বাংলা নিউজ > বায়োস্কোপ > ইদে নতুন গান ‘মওলা’ আনায় কটাক্ষ সারেগামাপা-খ্যাত রাহুল দত্তকে! পেলেন হুমকিও
ইদের গান গেয়ে ট্রোলড হলেন সারেগামাপা-র রাহুল দত্ত। 
ইদের গান গেয়ে ট্রোলড হলেন সারেগামাপা-র রাহুল দত্ত। 

ইদে নতুন গান ‘মওলা’ আনায় কটাক্ষ সারেগামাপা-খ্যাত রাহুল দত্তকে! পেলেন হুমকিও

  • সারেগামাপা দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন রাহুল। এরপর বেশ কিছু হিট গান উপহার দিয়েছেন এই তরুণ গায়ক। তবে নতুন মিউজিক ভিডিয়ো নিয়ে হলেন ট্রোলিংয়ের শিকার।

ইদের গান গাওয়ায় সোশ্যাল মিডিয়ায় হেনস্থার শিকার গায়ক রাহুল দত্ত। ‘সারেগামাপা’-য় গান গেয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন রাহুল। শুধু তাই নয়, বেশ কিছু হিট গানও উপহার দিয়েছেন দর্শকদের। তবে এবার ইদ স্পেশাল গান নিয়ে যত বিতর্ক।

রবিবারই নিজের অ্যাকাউন্টে ইদ উপলক্ষে নিয়ে আসা প্রথম হিন্দি সিঙ্গেল ‘মওলা’র এক ঝলক নিয়ে আসেন তিনি। আজই গানটির ইউটিউবে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে তার আগেই সোশ্যাল মিডিয়ায় এল প্রচ্ছন্ন হুমকি। ধর্ম টেনে এনে কটাক্ষ করল সোশ্যাল মিডিয়ার একটা অংশ।

কমেন্টের বেশ কিছু স্ক্রিনশট শেয়ার করে নিয়েছেন রাহুল। যেখানে দাবি করা হয়েছে মুসলমান ধর্মের জন্য গান গাওয়া নিজের ধর্মকে অসম্মান করা। প্রশ্ন তোলা হয়েছে, কেন পুজোতে তিনি কোনও গান বের করেন না! একজন আবার হুমকি দিয়েছেন আনসাবস্ক্রাইব করে দেওয়ার। এই কমেন্টের উত্তরও দিয়েছেন রাহুল। লিখেছেন, ‘দয়া করে আনসাবস্ক্রাইব করে দিন। মিউজিকের কোনও ধর্ম হয় না। আর আমি মিউজিসিয়ান।’

সেইসব স্ক্রিনশটের ক্যাপশনে রাহুল লিখেছেন, ‘‘আমি 'রাধা' 'মীরা' গেয়েছি আর আমি #maula-ও গাইবো।’’ গায়কের এই পোস্টে সম্মতি জানিয়েছেন অনুরাগীদের একটা অংশ। ‘গানের মধ্যে ও ধর্ম, মানসিকতা কতটা নিম্ন মানের’, কমেন্ট করেছেন একজন। ‘এরা মানসিক প্রতিবন্ধী। মেলা কিছু বলার ইচ্ছে ছিল, কিন্তু পাবলিক প্লেস তাই বললাম না। দাদা তুমি চালিয়ে যাও। চলার পথে এই প্রতিবন্ধীগুলোই তোমার বিনোদন।’, মন্তব্য আরেকজনের। দেশের রাজনীতির প্রসঙ্গ টেনে এনে এক নেট-নাগরিক মন্তব্য করেছেন, ‘ধর্মাবতারই তো শিখিয়েছেন/শেখাচ্ছেন... "Pakistani Singer Bann" মনে নেই? মানুষের মনে বিষ ঢোকালে মানুষ তো বিষাক্ত হবেই...’

সারেগামাপা-র পর ‘রাধা’, ‘চলে আয় আমার শহর’, ‘মীরা’, ‘এস বন্ধু’, ‘মাঝে মাঝে তবো’, ‘তবু ফিরে এস’-র মতো গান দর্শকদের উপহার দিয়েছেন রাহুল। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্ত সংখ্যা নেহাত কম নয়!

 

বন্ধ করুন