বাংলা নিউজ > বায়োস্কোপ > জেহর ছবি তুলতে হুড়োহুড়ি! পাপারাৎজিদের ওপর রাগ পিসি সাবার, ‘শিশুর ওপর অত্যাচার’
জেহ-র ছবি তোলা নিয়ে মিডিয়াকে তুলোধনা করলেন সাবা আলি খান।
জেহ-র ছবি তোলা নিয়ে মিডিয়াকে তুলোধনা করলেন সাবা আলি খান।

জেহর ছবি তুলতে হুড়োহুড়ি! পাপারাৎজিদের ওপর রাগ পিসি সাবার, ‘শিশুর ওপর অত্যাচার’

  • বুধবার মা করিনার সঙ্গে এক জন্মদিনের পার্টিতে গিয়েছিল জেহ। তখনই ঘটে ওই ঘটনা। 

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে নিজের ক্ষোভ উগরে দিলেন করিনার ননদ ও সইফের দিদি সাবা আলি খান। বুধবার মা করিনার সঙ্গে জেহ গিয়েছিলেন এক জন্মদিনের পার্টিতে। আর সেখানেই ফোটো তোলার জন্য কিছু ফোটোগ্রাফার প্রায় তাড়া করেন বলেই দাবি। 

সাবা নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে জেহকে কোলে নিয়ে নামছে তাঁর ন্যানি। আর তখনই পিছন থেকে চিৎকার করে ওঠেন এক ফোটোগ্রাফার। সঙ্গে আবার গাড়ির ভিতরে থাকা করিনার ছোট ছেলের ছবি তোলার জন্য তার মুখে বারবার ফ্ল্যাশের আলো ফেলা হতে থাকে। সঙ্গে এক ফোটোগ্রাফারের তাঁর সহকর্মীকে দেওয়া উপদেশ, তাড়া করতে থাকারও কানে এসেছে সেই ভিডিওতে।

‘এটাই কি মিডিয়া চায়? একটা ছোট বাচ্চার ওপর অত্যাচার করতে! তাড়া করতে? বন্ধ করুন। ও শিশু এখনও।’, ইনস্টাগ্রামে লেখেন সাবা। আর সাবার এই বক্তব্যকে সমর্থন জানাতে দেখা গিয়েছে নেটপাড়ার একটা অংশকে। ‘আমারও মনে হয় মিডিয়ার উচিত ওকে ছেড়ে দেওয়া। চারদিকে এত গোলমাল করা লোক দেখে এত ক্যামেরার ফ্ল্যাশ দেখে ও ভয় পেয়েছে সেটা বোঝা যাচ্ছে।’

এদিন সোশ্যাল মিডিয়ায় জেহ-র আরও একটি ছবি দেন সাবা। যা তোলা হয়েছিল সোহা আলি খানের মেয়ে ইনায়ার জন্মদিনের পার্টিতে। দেখা যাচ্ছে জেহকে কোলে নিয়ে ছবির জন্য পোজ দিয়েছেন সাবা। ক্যাপশনে লিখেছেন, ‘জেহ… মাই জান। আমার ছোট্ট সোনাকে মিস করছি। মিডিয়া এক পার্টিতে ওর ছবি তুলেছে। আর আমার এই মুহূর্তটার কথা মনে পড়ল। তোমাকে সবসময় রক্ষা করব। যদিও মনে হচ্ছে আমার কানের দুলটা ওর বেশি পছন্দ হয়েছে। আর টান মারার তালে আছে। দুষ্টু।’

সইফ আলি খান আর করিনা কাপুরের ছোট ছেলে জাহাঙ্গীর আলি খান। জেহ-র দাদার নাম তৈমুর আলি খান। চলতি বছরেই জেহ-র জন্ম দেন করিনা।  

বন্ধ করুন