বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa:বাংলার ছেলে স্নিগ্ধজিৎ-এর গানে মুগ্ধ ধর্মেন্দ্র, প্রশংসায় পঞ্চমুখ

Sa Re Ga Ma Pa:বাংলার ছেলে স্নিগ্ধজিৎ-এর গানে মুগ্ধ ধর্মেন্দ্র, প্রশংসায় পঞ্চমুখ

ধর্মেন্দ্র-স্নিগ্ধজিৎ

‘আজ মৌসম বড়ে বেইমান হ্যায়’ গেয়ে ধর্মেন্দ্র প্রশংসা কুড়োলেন স্নিগ্ধজিৎ ভৌমিক।

জি টিভির মিউজিক রিয়েলিটি শো ‘সারেগামাপা ২০২১’। শো ঘিরে দর্শকের উন্মাদনার অন্ত নেই। উঠতি প্রতিভাবেদর উঠে আসার অন্যতম স্টেজ হিসেবে ধরা হয় এই ‘সারেগামাপা’কে। চলতি সিজনে প্রথম সারিতে রয়েছে যে ক'জন প্রতিযোগীর নাম রয়েছে, তারমধ্যে অন্যতম বাংলা থেকে স্নিগ্ধজিৎ ভৌমিক। তিনি গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন বিচারক থেকে দর্শকমহলের। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারেগামাপা-এর মঞ্চ থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন স্নিগ্ধজিৎ। সেখানে দেখা গিয়েছে অতিথি বিচারকের আসনে রয়েছেন বলিউডের প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র। এ দি মঞ্চে স্নিগ্ধজিৎকে ‘আজ মৌসম বড়ে বেইমান হ্যায়’ গানটি গাইতে দেখা গিয়েছে। ১৯৭৩ মুক্তি পেয়েছিল ‘লোফার’ সিনেমা। সেই ছবির এই গানে অভিনয় করেছিলেন অভিনেতা ধর্মেন্দ্র এবং মুমতাজ। আসল গানে কণ্ঠ দিয়েছিলেন মহম্মদ রফি।

একই সঙ্গে ধর্মেন্দ্রর ‘কাহানি কিসমত কি’ সিনেমার ‘রাফতা রাফতা দেখো, আঁখ মেরি লাড়ি হ্যায়’ গানটি এ দিন গেয়েছেন স্নিগ্ধজিৎ। আসল গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কিশোর কুমার। মঞ্চে তাঁর গান শুনে বিচারকেরা দারুণ উপভোগ করেছেন তা দেখেই বোঝা গিয়েছে। অভিনেতা ধর্মেন্দ্রও স্নিগ্ধজিৎ-এর গাওয়া গান দারুণ উপভোগ করেছেন। 

গান শেষ হতেই প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্রর স্নিগ্ধজিৎ-এর কাছে আবদার ‘আজ মৌসম বড়ে বেইমান হ্যায়’ গানের প্রথম লাইনটা ফের যেন একবার সে গেয়ে শোনায়। এরপরই গানের পরবর্তী লাইন নিজে গেয়ে শোনালেন প্রবীণ অভিনেতা। পাশে বসে থাকা বিচারকের আসনে হিমেশ রেশমিয়াও অভিনেতার সঙ্গে তাল মিলিয়েছেন। 

এরপরই স্নিগ্ধজিৎ-এর প্রশংসায় পঞ্চমুখ ধর্মেন্দ্র বলে ওঠেন, ‘তোমার গানে প্রাণ রয়েছে। অসাধারণ হয়েছে।' প্রবীণ অভিনেতার মুখে প্রশংসা শুনে ধন্যবাদ জানিয়েছেন স্নিগ্ধজিৎ। ‘ধামাল’ আর ‘কামাল’ দুই করেছে সে, মন্তব্য অভিনেতার।

পাশাপাশি মঞ্চে নেমে স্নিগ্ধজিৎ-এর প্রশংসা করেন ধর্মেন্দ্র। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া দেওয়ালে শেয়ার করে গায়ক লেখেন, ‘সময় সময় স্বপ্ন মনে হয়, কিন্তু সত্যি। ধর্মেন্দ্র দেওল স্যারের সঙ্গে জীবনের অন্যতম সেরা মুহূর্ত, পিঠে হাত রাখার পর অনুভূতিটা বলে বোঝাতে পারব না’। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.