বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: ডেডলি দেবদাস দীপায়ন পেল ‘শরাবি’ তকমা! কলকাতার ছেলের গানে তারিফ বাপ্পি লাহিড়ির
সারেগামাপা ২০২১-এ ডেডলি দেবদাস দীপায়ন।
সারেগামাপা ২০২১-এ ডেডলি দেবদাস দীপায়ন।

Sa Re Ga Ma Pa 2021: ডেডলি দেবদাস দীপায়ন পেল ‘শরাবি’ তকমা! কলকাতার ছেলের গানে তারিফ বাপ্পি লাহিড়ির

  • ব্যর্থ প্রেমের গল্প শুনিয়ে পেয়েছেন হিমেশের থেকে ‘ডেডলি দেবদাস’ নাম পেয়েছেন দীপায়ন।

বাংলা থেকে পাঁচ প্রতিযোগী এবার সারেগামাপা ২০২১-র জাতীয় মঞ্চে জায়গা করে নিয়েছেন, আর টেক্কা দিচ্ছেন একে-অপরকে। তবে, নিজের গানের গলা, আর সুরের জাদুতে অডিশন রাউন্ড থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছেন দীপায়ন বন্দ্যোপাধ্যায়। আর সঙ্গে ব্যর্থ প্রেমের গল্প শুনিয়ে পেয়েছেন হিমেশের থেকে ‘ডেডলি দেবদাস’ নাম!

তবে, এবার ‘পাক্কা শরাবি’র তকমাও জুটল তাঁর কপালে। বাপ্পি লাহিড়ি স্পেশ্যাল এপিসোডে ‘থোরিসি যো পি লি হ্যায়’ গান গাইতে দেখা যায় দীপায়ন বন্দ্যোপাধ্যায়কে। আর লাইভ গানের মাঝেই দীপায়নের মাতালের মতো মাটিতে পড়ে যাওয়া দেখে চোখ কপালে ওঠে শঙ্কর মহাদেবনেরও। হাততালি দিয়ে ওঠেন হিমেশও। আর বাপ্পিদার কথায়, ‘এক নম্বর’ পারফরম্যান্স!

কলকাতার ছেলে দীপায়নের স্বপ্ন আর ভালোবাসা দুটোই সংগীত। তাঁকে নিয়ে কম মজা করেন না বিচারকরাও। এমনিতেই ভেঙে যাওয়া প্রেম, পুরনো প্রমিকার নামের ট্যাটু লেখা হাতের জন্য তাঁকে নিয়ে চলে মস্করা। হিমেশ তো তাঁর জন্য মেয়ে খোঁজার দায়িত্বও নিয়ে ফেলেছেন। 

অক্টোবর থেকেই শুরু হয়েছে জি টিভিতে সারেগামাপা ২০২১। এবার বিচারকের আসনে রয়েছেন হিমেশ রেশামিয়া, বিশাল দাদালানি আর শঙ্কর মহাদেবন। টপ ১৬-য় বাংলা থেকে জায়গা পেয়েছেন স্নিগ্ধজিৎ, অনন্যা, নীলাঞ্জনা, কিঞ্জল আর দীপায়ন।

বন্ধ করুন