বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফ-করিনার সন্তান জেহ-কে দেখতে হুবহু তাঁর মত, দাবি পিসি সাবার; রায় দিল নেটপাড়া
সাবা (বাঁ দিকে) এবং ছোট্ট জেহ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সাবা (বাঁ দিকে) এবং ছোট্ট জেহ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সইফ-করিনার সন্তান জেহ-কে দেখতে হুবহু তাঁর মত, দাবি পিসি সাবার; রায় দিল নেটপাড়া

  • সইফ আলি খান এবং করিনা কাপুরের ছোট ছেলে জেহ-কে তাঁর মত দেখতে বলে দাবি জানালেন বলি-অভিনেতার ছোট বোন সাবা আলি খান।

সইফ আলি খান এবং করিনা কাপুরের ছোট ছেলে জেহ-কে তাঁর মত দেখতে বলে দাবি জানালেন বলি-অভিনেতার ছোট বোন সাবা আলি খান। শুধু তাই নয়, নিজের ছোটবেলার একটি ছবির সঙ্গে ছোট্ট জেহ-র ছবি কোলাজ করে তা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সইফের বোন।

এমনিতে নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় সাবা আলি খান। পতৌদি পরিবারের নানান অদেখা ছবির সঙ্গে সইফের চার সন্তানদের অজস্র সুন্দর মুহূর্তের ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি। এদিন নিজের ইনস্টাগ্রামের হ্যান্ডেল থেকে এই ছবির কোলাজটি শেয়ার করেছেন সাবা। বাঁ দিকে নিজের ছোট্টবেলার ছবি ও ডান দিকে ছোট্ট জেহ-র ছবি রেখে নেট নাগরিকদের কাছে এই প্রশ্ন রেখেছেন। সঙ্গে ছবির ক্যাপশনে তিনি জুড়েছেন, 'আমার ভালোবাসা ছোট্ট জেহ আর আমি। আছে আমাদের দু'জনকেই দেখতে কী একরকম লাগে? আমার তো মনে হয় লাগে'।

সবার সমর্থনে নেটিজেনদের একাংশ এগিয়ে এলেও সইফের বোনের বিরোধিতাও করেছেন নেটপাড়ার অন্য অংশ। বিরোধীদের যুক্তি, ছোট্ট জেহ-কে কোনওভাবেই তার পিসি সবার মত দেখতে না। বরং জেহ-এর সঙ্গে তাঁর মা করিনার মুখের অদ্ভুত সাদৃশ্য রয়েছে।

এর আগে অবশ্য ছোট্ট জেহ-এর নামকরণ বিতর্কে মুখ খুলেছিলেন সাবা। ট্রোলারদের উদ্দেশে পাল্টা তোপ দেগে তিনি জানিয়েছিলেন কোনও শিশুর নামকরণের ক্ষেত্রে তাঁর বাবা ও মায়ের ইচ্ছে ও সিদ্ধান্তকে সকলের সম্মান দেওয়া উচিত। নামকরণের ক্ষেত্রে পরিবারের বাকি সদস্যরা 'সাজেশন' দিতেই পারেন কিন্তু শেষপর্যন্ত সেই শিশুর কী নাম রাখা হবে তা ঠিক করার অধিকার থাকে তার বাবা-মায়ের হাতেই।

বন্ধ করুন