বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃতিককে ‘কিউট’ বললেন চর্চিত প্রেমিকা, সাবার গানে মুগ্ধ হয়ে ‘লাইক’ সুজান খানের
সাবার গানের মুগ্ধ হৃতিক
সাবার গানের মুগ্ধ হৃতিক

হৃতিককে ‘কিউট’ বললেন চর্চিত প্রেমিকা, সাবার গানে মুগ্ধ হয়ে ‘লাইক’ সুজান খানের

  • হৃতিক-সাবার সম্পর্ক এখন ‘টক অফ দ্য টাউন’। যদিও এখনও সম্পর্কে সিলমোহর দেননি কেউই।

বলিউডের অন্দরে কান পাতলে সাবা আজাদের সঙ্গে হৃতিক রোশনের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। মুম্বই এয়ারপোর্টে হাতে হাত রেখে চলতে দেখা গিয়েছে এই জুটিতে। বলিউডের গ্রীক গডের পরিবারের সঙ্গেও সময় কাটাতে দেখা গিয়েছে গায়িকাকে। তাঁদের সম্পর্ক এখন ‘টক অফ দ্য টাউন’। যদিও এখনও সম্পর্কে সিলমোহর দেননি কেউই।

শনিবার ইনস্টাগ্রামে নিজের গানের একটি ভিডিয়ো পোস্ট করেন সাবা। দীর্ঘ পোস্টে গানের কথার মানে বুঝিয়ে দিয়েছেন গায়িকা। গানের সঙ্গে তাঁর কোথায় মিল রয়েছে, সেকথাও প্রকাশ করেছেন। পোস্টে সাবা লিখেছেন, ‘পড়াশোনার মাঝামাঝি সময়ে হীরের দিবাস্বপ্ন দেখা। আমার পরবর্তী প্রকল্পের জন্য ভাবছিলাম। সেই সময় এই লাইনগুলি আমার মাথায় আসে। যত দূর মনে পড়ে সঙ্গীত সাধনার ক্ষেত্রে এই গানের ভূমিকা রয়েছে। কত শিল্পী গানের মধ্যে দিয়ে তাঁদের গল্প বলেছেন। হীর-রাঞ্ঝার গান নিয়ে সবচেয়ে পুরনো স্মৃতি বলতে শৈশবে আমার গরমের ছুটির সময় লুধিয়ানায় দাদু-ঠাকুমার কাছে গিয়ে থাকাটা মনে পড়ে।’ আরও পড়ুন: করিনা থেকে কঙ্গনা, বিয়ের পর একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হৃতিক!

তিনি আরও বলেন, ‘হ্য়াঁ আমার ভিডিয়োতে এসির শব্দ শোনা যাচ্ছে। আমার চুলে যেটা দেখতে পাচ্ছেন, সেটি পেনসিল। জানি, গানটি একদমই নিখুঁত হয়নি। এটা হয়তো আমার সেরা প্রচেষ্টাও নয়। কিন্তু গাইতে আমার ভালো লেগেছে- ভুলত্রুটি ক্ষমা করে দেবেন।’

এই দীর্ঘ পোস্টে চর্চিত প্রেমিক সাবার পোস্টে কমেন্ট করেছেন অভিনেতা হৃতিক রোশান। সাবাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি। তাঁর খোপার পেনসিল নজর এড়াতে পারেনি অভিনেতার। তিনি কমেন্টে লিখেছেন, ‘ওই পেনসিল শুধুমাত্র একজন মানুষ হিসাবে তোমার বৈপরীত্য যোগ করেছে। আমি বলব (ফায়ার ইমোজি)।’ উত্তরে সাবা লিখেছেন, ‘ধন্যবাদ। বিশ্বাস ছিল, আমার ষ্টেশনারির কদর তুমি করবে। তুমি সবথেকে মিষ্টি। ওকে বাই।’ হৃতিকের মা পিঙ্কি রোশন সাবার প্রশংসা করে লিখেছেন, ‘মিষ্টি কণ্ঠস্বর’। শুধু হৃতিকই নন, তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানও সাবার পোস্টে লাইক করেছেন।

বন্ধ করুন