বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa Li’l Champs 9: ট্রফির সঙ্গে ১০ লাখ টাকা পুরস্কার, বিজয়ী সিকিমের জেটশেন

Sa Re Ga Ma Pa Li’l Champs 9: ট্রফির সঙ্গে ১০ লাখ টাকা পুরস্কার, বিজয়ী সিকিমের জেটশেন

সারেগামাপা লিটল চ্যাম্প সিজন ৯-এর বিজয়ী সিকিমের জেটশেন দোহনা লামা

Sa Re Ga Ma Pa Li’l winner: সারেগামাপা লিটল চ্যাম্প সিজন ৯-এর বিজয়ী সিকিমের জেটশেন দোহনা লামা। ট্রফির পাশাপাশি ১০ লাখ টাকার প্রাইজমানি বাড়ি নিয়ে ফিরেছে খুদে। ফাইনালে জলন্ধরের হর্ষ সিকান্দার প্রথম রানার আপ এবং থানের জ্ঞানেশ্বরী গাদগে দ্বিতীয় রানার আপ।

গানের রিয়ালিটি শো সারেগামাপা লিটল চ্যাম্প সিজন ৯-এর বিজয়ী সিকিমের জেটশেন দোহনা লামা। ট্রফির পাশাপাশি ১০ লাখ টাকার প্রাইজমানি বাড়ি নিয়ে ফিরেছে খুদে। রিয়ালিটি শোয়ের ফাইনাল পর্বে জলন্ধরের হর্ষ সিকান্দার প্রথম রানার আপ এবং থানের জ্ঞানেশ্বরী গাদগে দ্বিতীয় রানার আপ। 

রবিবার জি টিভিতে শো-এর ফাইনাল পর্ব টেলিকাস্ট হয়। কমেডিয়ান-অ্যাঙ্কর ভারতী সিং ছিলেন শো-এর হোস্ট। বিচারকের আসনে ছিলেন গায়ক শঙ্কর মহাদেবন, নীতি মোহন এবং সঙ্গীত সুরকার অনু মালিক। আরও পড়ুন: জন্ম থেকেই বিলাসবহুল জীবন, ফ্লাইটে ‘সইফিনা’-র কোলে একরত্তি জেহর অদেখা ছবি ভাইরাল

বিজয়ী জেটশেন দোহনা লামার বয়স ৯ বছর। তিন বছর বয়স থেকে গান শিখছে সে। শোতে শঙ্কর মহাদেবন তাকে 'মিনি সুনিধি চৌহান' বলে ডাকতেন। জয়ের বিষয়ে, জেটশেন একটি বিবৃতিতে বলেছেন, ‘আমার ক্ষেত্রে স্বপ্নপূরণ হওয়ার মতো। সত্যি বলতে, প্রতিযোগিতাটি কঠিন ছিল কারণ সিজনের সমস্ত প্রতিযোগী খুবই প্রতিভাবান এবং আমি তাঁদের সঙ্গে মঞ্চ ভাগাভাগি করতে পেরে সত্যিই কৃতজ্ঞ’।

সিজন ৯-এর বিজয়ী খুদে প্রতিযোগী আরও বলেছেন, ‘সারেগামাপা লিটল চ্যাম্পস সিজন ৯-এ আমার যাত্রা দুর্দান্ত শেখার অভিজ্ঞতা হয়েছে। আমি আমার সমস্ত পরামর্শদাতাদের প্রতি অনেক কৃতজ্ঞ যারা আমাকে ক্রমাগত সমর্থন করেছেন, একজন গায়ক হিসাবে আমার সম্ভাবনা বুঝতে সাহায্য করেছেন। সঙ্গে করে অজস্র স্মৃতি নিয়ে যাচ্ছি। নতুন গানের যাত্রার জন্য অপেক্ষায় রয়েছি'।

পুরস্কারের ১০ লাখ টাকা দিয়ে কী করতে চায় জেটশেন, পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে খুদে জানিয়েছেন, ‘একটি কুকুরছানা কিতে চাই। বাড়িতে একটি সুইমিং পুল তৈরি করতে চাই’। খুদে আরও বলেছেন, ‘প্রথমে আমি সিকিম যেতে চাই। পড়াশোনা শেষ করতে চাই। সঙ্গে গান গাওয়াও চালিয়ে যেতে চাই’।

জেটশেন ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমকে জানিয়েছে, সুনিধি চৌহানের সঙ্গে গান গাইতে চায় সে। ইন্ডাস্ট্রির অন্যদের কাছেও নিজের এই ইচ্ছে প্রকাশ করেছে সে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

বাজেটে বিরাট লক্ষ্মীলাভ করল অন্ধ্রপ্রদেশ, অমরাবতীর জন্য ১৫,০০০ কোটির প্যাকেজ Budget Day 2024: এক নজরে বড় ঘোষণা, কোন কোন খাতে আমজনতার লাভ বেশি ‘প্রয়োজনের তুলনায় নগন্য’, তবু সীতারমণের বাজেটে খুশি কংগ্রেস সাংসদ শশী থারুর বাড়ানো হল ক্যাপিটাল গেইন ট্যাক্স, ফিউচার-অপশন ট্রেডিংয়েও বাড়ল কর বিহারের জন্য কল্পতরু মোদী সরকার, বাজেটে ২৬,০০০ কোটির প্য়াকেজ, বাংলা কী পেল? ক্যানসারের তিনটি ওষুধের দাম কমছে, বাড়ছে কোন জিনিসের মূল্য?‌ ঘোষণা নির্মলার নয়া আয়কর কাঠামোয় রদবদল, কত টাকা বাঁচবে করদাতাদের? দেখে নিন হিসাব! কম্বলের তলায় আরমান-কৃতিকার উদ্দাম যৌনতা! বিতর্ক বাড়তে মুখ খুলল জিও সিনেমা দাম কমছে সোনা, রুপোর! সস্তা হবে প্ল্যাটিনাম? বাজেট ২০২৪-এ বড় ঘোষণা নির্মলার Budget 2024: বাজেটে আরও সস্তা হয়ে গেল মোবাইল ফোন, দাম কমছে চার্জারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.