বাংলা নিউজ > বায়োস্কোপ > Saayoni Ghosh: 'হৃদ মাঝারে' গান ধরছেন, কখনও ‘খেলা হবে’-র তালে নাচ- সুপারহিট সায়নীর ভোট প্রচার
প্রচারে ব্যস্ত সায়নী
প্রচারে ব্যস্ত সায়নী

Saayoni Ghosh: 'হৃদ মাঝারে' গান ধরছেন, কখনও ‘খেলা হবে’-র তালে নাচ- সুপারহিট সায়নীর ভোট প্রচার

  • তৃণমূলের স্টার ক্যাম্পেনার সায়নী। যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী ছুটে বেড়াচ্ছেন এক কেন্দ্র থেকে অপর কেন্দ্রে। 

পুজোর রেশ কাটতে না কাটতেই ফের ভোটের বাদ্যি বেজে গিয়েছে। আগামী ৩০শে অক্টোবর রাজ্যে ফের চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন।চলতি বছর বিধানসভা ভোটে দাঁড়িয়ে অল্পের জন্য হেরে গিয়েছিলেন সায়নী ঘোষ। কিন্তু ভোট পরবর্তী সময়ে সায়নীর জনপ্রিয়তা বেড়েছে বইকি, একবিন্দুও কমেনি। রাজনীতির ময়দানে কার্যত গায়েব বিজেপির হেরো প্রার্থীরা, সে জায়গায় একদম উলটো পথে হাঁটছেন এই তৃণমূল নেত্রী। যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ আপতত উপনির্বাচনের প্রচার নিয়ে বেজায় ব্যস্ত। 

শান্তিপুর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী ব্রজকিশোর গোস্বামী। রবিবার ব্রজকিশোর গোস্বামীর হয়ে ভোট প্রচারে পৌঁছেছিলেন তৃণমূলের তারকা নেত্রী সায়নী ঘোষ। সেখানে গানে গানে জনতার মন জিতে নিলেন সায়নী। এদিন হৃদ মাঝারে গান ধরলেন সায়নী। সবুজ পেড়ে সাদা শাড়ি আর কালো ব্লাউজে একদম ঘরের মেয়ে হয়েই জনতার কাছে হাজির সায়নী। তাঁর ভক্ত সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে তা ফের বুঝিয়ে দিল শান্তিপুরের এই সভা। 

অন্যদিকে সোমবার গোসাবা উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী সুব্রত মণ্ডলের সমর্থনে সভা করলেন সায়নী। এদিন মঞ্চে দাঁড়িয়ে ‘খেলা হবে’র তালে নাচতে দেখা গেল সায়নীকে। সঙ্গে নাচল উপস্থিত সমর্থকরাও। মঞ্চ থেকে সায়নীর বার্তা- ‘৩০ তারিখ গোসাবা-তে খেলা হবে’। 

উপনির্বাচনের প্রচার তালিকায় তৃণমূলের স্টার ক্যাম্পেনারদের তালিকায় নাম ছিল না নুসরতের, সেই নিয়ে কম আলোচনা হয়নি। এর মাঝেই যেভাবে ভোট প্রচারের ময়দানে লাইমলাইট কাড়ছেন সায়নী তাতে নিন্দুকদের দাবি খুব শীঘ্রই দিদির প্রিয় পাত্রী হয়ে উঠবেন এই টলি নায়িকা। 

বন্ধ করুন