বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাইপো জেহ-র সঙ্গে নিজের প্রথম ছবি নেটমাধ্যমে পোস্ট সাবার; সঙ্গে রইল তাঁর ‘জান’

ভাইপো জেহ-র সঙ্গে নিজের প্রথম ছবি নেটমাধ্যমে পোস্ট সাবার; সঙ্গে রইল তাঁর ‘জান’

ছোট্ট জেহ-র সঙ্গে প্রথমবার এক ফ্রেমে ধরা দিলেন সাবা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় সাবা আলি খান।নিজের ইনস্টাগ্রামের হ্যান্ডেল থেকে প্রথমবার নিজের ভাইপো জেহ-র সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন সাবা।

নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় সাবা আলি খান। পতৌদি পরিবারের নানান অদেখা ছবির সঙ্গে সইফের চার সন্তানদের অজস্র সুন্দর মুহূর্তের ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি। এদিন নিজের ইনস্টাগ্রামের হ্যান্ডেল থেকে প্রথমবার নিজের ভাইপো জেহ-র সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন সাবা। ছবিটি তোলা হয়েছে কিছুদিন আগে সবার ছোট বোন সোহা আলি খান ও কুনাল খেমুর মেয়ে ইনায়া নাওমি খেমুর জন্মদিনের পার্টিতে। পরিবার, ঘনিষ্ঠ এবং বন্ধুবান্ধবদের নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করেছিলেন খেমু দম্পতি।

ছোট্ট জেহ-র সঙ্গে নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে সাবা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ছোট্ট জেহ-র সঙ্গে নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে সাবা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

জন্মদিন পার্টিতে হাজির থাকতে দেখা গিয়েছিল করিনা কাপুর, নেহা ধুপিয়া, ইব্রাহিম আলি, তৈমুর, একরত্তি জেহ সহ আরও অন্যান্যদের।সেই পার্টিতেই জেহ এবং তাঁর দাদা তৈমুরের সঙ্গে ছবি তোলেন তাঁদের পিসি। ছোট্ট জেহ-কে দেখা যাচ্ছে তাঁর পিসির কোলে চড়ে সোজাসুজি ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে দু'জনে। ইনস্টাগ্রামের স্টোরিতে সেই ছবি পোস্ট করে সাবা লিখেছে, 'জেহ আমার জান'।

অন্যদিকে, বাদ যাননি জেহ-র দাদা তৈমুরও। ছবিতে দেখা যাচ্ছে সাবার পাশা দাঁড়িয়ে রয়েছে সইফ-পুত্র। নীল রঙের ডেনিম শার্ট পরে, হাতে পপকর্নের টাব ধরে কোনও কিছুর দিকে মন্ত্রমুগ্ধের মত তাকিয়ে রয়েছে তৈমুর। অবশ্য সবার ক্যাপশন থেকেই পরিষ্কার হল পার্টিতে চলা পাপেট শো একমনে দেখে যাচ্ছিল এই খুদে। তৈমুরকেও নিজের 'জান' বলে উল্লেখ করতে ভোলেননি তার পিসি।

প্রসঙ্গত,কিছুদিন আগে সইফ আলি খান এবং করিনা কাপুরের ছোট ছেলে জেহ-কে তাঁর মত দেখতে বলে দাবি জানিয়েছিলেন বলি-অভিনেতার ছোট বোন। শুধু তাই নয়, নিজের ছোটবেলার একটি ছবির সঙ্গে ছোট্ট জেহ-র ছবি কোলাজ করে তা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সাবা।নিজের ইনস্টাগ্রামের হ্যান্ডেল থেকে এই ছবির কোলাজটি শেয়ার করেছিলেন সাবা। বাঁ দিকে নিজের ছোট্টবেলার ছবি ও ডান দিকে ছোট্ট জেহ-র ছবি রেখে নেট নাগরিকদের কাছে এই প্রশ্ন রেখেছেন। সঙ্গে ছবির ক্যাপশনে তিনি জুড়েছেন, 'আমার ভালোবাসা ছোট্ট জেহ আর আমি। আছে আমাদের দু'জনকেই দেখতে কী একরকম লাগে? আমার তো মনে হয় লাগে'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.