বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের জন্মদিন, রাজনৈতিক কর্মব্যস্ততার ফাঁকে কেমন করে উদযাপন করলেন সায়নী!
মায়ের কোলে ছোট্ট সায়নী (ছবি ফেসবুক)
মায়ের কোলে ছোট্ট সায়নী (ছবি ফেসবুক)

মায়ের জন্মদিন, রাজনৈতিক কর্মব্যস্ততার ফাঁকে কেমন করে উদযাপন করলেন সায়নী!

  • মায়ের কোলে ছোট্ট সায়নী, নস্টালজিক ছবি শেয়ার করে মা-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূলের রাজ্য যুব সভানেত্রী সায়নী ঘোষ।

যুব তৃণমূল সভানেত্রী হওয়ার পর গুরুদায়িত্ব সায়নীর কাঁধে। যদিও সমস্ত কর্মব্যস্ততার ফাঁকে পরিবারের জন্য সময় বের করে নেন সায়নী ঘোষ। এদিনও অন্যথা হয়নি। মঙ্গলবার যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষের মায়ের জন্মদিন। তাই তাঁর ফেসবুক জুড়ে রয়েছে নস্টালজিক আবহ। মায়ের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে মায়ের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেন তিনি।

ছবিতে মায়ের কোলে খুদে সায়নীকে দেখা যাচ্ছে। কোনও এক শীতকালে মায়ের কোলে বসে ছবি তুলেছিলেন নায়িকা। গায়ে তাঁর শীতের পোশাক। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন মা’। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। নেটিজেনরা যুব তৃণমূল সভানেত্রীর মা-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

সামাজিক মাধ্যমেও বেশ জনপ্রিয় সায়নী। রাজনীতিতে তরুণ প্রজন্মের কাছে পৌঁছতে মূলত সামাজিক মাধ্যমকে হাতিয়ার করেছেন তিনি। এদিকে নিজের অভিনয় কেরিয়ারকে সমান তালে বজায় রেখেছেন নায়িকা। শীঘ্রই ফ্লোরে ফিরছেন তিনি। সৌজন্যে পরিচালক অনীক দত্তের পরবর্তী ছবি 'অপরাজিত’। সেখানে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে তাঁর চরিত্রে নাম বিমলা রায়। এর আগেও অনীক দত্তর সঙ্গে ছবিতে কাজ করেছেন সায়নী।

জানা যাচ্ছে, সেপ্টেম্বরের শেষ থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। ছবিতে সায়নীর বিপরীতে থাকছেন আবীর চট্টোপাধ্যায়। সায়নী জানিয়েছেন, রাজনৈতিক দলের সদস্য হওয়ার দরুন তাঁর দায়িত্ব বাড়ছে। তাই কনটেন্ট বেছে ভেবেচিন্তে ছবির জন্য এগোতে হচ্ছে তাঁকে। এই রকম একটা চরিত্র এবং ভাল পরিচালক... তাই ছবিটি করতে রাজি হয়েছেন তিনি।

 

 

বন্ধ করুন