বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্বশুর-শাশুড়ি, ২ ননদ এবং সইফের সঙ্গে একফ্রেমে করিনা,পতৌদি পরিবারের বিরল ছবি!

শ্বশুর-শাশুড়ি, ২ ননদ এবং সইফের সঙ্গে একফ্রেমে করিনা,পতৌদি পরিবারের বিরল ছবি!

পতৌদির ফ্যামিলি অ্যালবাম

প্রয়াত টাইগার আলি খান পতৌদির ৭০তম জন্মদিনের ছবি শেয়ার করে স্মৃতিচারণা মেয়ে সাবা আলি খানের। 

শর্মিলা ঠাকুর ও টাইগার পতৌদির তিন সন্তানের মধ্যে সইফ ও সোহা আলি খান মায়ের পদচিহ্ন অনুসরণ করে অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন। তবে সইফ-সারার অপর বোন সাবা লাইমলাইট থেকে দূরে থাকতেই ভালোবাসেন। পেশায় জুয়েলারি ডিজাইনার সাবা সম্প্রতি ইনস্টাগ্রামে পতৌদির নবাব পরিবারের ফ্যামিলি অ্যালবাম থেকে একাধিক অদেখা ছবি শেয়ার করে নিয়েছেন। যার মধ্যে একটি ছবিতে ধরা পড়েছেন প্রয়াত টাইগার পতৌদি, শর্মিলা ঠাকুর, সইফ-করিনা, সোহা-কুণাল এবং সাবা। 

মনসুর আলি খানের ৭০তম জন্মদিন উপলক্ষ্যে একত্রিত হয়েছিল গোটা পরিবার, সেই সময়ই এই ছবিটি তোলা হয়। করিনা, সইফের বিয়ের আগে প্রয়াত হয়েছেন মনসুর আলি খান। ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন সইফিনা, তাঁর ঠিক মাস কয়েক আগে ২০১১ সালের সেপ্টেম্বরে প্রয়াত হন ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা মনসুর আলি খান। সেই বছর জানুয়ারি মাসের সইফ-সাবা-সোহা'র প্রয়াত বাবার জন্মদিনের সেলিব্রেশনের ছবি শেয়ার করে সাবা লেখেন, ‘পরিবার অবশ্যই জরুরি! আব্বার ৭০তম জন্মদিন… সেলিব্রেশন.. একসঙ্গে আমরা মাথা উঁচু করে..’।

পতৌদি পরিবারের এই দুর্লভ ফ্রেমে তিন সন্তানের সঙ্গে হবু বৌমা আর জামাইয়ের সঙ্গে দেখা গিয়েছে শর্মিলা ও টাইগার পতৌদিকে। ছবিগুলি তোলা পতৌদির প্যালেসে। ভালোবাসায় মোড়া এমন একগুচ্ছ ফ্রেম যত্নে সাজিয়ে রেখেছেন সাবা। মনের মণিকোঠায় আজও উজ্ব্ল বাবার স্মৃতি, সেগুলি আঁকড়েই এগিয়ে চলেছেন তিনি। 

ধর্ম আলাদা, সংস্কৃতি আলাদা তবুও ভালোবেসে একে অপরকে বিয়ে করেছিলেন শর্মিলা-মনসুর। আজকের দিনে ক্রিকেট আর বলিউডের সম্পর্কটা ওতোপ্রোতোভাবে জড়িয়ে, বলা যায় সেই গাঁটছড়া বাঁধার শুরুটা শুরু করেছিলেন শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পতৌদি। যখন দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন, তখন বলিউডের বাঙালি কন্যা- শর্মিলার বয়স সবে ২৪। অনেকেই তাঁকে এই বিয়ে থেকে পিছিয়ে আসার পরামর্শ দিয়েছিল। তবে নিজের সিদ্ধান্ত অটল ছিলেন শর্মিলা। এই প্রসঙ্গে শর্মিলা ঠাকুর এক সাক্ষাত্কারে জানান, ‘আমার মনে আছে যশ (চোপড়া) আমায় বলেছিল বিয়ে করো না জীবনের এই পর্বে, অন্য একজন বলেছিল এইসব নবাবেরা খুব উগ্র স্বভাবের হয়। অভিনেত্রীরা কেমন, তাঁদের জীবনযাত্রা কেমন সেই নিয়ে টাইগারকেও অনেকে অনেক কথা বলেছিল।লোকে আমাদের দু-তিন বছরের বেশি সময় দেয়নি। ভেবেছিল ওতোদিনও টিকবে না আমাদের বিয়ে’। 

যদিও সবার ধারণা ভুল প্রমাণ করে মনসুর আলি খানের শেষ নিঃশ্বাস পর্যন্ত তাঁকে আঁকড়ে ছিলেন শর্মিলা। সুখে সংসার করেছেন, তিন সন্তানকে নিজেদের মতো করে গড়ে তুলেছেন এই সেলেব্রিটি কপল। 

বায়োস্কোপ খবর

Latest News

কেঁদে KBC-তে না ফেরার কথা জানান অমিতাভ! এখন চোখ মুছে বিগ বি দিলেন খুশির খবর চুক্তিভিত্তিক কর্মীদের ভোটের কাজে ব্যবহার হচ্ছে, কমিশনে অভিযোগ জানাল সিপিএম মহিলাকে মারধর, নিজেকে মানসিক রোগী দাবি করেও মিলল না জামিন,আদালতেই অসুস্থ স্লেটার মধ্যপ্রাচ্যের অশান্তির প্রভাব কি পড়বে ভারতের রফতানির ওপর? চিন্তায় বাণিজ্য মহল আসছে হনুমান জয়ন্তী, কোন বিশেষ জিনিস নিবেদনে করবেন, জেনে নিন দরজা যখন ভাঙা হল, তখন সব শেষ! অকালেই চলে গেলেন তরুণ পরিচালক হিরণ একটি কারণের জন্য আজও সিঙ্গেল মিমি, ‘আলাপ’-এর প্রচারে এসে মনের কথা ফাঁস নায়িকার ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ ভারতই মেরেছে সরবজিতের হত্যাকারী ডনকে, 'প্যাটার্ন' তুলে ধরে দাবি পাকিস্তানের হাসি ভরা মুখে, হাতে ভর্তি শপিং ব্যাগ, হানিমুনে অনুপম-পত্নী প্রশ্মিতা? গেলেন কোথা

Latest IPL News

ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.