবার বাধা পড়েছে শ্যুটিংয়ে। রাম চরণ এবং এনটি রামা রাও দু’জনেরই বেশ অনেকটা শ্যুট বাকি। তাই নাকি পরিচালক সিদ্ধান্ত নিয়েছেন ছবি মুক্তি পিছিয়ে দেওয়ার। (ছবি-ইনস্টাগ্রাম)
এত বড় কাস্ট নিয়ে, করোনা বিধি মেনে শ্যুটিং করা এই মুহূর্তে একপ্রকার অসম্ভব। তাই বাধ্য হয়েই বন্ধ রাখা হয়েছে শ্যুটিং। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8এত বড় কাস্ট নিয়ে, করোনা বিধি মেনে শ্যুটিং করা এই মুহূর্তে একপ্রকার অসম্ভব। তাই বাধ্য হয়েই বন্ধ রাখা হয়েছে শ্যুটিং। (ছবি-ইনস্টাগ্রাম)
সব কিছু ঠিক থাকলে জুলাইতে শেষ হত দুই মুখ্য চরিত্রের শ্যুটিং। কিন্তু এই পরিস্থিতিতে, জুলাইয়ের মধ্যে কাজ শেষ করা কোনও ভাবেই সম্ভব নয়।  (ছবি-ইনস্টাগ্রাম)
7/8সব কিছু ঠিক থাকলে জুলাইতে শেষ হত দুই মুখ্য চরিত্রের শ্যুটিং। কিন্তু এই পরিস্থিতিতে, জুলাইয়ের মধ্যে কাজ শেষ করা কোনও ভাবেই সম্ভব নয়।  (ছবি-ইনস্টাগ্রাম)
২০২২ সালের জানুয়ারি মাসে মকর সংক্রান্তিতের শুভ দিনেই ‘RRR’-এর রিলিজ হওয়ার সম্ভাবনা রয়েছে বলে সূত্রের খবর। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8২০২২ সালের জানুয়ারি মাসে মকর সংক্রান্তিতের শুভ দিনেই ‘RRR’-এর রিলিজ হওয়ার সম্ভাবনা রয়েছে বলে সূত্রের খবর। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি