বাংলা নিউজ > বায়োস্কোপ > Saayoni-Nusrat: ‘তৃণমূলের সবাই বাচ্চাসমেত ঘুরছে’, নুসরত প্রসঙ্গে টেনে কটাক্ষ সায়নীকে, সপাট জবাব নায়িকার
কটাক্ষের যোগ্য জবাব দিলেন সায়নী
কটাক্ষের যোগ্য জবাব দিলেন সায়নী

Saayoni-Nusrat: ‘তৃণমূলের সবাই বাচ্চাসমেত ঘুরছে’, নুসরত প্রসঙ্গে টেনে কটাক্ষ সায়নীকে, সপাট জবাব নায়িকার

  • ‘ব্যক্তিগত সিদ্ধান্তগুলো ব্যক্তিগত হয়… বলা সহজ!’ এইভাবেই সহকর্মী নুসরতের প্রতি হওয়া ব্যক্তি আক্রমণের জবাব দিলেন সায়নী। 

ভোটে জিততে না পরালেও, সায়নী ঘোষের জনপ্রিয়তা রাজনীতির ময়দানে এতটুকুও কমেনি। বরং দিন দিন বেড়েই চলেছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছের মানুষ হিসেবে পরিচিত এই নেত্রীর এখন গুরু দায়িত্ব। রাজনীতির ময়দানে কার্যত গায়েব বিজেপির হেরো প্রার্থীরা, সে জায়গায় একদম উলটো পথে হাঁটছেন সায়নী। তবে রাজনৈতিক কেরিয়ারের সঙ্গে অভিনয় কেরিয়ারের সামঞ্জস্য বজায় রাখছেন সায়নী। সোমবার শ্যুটিং সেটে শটের ফাঁকে তোলা একটি মিষ্টি ছবি ফেসবুকে শেয়ার করেন সায়নী। যেখানে একটি বাচ্চাকে কোলে করে আদর করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। 

সাদা-কালো সেই মিষ্টি ছবির কমেন্ট বক্সেই সায়নীর দিকে নোংরা ইঙ্গিত করেছেন এক নেটিজেন। নুসরত প্রসঙ্গে টেনে সায়নীকে এক নেটিজেন বলেন, ‘তৃনমূলের সবাই বাচ্চাসমেত ঘুরছে। আমি ভাবলাম আপনারও হয়ত…., বাবার নাম তো পরে ঘোষনা হয়’। পরে অবশ্য বিষয়টি হালকা করে নেটিজেন যোগ করে, ‘এমনি বললাম। সিরিয়াসলি নেবেন না। আপনি আমার একজন প্রিয় শিল্পী। আপনার সাফল‍্য কামনা করি'। ওই জনৈক সরাসরি নুসরতের নাম করেনি, তবে ইঙ্গিত যে নুসরতের দিকেই ছিল তা বুঝে নিতে অসুবিধা হয় না। সায়নী এই বিষয়টি একেবারেই হালকাভাবে নেননি।

পালটা জবাবে সায়নী লেখেন, ‘খুব ভাসা-ভাসা মন্তব্য স্বপন বাবু! এমনিও বলবেন না। ব্যক্তিগত সিদ্ধান্তগুলো ব্যক্তিগত হয়… বলা সহজ! আপনি ভালো থাকবেন, ভালো লাগলো জেনে যে আপনি আমার কাজ পছন্দ করেন। আশাহত করবেন না এও আশা রাখি’। 

সায়নীর জবাব
সায়নীর জবাব

উল্লেখ্য, অনীক দত্তের পরবর্তী ছবি 'অপরাজিত’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। ছবিতে তাঁর চরিত্রে নাম বিমলা রায়। ছবিতে সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায়ের জীবনের ছায়া রয়েছে, কিন্তু পরিচালক এটিকে বিজয়া রায়ের বায়োপিক বলতে না-রাজ। সায়নীর (Saayoni Ghosh) বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়। 

বন্ধ করুন