বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সা রে গা মা পা’র মঞ্চে গান গেয়ে কুরুচিকর মন্তব্যের শিকার! মুখ খুললেন জোজো
‘সারেগামাপা’র মঞ্চে গান গাওয়ায় কুরুচিকর মন্তব্য জোজোকে?

‘সা রে গা মা পা’র মঞ্চে গান গেয়ে কুরুচিকর মন্তব্যের শিকার! মুখ খুললেন জোজো

  • সোশ্যাল মিডিয়ার ট্রোল সংস্কৃতির নিশানায় এবার সঙ্গীতশিল্পী জোজো।

শুরু হয়েছে জনপ্রিয় রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’। জি বাংলার এই রিয়ালিটি শো-এ মেন্টরের ভূমিকায় রয়েছেন অন্যতম সঙ্গীত শিল্পী জোজো মুখোপাধ্যায়। রিয়ালিটি শো-এর শুরুর পর্বগুলিতে গান গেয়েছেন তিনিও। প্রতিযোগীদের সঙ্গে গলাও মেলাতে দেখা গিয়েছে তাঁকে। এরপরই গানের জন্য সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোল হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কুরুচিকর মন্তব্যের কড়া জবাবও দিয়েছেন জোজো।

শো'য়ের নানা ছবি ফেসবুকে পোস্ট করেছেন গায়িকা। গানের ভিডিয়ো ক্লিপও শেয়ার করেছেন। সেই নিয়েই কুরুচিকর মন্তব্য! কিন্তু কী মন্তব্য, সে বিষয় প্রকাশ্যে কিছু বলেননি গায়িকা। 

জোজো ফেসবুক পোস্টে লিখেছেন, ‘সারেগামাপা-এর মঞ্চে আমার গান নিয়ে যাঁরা কুরুচিকর মন্তব্য করেছেন তাঁদের বলি আমার সত্যিই সব কথায় মন ভাঙে না বরং নিজের কাজকে আকড়ে ধরে আরও এগিয়ে যাওয়ার সাহস পাই…খুব ভালো থাকবেন আপনারা। ভগবান আপনাদের মঙ্গল করুন।’ আরও পড়ুন: BTS: সুজয় ঘোষের ছবির শ্যুটিং শেষ করলেন করিনা, সেটে দেখা করতে যান সইফ-তৈমুরও

জোজোর ফেসবুক পোস্ট
জোজোর ফেসবুক পোস্ট
‘সারেগামাপা’র মঞ্চে জোজো
‘সারেগামাপা’র মঞ্চে জোজো

জি বাংলা ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানের বিচারক আসনে মহাগুরু পণ্ডিত অজয় চক্রবর্তী, শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য ও রিচা শর্মা। সঞ্চালনায় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। চমক এখানেই শেষ নয়। মেন্টরের ভূমিকায় রয়েছেন ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, রথীজিৎ,মনোময় ভট্টাচার্যদের মত বিশিষ্ট সঙ্গীতশিল্পীরা।

অনান্য সিজনের তুলনায় এইসিজনটি একেবারে আলাদা। এই প্রথম কোন রিয়্যালিটি শো-তে গুরুজির আসনে দেখা যাচ্ছে পণ্ডিত অজয় চক্রবর্তীকে। আর এ ভাবে নিজের মনের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের কড়া জবাব দিয়েছেন জোজো।

বন্ধ করুন