বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa ReGa Ma Pa 2021: বউয়ের জন্য ‘বোঝেনা সে বোঝেনা’ গাইলেন স্নিগ্ধজিৎ! ঝগড়া হল নাকি, চিন্তায় নেটপাড়া
স্নিগ্ধজিৎ আর অদিতি। 

Sa ReGa Ma Pa 2021: বউয়ের জন্য ‘বোঝেনা সে বোঝেনা’ গাইলেন স্নিগ্ধজিৎ! ঝগড়া হল নাকি, চিন্তায় নেটপাড়া

  • নতুন বছরের আগে বউয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় গান গাইলেন স্নিগ্ধজিৎ।

জি বাংলার সারেগামাপা-র মঞ্চে ইতিমধ্যেই নিজের ছাপ ফেলেছেন বাংলার ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক। এর আগে বাংলা সারেগামাপা-তেও একটুর জন্য হাত থেকে ফসকে গিয়েছিল ট্রফি। এবার তিনি জাতীয় স্তরে। বাংলার এই ছেলের গান শুনে ইতিমধ্যেই মুগ্ধ তিন বিচারক। মোটামুটি টপ ফাইনালিস্টদের ক্যাটাগরিতেই ধরা হচ্ছে তাঁকে। 

সারেগামাপা-য় পারফর্ম করার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই গায়ক! সেটের নানা মজাদার মুহূর্ত যেমন তুলে ধরেন এখানে, তেমনই মাঝে মাঝে জনপ্রিয় কিছু গান গেয়ে ফেলেন হঠাৎ করে! এই যেমন ২০২১ সালের শেষ দিনে নিজের বউ অদিতি আর অনুরাগীদের জন্য দিলেন উপহার। খালি গলায় গেয়ে ফেললেন বিখ্যাত গান ‘বোঝেনা সে বোঝেনা’।

স্নিগ্ধজিৎ ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘এই গান শুধু মাত্র অদিতি আর তোমাদের জন্য়’! এই পোস্টে যেমন ভরে ভরে স্নিগ্ধজিতের প্রশংসা হয়েছে, তেমনই আবার এরকম একটা গান বেছে নেওয়ার জন্য অনুরাগীদের মনে প্রশ্নও জেগে উঠেছে। অনেকেই বাংলার এই ‘রকস্টার’-এর কাছে জানতে চেয়েছেন, ‘বউ রাগ করেছে নাকি’, ‘অদিতির নিশ্চয়ই মন খারাপ তুমি কাছে নেই বলে’!

এর আগে নানা সাক্ষাৎকারে স্নিগ্ধজিৎ জানিয়েছে অদিতি না থাকলে তিনি হয়তো গানের থেকে দূরে হয়ে যেতেন। আজ থেকে প্রায় ১১ বছর আগে বিয়ে করে নেওয়ার পর সংসারের চাপে পড়ে তিনি সেলসের কাজ শুরু করেন। যার ফলে গানকে সময় দিতে পারছিলেন না! আর তা বুঝতে পেরে এগিয়ে আসে অদিতি। সে জানিয়ে দেয় সংসারের দায়িত্ব তাঁর, স্নিগ্ধজিৎ শুধু গান গাক। তারপর তো সারেগামাপা-য় স্নিগ্ধজিৎ ইতিহাস গড়েছিলেন ২০১৯ সালে। দ্বিতীয় স্থান দখল করে। 

কিছুদিন আগে এক ফেসবুক লাইভে স্নিগ্ধজিৎ জানিয়েছিলেন, ‘এখন ভগবানের দয়ায় আমাদের অবস্থা স্বচ্ছল। এমন দিন গেছে, তখন আমার কাছে রেওয়াজ করবার তানপুরা ছিল না। অতিদি নিজের রক্ত বেচে আমার তানপুরা এনেছে। সেই মেয়েটা আমাকে কোনওদিন ছেড়ে যাবে না।’

বন্ধ করুন