বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: বউ অদিতি নয়, এই বলিউড নায়িকার ফোটো ওয়ালেটে রাখেন স্নিগ্ধজিৎ, ফাঁস হল সারেগামাপায়
স্নিগ্ধজিৎ আর অদিতি।

Sa Re Ga Ma Pa 2021: বউ অদিতি নয়, এই বলিউড নায়িকার ফোটো ওয়ালেটে রাখেন স্নিগ্ধজিৎ, ফাঁস হল সারেগামাপায়

  • স্নিগ্ধজিতের গোপন কথা ফাঁস করলেন বউ অদিতি-ই। 

জি টিভি-র জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপা চলছে জোর কদমে। আর এবারের সিজনের অন্যতম চর্চিত প্রতিযোগী হল স্নিগ্ধজিৎ ভৌমিক। ২০১৯ সালে বাংলা সারেগামাপা-য় দ্বিতীয় স্থান দখল করেন স্নিগ্ধজিৎ ভৌমিক। তারপর এবারে সোজা চলে গিয়েছেন জাতীয় মঞ্চে। 

সম্প্রতি সারেগামাপা-র মঞ্চে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন রবিনা ট্যান্ডন। এদিন শো-তে সুদূর বাংলা থেকে এসেছিলেন স্নিগ্ধজিতের স্ত্রী অদিতিও। আর বরের ব্যাপারে গোপন তথ্য ফাঁস করলেন নিজেই। জানালেন, রবিনার জন্য পাগল স্নিগ্ধজিৎ। টিভিতে রবিনাকে দেখালেও বউকে ডেকে এনে এনে দেখান। 

এরপরই ফাঁস করেন আসল কথা। জানান, ওয়ালেটে রবিনার ফোটো নিয়ে ঘোরে তাঁর বর। আর বহুবছর ধরেই এই ফোটো সেখানে রয়েছে। শুনে লজ্জায় লাল হয়ে ওঠেন রবিনাও। স্টেজে চলে যান স্নিগ্ধজিতের পার্স চেক করতে। সাথে আবার ডেকে নেন অদিতিকেও।

রবিনা দেখেন সত্যি ওয়ালেটে তাঁর একটি পাসপোর্ট সাইজ ছবি রেখেছে স্নিগ্ধজিৎ। সাথে সাথে সেই ছবিটিতে যেমন নিজের সিগনেচার দেন, তেমনই লিপস্টিক পরা ঠোঁটের ছাপ ছবির পিছনে দিতেও ভোলেন না। এরপরই আদিতি আবদার করে বসে, রবিনাকে ব্যবস্থা করতে হবে তাঁর বর যেন তাঁর ছবিও ওয়ালেটে নিয়ে ঘোরে। এমনকী, নিজের একটা ছবিও সে তুলে দেয় রবিনার হাতে। আর অমনি নায়িকা তা অদিতির ঠোঁটে লাগিয়ে লিপস্টিকের ছাপ দিয়ে সেঁটে দেয় স্নিগ্ধজিতের বুকে।

স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে বহুবার মুখ খুলেছেন এই গায়ক। জানিয়েছেন তাঁর কেরিয়ারে অদিতির অবদানের কথা। একবার জানিয়েছিলেন, ‘এখন ভগবানের দয়ায় আমাদের অবস্থা স্বচ্ছল। এমন দিন গেছে, তখন আমার কাছে রেওয়াজ করবার তানপুরা ছিল না। অদিতি নিজের রক্ত বেচে আমার তানপুরা এনেছে।’

বন্ধ করুন