বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa: বাংলার নীলাঞ্জনার গানে সবার চোখে জল, বাবাকে মনে করে কাঁদলেন হিমেশ
নীলাঞ্জনার গান শুনে মুগ্ধ হিমেশ। 
নীলাঞ্জনার গান শুনে মুগ্ধ হিমেশ। 

Sa Re Ga Ma Pa: বাংলার নীলাঞ্জনার গানে সবার চোখে জল, বাবাকে মনে করে কাঁদলেন হিমেশ

  • বয়স মাত্র ১৮ বছর। এর মধ্যেই সুরে দিয়ে বুঝিয়ে দিলেন তিনি লম্বা রেসের ঘোড়া।

এবার হিন্দি সারেগামাপা ২০২১-র মঞ্চে বাংলার জয়জয়কার! পাঁচ জন প্রতিযোগী নিজের জায়গা করে নিয়েছেন টপ ১৬-তে। আর সঙ্গে টেক্কা দিচ্ছেন একে-অপরকে। প্রচার থেকে কিছুটা পিছিয়ে আছেন ‘দ্য ভয়েস ইন্ডিয়া কিডস’ খ্যাত আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা রায়। তবে গ্র্যান্ড প্রিমিয়ারেই বুঝিয়ে দিলেন তিনি লম্বা রেসের ঘোড়া। 

বয়স মাত্র ১৮ বছর। হিমেশের সুরে ‘আপনে তো আপনে হোতে হেয়’ গানটি গাইতে শোনা যায় নীলাঞ্জনাকে। আর পিছনে স্লাইড শোয়ে দেখানো হতে থাকে বিচারকদের পরিবারের নানা সদস্যের ছবি। সব মিলিয়ে নিজের চোখের জল ধরে রাখতে পারেননি হিমেশ। নীলাঞ্জনার গলার স্বরের জাদুতে ও স্ত্রী ও বাবার সাথে তাঁর পুরনো ছবি দেখে কেঁদে দেন তিনি।

হিমেশের কথায়, ‘যখনই বাবার ছবি দেখি আমি ভাবুক হয়ে পড়ি। কারণ বাবার বয়স হচ্ছে। যদিও বাবা এখনও ফিট আছে। আর আমরা সময় পেলেই অনেক মজা করি। কিন্তু বাবাকে আজকাল প্রায়ই ডাক্তারের কাছে যেতে হয়।’

অক্টোবর থেকেই জি টিভিতে শুরু হয়ে গিয়েছে সারেগামাপা ২০২১। এবারেরব বাছাই পর্ব খুব একটা সহজ ছিল না বিচারকদের জন্য। দেশের নানা প্রান্ত থেকে হাজির হয়েছিলেন সুরের কারিগররা। তবে তাদেরই মধ্যে থেকে বিশাল দাদলানি, হিমেশ রেশামিয়া, শঙ্কর মহাদেবনরা খুঁজে নেন টপ ১৬। আর তাতে আছে বাংলার অনন্যা, স্নিগ্ধজিৎ, কিঞ্জল, নীলাঞ্জনা আর দীপায়ন।

বন্ধ করুন