বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: গোঁফ-দাড়ি উড়ে গেল মঞ্চে, নতুন কিঞ্জলকে দেখে থ নেটিজেনরা!
নতুন লুকে কিঞ্জল
নতুন লুকে কিঞ্জল

Sa Re Ga Ma Pa 2021: গোঁফ-দাড়ি উড়ে গেল মঞ্চে, নতুন কিঞ্জলকে দেখে থ নেটিজেনরা!

  • নতুন লুকে কিঞ্জল। এই বাঙালি গায়কের লুক পালটে দিলেন আদিত্য। কিন্তু কেন? 

শনিবার থেকেই শুরু হচ্ছে সারেগামাপা-র মূল পর্ব। অডিশন রাউন্ডে চুলচেরা বিশ্লেষণের পর ভারতের সেরা ১৬জন প্রতিযোগিকে বেছে নিয়েছেন শংকর মহাদেবন, বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়ারা। জিটিভির এই ঐতিহ্যশালী সিঙ্গিং রিয়ালিটি শো-এর মূল পর্বে এবার বাংলার জয়জয়কার। সেরা ১৬-য় জায়গা করে নিয়েছেন বাংলা সারেগামাপা-র পরিচিত মুখেরা। রয়েছেন স্নিগ্ধজিৎ ভৌমিক, অনন্যা চক্রবর্তী, কিঞ্জল চট্টোপাধ্যায়রা। 

২০১০ সালে বাংলা সারেগামাপা-তে অংশ নিয়েছিলেন কিঞ্জল। এরপর বাংলা গানের দুনিয়ায় যথেষ্ট পরিচিতিও পেয়েছিলেন। কিন্তু করোনার জেরে কাজ হারিয়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি হন তিনি, নতুন স্বপ্ন সাজিয়ে একবার ফের রিয়ালিটি শো-এর মঞ্চে নেমেছন কিঞ্জল। তাঁর সুরেলা আওয়াজ মন ছুঁয়েছে কাশ্মীর থেকে কন্যা কুমারীর। কিন্তু শো-এর গ্র্যান্ড প্রিমিয়ারে যে কিঞ্জল বদলে যাবে তা কে জানত? না, এই শিল্পীর গানের গলা বদলায়নি, কিন্তু তাঁর লুক পালটে গেছে। তাও আবার আদিত্য নারায়নের দৌলতে। 

স্টেজে দাড়ি কেটে দিচ্ছে আদিত্য
স্টেজে দাড়ি কেটে দিচ্ছে আদিত্য

শখ করে রাখা দাড়ি-গোঁফ নিমেষে উড়ে গেল, কিঞ্জল যে বেজায় অস্বস্তিতে তা বেশ স্পষ্ট চোখে মুখে কিন্তু দিদিমার কথায় ‘খুব ভালো লাগছে’। বিচারকরাও থ নতুন কিঞ্জলকে দেখে। 

২০১৯ সালে বাংলা সারেগামাপা-য় দ্বিতীয় স্থান দখল করেছিলেন স্নিগ্ধজিৎ ভৌমিক। একই সিজনের প্রতিযোগী ছিলেন অনন্যা চক্রবর্তী, তাঁরাও এবার জাতীয় মঞ্চে নিজেদের যোগ্যতা তুলে ধরতে চলেছেন। ‘দ্য ভয়েস ইন্ডিয়া কিডস’ খ্যাত আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা রায়-ও আছেন সারেগামাপা টপ ১৬-তে। এছাড়া আরও এক বাঙালি গায়ক দীপায়ন বন্দ্যোপাধ্যায়ও রয়েছে সেরা ১৬-তে। 

গানের জমাটি আসরের পাশাপাশি মনোরঞ্জনের সব রসদ মজুত থাকছে গ্র্যান্ড প্রিমিয়ারে। চলতি সিজনে বাংলাতেই সারাগামাপা-র ট্রফি আসবে, বিশ্বাস অনেকেরই। 

 

বন্ধ করুন