বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa: নীলাঞ্জনার মধ্যেই নিজের মেয়েকে খুঁজে পেলেন প্রভাত-শর্মিলা!

Sa Re Ga Ma Pa: নীলাঞ্জনার মধ্যেই নিজের মেয়েকে খুঁজে পেলেন প্রভাত-শর্মিলা!

সারেগামাপা ২০২১

দেখা করতে এসেছে নীলাঞ্জনা রায়ের সঙ্গে। প্রভাত-শর্মিলার কথা শুনে চোখে জল মঞ্চের সকলের।

হিন্দি ‘সারেগামাপা ২০২১’-এর মঞ্চে বাংলার জয়জয়কার! গত অক্টোবর থেকে জি টিভিতে শুরু হয়ে গিয়েছে সারেগামাপা ২০২১। ‘দ্য ভয়েস ইন্ডিয়া কিডস’ খ্যাত আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা রায়। শো-এর শুরু থেকেই বুঝিয়ে দিয়েছিলেন, তিনি লম্বা রেসের ঘোড়া। বয়স মাত্র ১৮ বছর। তাঁর অনুরাগীর সংখ্যা অজস্র। 

তেমনি পশ্চিমবঙ্গ থেকে প্রভাত এবং শর্মিলা সিনহা ছুটে গিয়েছেন ‘সারেগামাপা ২০২১’-এর মঞ্চে, নিজের মেয়ে মনের কথা নীলাঞ্জনার কাছে পৌঁছে দেওয়ার জন্য। সিআইএসএফে কর্মরত প্রভাত সিনহা। স্ত্রী এবং তিন সন্তানের বাবা তিনি। কিছুদিন আগে অসুস্থ হয়ে, আচমকা জ্বরে ভুগে মারা যান তাঁর বড় মেয়ে শ্রেয়া। গানের প্রতি অসীম ভালোবাসা ছিল তাঁর মেয়ের। নীলাঞ্জনা রায়ের অনেক বড় ভক্ত ছিল সে। বিভিন্ন স্টেজে পারফর্ম, এমনকি লতা মঙ্গেশকর এবং অন্যান্য প্রিয় শিল্পীদের পাশাপাশি নীলাঞ্জনার ছবি বাড়ির দেওয়ালে টাঙিয়ে রেওয়াজ করত শ্রেয়া।

মেয়েকে হারিয়ে শোকে কাতর বাবা-মা। তাঁর মেয়ের স্বপ্ন ছিল একদিন এত বড় মঞ্চে দাঁড়িয়ে গাইবে সে। নীলাঞ্জনা রায়ের সঙ্গে দেখা করবে। কিন্তু সেই স্বপ্ন সম্পূর্ণ হওয়ার আগেই সে না ফেরার দেশে পাড়ি দিয়েছে। তাই মেয়ের স্বপ্নকে বুকে নিয়ে তাঁর বাবা-মা প্রভাত এবং শর্মিলা এসেছেন ‘সারেগামাপা ২০২১’-এর মঞ্চে। সকলের সঙ্গে দেখা করে বিচারক এবং নীলাঞ্জনকে মনের সব কথা খুলে বলেছেন। সেই ভিডিয়োই নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করেন গায়িকা। 

প্রভাত এবং শর্মিষ্ঠার মুখে তাঁদের মেয়ের গল্প শুনে চোখে জল সেটে উপস্থিত থাকা প্রতিযোগী, বিচারক এবং দর্শকদের। নীলাঞ্জনার বাবা প্রভাতকে বলেন, ‘আমি একটা কথা বলতে চাই, আজ থেকে নীলাঞ্জনা আমার তো মেয়ে, আপনারও মেয়ে। এমনটাই মেনে নিন।' সঙ্গে সঙ্গে প্রভাত সিনহাও বলেন, ‘যতদিন আমি বেঁচে আছি, নীলুও আমাদের মেয়ে, আমিও দাদাকে আগেই বলেছি।’ মেয়ে শ্রেয়ার নামে নীলাঞ্জনার জন্য উপহারও এনেছেন মা শর্মিষ্ঠা।

 

বন্ধ করুন