বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: গাইতে গিয়ে লিরিক্স ভুলে গেল অনন্যা! শুধরে দিয়ে তারিফ হল ‘গানের গলা’র
গানের লিরিক্স ভুল করলেন অনন্যা। 
গানের লিরিক্স ভুল করলেন অনন্যা। 

Sa Re Ga Ma Pa 2021: গাইতে গিয়ে লিরিক্স ভুলে গেল অনন্যা! শুধরে দিয়ে তারিফ হল ‘গানের গলা’র

  • বাংলা গানের দুনিয়ায় পরিচিত মুখ অনন্যা। বিশেষ করে সারেগামাপা বাংলা-র মঞ্চ তাঁর জনপ্রিয়তা বাড়িয়ে দেয় কয়েক গুণ।

সারেগামাপা ২০২১-র দৌলতে বাংলার মেয়ে অনন্যা চক্রবর্তীর জনপ্রিয়তা আরও কয়েক গুণ বেড়েছে। মূলত পল্লীগীতী গাইলেও, সব ধরনের গানের সাথেই যে তাল মেলাতে পারেন তিনি, তার প্রমাণ এর মধ্যেই পেয়ে গিয়েছেন দর্শকরা। আর নিজের অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের গানের ভিডিও পোস্ট করে থাকেন তিনি! আর সেখানেই হল গোলমাল। ভুল গান গেয়ে ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়। 

খালি গলায় ‘আজ জানে কি জিদ না করো’ গেয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো দেন অনন্যা। কালো স্প্যাগেটি টপ, বোহো হেয়ারস্টাইলেই দেখা মিলেছে তাঁর। তবে, অনন্যার গানের লিরিক্সে যে গোলমাল আছে তা কমেন্ট করে জানিয়ে দেন তাঁর ‘বড় ভক্ত’। জনৈক ইনস্টা ব্যবহারকারী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘এটা হবে তুম হি সোচো জারা… না কি ইহু সোচো জারা… এছাড়া আমি তোমার বড় ভক্ত’। সঙ্গে বেশ কয়েকটি রেড হার্ট ইমোজিও শেয়ার করতে দেখা যায় তাঁকে।

বাংলা গানের দুনিয়ায় পরিচিত মুখ অনন্যা। বিশেষ করে সারেগামাপা বাংলা-র মঞ্চ তাঁর জনপ্রিয়তা বাড়িয়ে দেয় কয়েক গুণ। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে তিনি গান নিয়ে পড়াশোনাও করছেন। বাউল বা ফোক গানের প্রতি ঝোঁক বেশি হলেও, সব ধরণের গানই যে তিনি গাইতে পারেন তা প্রমাণ করে দিয়েছেন জাতীয় মঞ্চে। হিমেশ থেকে বিশাল-- সবার হট ফেভারিত তিনিই!

বাঙালিও সারা সপ্তাহ অপেক্ষা করে থাকেন শনি-রবির জন্য। জি টিভির সারেগামাপা-য় অনন্যা-সহ কিঞ্জল চট্টোপাধ্যায়, স্নিগ্ধজিৎ ভৌমিক,  নীলাঞ্জনা রায়, দীপায়ন বন্দ্যোপাধ্যায়দের সুরের মায়ায় হারাবে বলে। সবার মনে আশা, এবার বিজেতার ট্রফি আসবে এই বাংলাতেই।

বন্ধ করুন