বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সা রে গা মা পা’র মঞ্চে গান গেয়ে কুরুচিকর মন্তব্যের শিকার! মুখ খুললেন জোজো

‘সা রে গা মা পা’র মঞ্চে গান গেয়ে কুরুচিকর মন্তব্যের শিকার! মুখ খুললেন জোজো

‘সারেগামাপা’র মঞ্চে গান গাওয়ায় কুরুচিকর মন্তব্য জোজোকে?

সোশ্যাল মিডিয়ার ট্রোল সংস্কৃতির নিশানায় এবার সঙ্গীতশিল্পী জোজো।

শুরু হয়েছে জনপ্রিয় রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’। জি বাংলার এই রিয়ালিটি শো-এ মেন্টরের ভূমিকায় রয়েছেন অন্যতম সঙ্গীত শিল্পী জোজো মুখোপাধ্যায়। রিয়ালিটি শো-এর শুরুর পর্বগুলিতে গান গেয়েছেন তিনিও। প্রতিযোগীদের সঙ্গে গলাও মেলাতে দেখা গিয়েছে তাঁকে। এরপরই গানের জন্য সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোল হয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই কুরুচিকর মন্তব্যের কড়া জবাবও দিয়েছেন জোজো।

শো'য়ের নানা ছবি ফেসবুকে পোস্ট করেছেন গায়িকা। গানের ভিডিয়ো ক্লিপও শেয়ার করেছেন। সেই নিয়েই কুরুচিকর মন্তব্য! কিন্তু কী মন্তব্য, সে বিষয় প্রকাশ্যে কিছু বলেননি গায়িকা। 

জোজো ফেসবুক পোস্টে লিখেছেন, ‘সারেগামাপা-এর মঞ্চে আমার গান নিয়ে যাঁরা কুরুচিকর মন্তব্য করেছেন তাঁদের বলি আমার সত্যিই সব কথায় মন ভাঙে না বরং নিজের কাজকে আকড়ে ধরে আরও এগিয়ে যাওয়ার সাহস পাই…খুব ভালো থাকবেন আপনারা। ভগবান আপনাদের মঙ্গল করুন।’ আরও পড়ুন: BTS: সুজয় ঘোষের ছবির শ্যুটিং শেষ করলেন করিনা, সেটে দেখা করতে যান সইফ-তৈমুরও

জোজোর ফেসবুক পোস্ট
জোজোর ফেসবুক পোস্ট
‘সারেগামাপা’র মঞ্চে জোজো
‘সারেগামাপা’র মঞ্চে জোজো

জি বাংলা ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানের বিচারক আসনে মহাগুরু পণ্ডিত অজয় চক্রবর্তী, শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য ও রিচা শর্মা। সঞ্চালনায় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। চমক এখানেই শেষ নয়। মেন্টরের ভূমিকায় রয়েছেন ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, রথীজিৎ,মনোময় ভট্টাচার্যদের মত বিশিষ্ট সঙ্গীতশিল্পীরা।

অনান্য সিজনের তুলনায় এইসিজনটি একেবারে আলাদা। এই প্রথম কোন রিয়্যালিটি শো-তে গুরুজির আসনে দেখা যাচ্ছে পণ্ডিত অজয় চক্রবর্তীকে। আর এ ভাবে নিজের মনের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের কড়া জবাব দিয়েছেন জোজো।

বায়োস্কোপ খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.