বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2022: সারেগামাপা-জুড়ে চমকের শেষ নেই! সেরা পাঁচে এলেই মিলবে বিশেষ সুযোগ

Sa Re Ga Ma Pa 2022: সারেগামাপা-জুড়ে চমকের শেষ নেই! সেরা পাঁচে এলেই মিলবে বিশেষ সুযোগ

সারেগামাপা-র মঞ্চে চমকের শেষ নেই

শুরুর আগেই ধামাকা, এই সিজনে কী কী চমক থাকছে জানিয়ে দিল চ্যানেল কর্তৃপক্ষ। সেরা পাঁচ প্রতিযোগিকে বিশেষ উপহার দেবেন পণ্ডিত অজয় চক্রবর্তী।

‘দাদাগিরি’ শেষ হওয়ার মন খারাপ দর্শকদের। তবে সেই ক্ষতে প্রলেপ লাগাতে তৈরি জি বাংলার অপর জনপ্রিয় রিয়ালিটি শো ‘সারেগামাপা’। আগামিকাল (শনিবার) থেকেই শুরু হচ্ছে এই মিউজিক্যাল রিয়ালিটি শো। প্রতিবার এই শো নিয়ে একটা আলাদা উত্তেজনা থাকে দর্শকদের মধ্যে, কত নতুন ট্যালেন্ট এই মঞ্চ থেকে উঠে এসেছে। বহু শিল্পীর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে 'সারেগামাপা'।

এই বছর 'সারেগামাপা'র মঞ্চে সবচেয়ে বড় চমক পন্ডিত অজয় চক্রবর্তী। এবার এই রিয়ালিটি শো-এ মহাগুরুর আসনে থাকছেন পদ্মভূষণ পন্ডিত অজয় চক্রবর্তী। ‘সংগীতের মহাযুদ্ধ’-এ শামিল প্রতিযোগিদের আরও একটা সুবর্ণ সুযোগ দিতে চলেছেন পন্ডিতজি, যা আগে কোনওদিন ঘটেনি। এই মঞ্চ থেকে উঠে আসা প্রথম পাঁচজনকে উনি নিজে শ্রুতিনন্দনে সঙ্গীতের তালিম দেবেন, পন্ডিত অজয় চক্রবর্তীর কাছে গানের তালিম পাওয়া যে কোনও ট্রফির চেয়ে বড় পাওনা, তা আর বলে দেওয়ার দরকার নেই। এই প্রথম কোনও রিয়ালিটি শো-এর মঞ্চে এমনটা ঘটতে চলেছে।

চমক এখানেই শেষ নয়। এই প্রথম কোনও বাংলা রিয়্যালিটি শো-এ বিচারকের আসনে থাকছেন বলিউডের বিখ্যাত গায়িকা রিচা শর্মা। তাঁর সঙ্গে সহ-বিচারক হিসাবে থাকছেন শান্তনু মৈত্র এবং শ্রীকান্ত আচার্য। সঙ্গে থাকছে ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, রথীজিৎ,মনোময় ভট্টাচার্যদের মত বিশিষ্ট সঙ্গীতশিল্পীদের প্যানেল। সঞ্চালনায় আবির চট্টোপাধ্যায়।

এবারের সারেগামাপা মঞ্চে বড়দের সঙ্গে সমানভাবে পাল্লা দেবে চার-পাঁচজন সুপার ট্যালেন্টেড খুদে বাচ্চা। বড়দের থেকে তারা কোনও অংশে কম নয়। কেমন হবে সেই লড়াই তা দেখতে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

সারেগামাপা-র মঞ্চে থাকছেন রিচা শর্মা
সারেগামাপা-র মঞ্চে থাকছেন রিচা শর্মা

এছাড়াও প্রতিবছরের মত এবারও যন্ত্রানুসঙ্গীতে থাকছে নানা রকম এক্সপেরিমেন্ট। সারা দেশ থেকেই শিল্পীরা অংশগ্রহণ করবেন এই যন্ত্রানুসঙ্গীতে। সবমিলিয়ে এবারের সারেগা মা পা-তে থাকছে প্রচুর নতুন চমক। নতুনত্বের সম্ভার। ১১ জুন থেকে প্রতি শনি ও রবিবার, রাত সাড়ে ন টায় দেখা যাবে এই শো।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.