বাংলা নিউজ > বায়োস্কোপ > Saayoni Ghosh: প্রচারে গিয়ে হঠাৎ দেখা, ভিড়ের মাঝে ছোটবেলার স্কুল শিক্ষিকাকে পেয়ে কী করলেন সায়নী?

Saayoni Ghosh: প্রচারে গিয়ে হঠাৎ দেখা, ভিড়ের মাঝে ছোটবেলার স্কুল শিক্ষিকাকে পেয়ে কী করলেন সায়নী?

ভোট প্রচারে সায়নী

একদিন যাঁর হাত ধরে জীবনে শিক্ষার পাঠ পেয়েছেন, এদিন তাঁকে দেখা মাত্রই প্রচারের মঞ্চ থেকে নেমে আসেন সায়নী। উপস্থিতদের ভিড় ঠেলে সায়নী পৌঁছে যান তাঁর শিক্ষিকা মৌসুমী দেবীর কাছে, তাঁকে মঞ্চে তুলে আনেন সায়নী। মঞ্চে উপস্থিত ছিলেন সোনারপুর দক্ষিণের বিধায়িকা অরুন্ধতী মৈত্র, এবং অন্যান্য পৌরপিতাগণ।

এপ্রিল মাস পড়তে না পড়তেই গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। তবে এসব উপেক্ষা করেই জোর কদমে ভোট প্রচার চালাচ্ছেন রাজনৈতিক দলের প্রার্থীরা। তাঁদের আপাতত কোনও ছুটি নেই। অন্যান্য প্রার্থীদের মতোই যাদবপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকা ঘুরে ভোট প্রচার করতে দেখা যাচ্ছে তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষকে।

প্রচারে নেমে রোজই মিছিল করে যাদবপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন অঞ্চলে পৌঁছে যাচ্ছেন সায়নী। আবার কখনও বিভিন্ন এলাকায় পৌঁছে জনসভা করতেও দেখা যাচ্ছে যাদবপুরের তৃণমূল প্রার্থীকে। সোনারপুর দক্ষিণের এমনই এক জনসভায় গিয়ে সায়নী দেখা পেলেন নিজের স্কুলের শিক্ষিকা মৌসুমী চক্রবর্তীর।

আরও পড়ুন-সৌরভকে চিকেন কারির লোভ দেখালেন সুন্দরী মহিলা! দাদা বললেন, ‘আমি তো ভাত-রুটি খাই না তাই…’

প্রচারে নেমে স্কুল শিক্ষিকার দেখা পেলেন সায়নী
প্রচারে নেমে স্কুল শিক্ষিকার দেখা পেলেন সায়নী

একদিন যাঁর হাত ধরে জীবনে শিক্ষার পাঠ পেয়েছেন, এদিন তাঁকে দেখা মাত্রই প্রচারের মঞ্চ থেকে নেমে আসেন সায়নী। উপস্থিতদের ভিড় ঠেলে সায়নী পৌঁছে যান তাঁর শিক্ষিকা মৌসুমী দেবীর কাছে, তাঁকে মঞ্চে তুলে আনেন সায়নী। মঞ্চে উপস্থিত ছিলেন সোনারপুর দক্ষিণের বিধায়িকা অরুন্ধতী মৈত্র, এবং অন্যান্য পৌরপিতাগণ।

 তখন সেখানে জল হাতে দাঁড়িয়ে ছিলেন এক ব্যক্তি, সায়নী তাঁকে মৌসুমীদেবীর দিকে জল এগিয়ে দিতে বলেন। তবে তাঁর জল প্রয়োজন ছিল না, তিনি শুধু নিজের ছাত্রীর সঙ্গে কথা বলতে চাইছিলেন। মন দিয়ে মৌসুমী চক্রবর্তীর কথা শুনলেন সায়নী ঘোষ। ছোটবেলার স্মৃতিতে ফিরে গেলেন সায়নী। তখন মঞ্চে তাঁদের পাশেই বসেছিলেন লাভলী মৈত্র।

সায়নী রাজনীতির ময়দানে পা রেখেছেন বহুদিন হল। একসময় টুইটারে শিবলিঙ্গে কন্ডোম পরানোর ছবি পোস্ট করে তীব্র বিতর্কে জড়িয়েছিলেন। তারপর কেটে গিয়েছে প্রায় ৯ বছর। বিতর্ক এখন অতীত। এবার শিবলিঙ্গে পুজো দিয়েই ভোট প্রচারে নামতে দেখা গিয়েছে সায়নী ঘোষকে। 

এর আগে ২০২১ সালে তৃণমূল কংগ্রেসের হয়ে আসানসোল থেকে বিধানসভা ভোটের প্রার্থী হয়েছিলেন সায়নী ঘোষ। তবে তিনি সেবার হেরে যান। তবে ভোটে হারলেও পরিশ্রম কম করেননি। সেবার ভোটের জন্য আসানসোলের মাটি কামড়ে পড়েছিলেন সায়নী। আর তাই ভোটে হারলেও শোনা যায়, সায়নীর কাজে, পরিশ্রমে মুগ্ধ ছিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই তৃণমূলের যুবনেত্রীর শিরোপা পান অভিনেত্রী সায়নী ঘোষ। তাঁর উপর দলের গুরু দায়িত্ব সঁপে দেওয়া হয়। 

এবারও এককথায় মমতা বন্দ্যোপাধ্যায়ের মন জিতে নিয়ে একপ্রকার প্রমোশনই হয়েছে তাঁর। আর তাই তাঁকে যাদবপুরের মতো গুরুত্বপূর্ণ লোকসভা কেন্দ্রে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস। তবে এবার এই লড়াইয়ে সায়নী জিততে পারেন কিনা, তা সময়ই বলবে। এদিকে যাদবপুর লোকসভা কেন্দ্রী সায়নীর বিপরীতে BJP-র হয়ে ভোটে লড়েছেন অনির্বাণ গঙ্গোপাধ্যায়। CPIM-এর হয়ে ভোটে লড়ছেন সৃজন ভট্টাচার্য। 

বায়োস্কোপ খবর

Latest News

ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.