বাংলা নিউজ > বায়োস্কোপ > Saayoni Ghosh: তৃণমূলের যুবনেত্রী সায়নীর হাতে সিগারেট! ছবি ভাইরাল করল BJP IT Cell, দাবি নায়িকার
ভাইরাল ছবিতে সায়নীর হাতে সিগারেট।
ভাইরাল ছবিতে সায়নীর হাতে সিগারেট।

Saayoni Ghosh: তৃণমূলের যুবনেত্রী সায়নীর হাতে সিগারেট! ছবি ভাইরাল করল BJP IT Cell, দাবি নায়িকার

  • সায়নীর সিগারেট হাতে ছবি ছড়িয়েছে বিজেপি, দাবি অভিনেত্রীর। 

আসানসোল থেকে ভোটে জিততে না পরালেও, জনপ্রিয়তা কমেনি। বরং বেড়েই চলেছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছের মানুষ হিসেবে পরিচিত অভিনেত্রী ও তৃণমূল নেত্রী সায়নী ঘোষের কাঁধে এখন গুরু দায়িত্ব। আপাতত দেশের যুব সমাজকে ‘সবুজ’-এ আকৃষ্ট করাই তাঁর প্রধান উদ্দেশ্য। তবে সেসবের মাঝেই সায়নীর সিগারেট হাতে একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর যা নিয়ে নোংরা কুরুচিকর মন্তব্যও কম হচ্ছে না। 

তা নিয়ে প্রকাশ্যেই প্রতিবাদ করতে দেখা গেল সায়নীকে। বরং বেশ সোজাসুজি এই ছবি ভাইরাল হওয়ার জন্য তিনি দোষ দিলেন বিজেপি-র আইটি সেলকে। এবং সামনের লোকসভা ভোট নিয়ে সতর্কও করলেন নিজস্ব ভঙ্গিতে। সায়নীকে সোশ্যাল মিডিয়ায় অনেকেই সমর্থন করেছেন। এবং জানিয়েছেন দলের নেত্রীর ওপর তাঁদের পুরো ভরসা আছে। 

সায়নীর দাবি অভিনেতা-অভিনেত্রীদের এরকম বহু ছবি গুগল সার্চ করলেই পাওয়া যায়। এটার পরেও আরও অনেক সামনে আসবে। কিন্তু তিনি জানেন, সহকর্মী, সমর্থক এবং সাধারণ মানুষের কাছে যে ভালোবাসা পান তা অত্যন্ত আন্তরিক ও স্বতঃস্ফূর্ত।

আর এই পোস্টেই বারবার ‘মালব্য’ কথাটা ব্যবহার করতে দেখা যায় তাঁকে। তিনি বলেন, ''মালব্যর মাসতুতো ভাই বোনেরা, মোদীবাবুর অধীনে মৃত অর্থনীতির মন্দা বাজারে দু'টাকা অনেক। ২০২৪ পর্যন্ত করে খান, এখন আছেন, তখন ‘ছিলেন’ হয়ে যাবেন।'' এখানে মালব্য বলতে সায়নী বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্যকেই উল্লেখ করেছেন তা স্পষ্ট। এটাও বোঝা যাচ্ছে, তাঁর ভাবমূর্তী নষ্ট করার পিছনে বিজেপি-র আইটি সেলকেই দুষেছেন তিনি। 

আসানসোল দক্ষিণ কেন্দ্রের মাটি কামড়ে পড়ে থেকেও জয় হয়নি তাঁর। যদিও তাতে লড়াকু মনোভাব কমেনি। বরং, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জায়গায় তাঁকে তৃণমূল যুব সভানেত্রীর পদে দায়িত্বভার তুলে দেওয়া হলে বারবার ধন্যবাদ দিয়েছেন তৃণমূলের সুপ্রিমোকে। এবং, দলের কর্মীসভায় প্রায় রোজই দেখা মেলে তাঁর। আপাতত পাখির চোখ ২০২৪-র লোকসভা ভোট।

বন্ধ করুন