বাংলা নিউজ > বায়োস্কোপ > Saba-Hrithik: কটাক্ষকে বুড়ো আঙুল, হৃতিকের ‘ঘরের লোক’ সাবা! নায়কের বোনঝির জন্মদিনে কী করলেন?

Saba-Hrithik: কটাক্ষকে বুড়ো আঙুল, হৃতিকের ‘ঘরের লোক’ সাবা! নায়কের বোনঝির জন্মদিনে কী করলেন?

সাবায় বুঁদ হৃতিক

Saba-Hrithik: হৃতিকের দিদির মেয়ের জন্মদিন। হবু শ্বশুরবাড়িতে চুটিয়ে হুল্লোড় সাবার। পোস্ট করলেন আদুরে ছবি।

হৃতিক-সাবার প্রেম এখন এক কথায় জমে ক্ষীর! সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। যে কোনও পারিবারিক সেলিব্রেশনে তাঁর উপস্থিতি চোখে পড়ে। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবা আজাদের। কিছুদিন আগেই দুই ছেলে ও সাবাকে নিয়ে ডিনার ডেটে গিয়েছিলেন হৃতিক। এবার হৃতিকের পারিবারিক অনুষ্ঠানে দেখা মিলল সাবার।

বয়স হৃতিকের চেয়ে ১৭ বছরের ছোট সাবা। সেই নিয়ে হামেশাই হৃতিককে খোঁটা দেন নিন্দকরা। কিন্তু সেই কটাক্ষকে থোড়াই কেয়ার। প্রেমে মশগুল তারকা। দিন কয়েক আগে হৃতিকের বাবা রাকেশ রোশনের জন্মদিনে সাবার পোস্ট চোখে পড়েনি, সেই নিয়ে নানান কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে সব জল্পনায় জল ঢেলে রোশন পরিবারের সঙ্গে নিজের সুসম্পর্ক জাহির করলেন সাবা। হৃতিকের বোনঝি সুরানিকার জন্মদিনে আদুরে পোস্ট শেয়ার করেন সাবা।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে সুরানিকার উদ্দেশে সাবা লেখেন- ‘গত রাতে আমাদের সুরু-বিন জন্মদিনের সেলিব্রেশন!! জন্মদিনের অনেক শুভেচ্ছা মিষ্টি, সাহসী আর সবচেয়ে বেশি প্রতিভাশালী সুরানিকাকে, আজীবন বাঁচো…আর হ্যাঁ মেয়েরাই দুনিয়া চালাচ্ছে। বিশেষত তোমার পাশের দুজনকে ধন্যবাদ জানিয়ো'।

সুরানিকার দু-পাশে পোজ দিয়ে দাঁড়িয়ে ছিলেন সাবা স্বয়ং আর হৃতিকের তুতো বোন পশমিনা রোশন। তাঁর সঙ্গে দারুণ ভাব সাবার। ছবিতে সাবাকে পাওয়া গেল কাঁধকাটা লাল টপ আর বেইজ রঙা প্যান্টে।

সাবার পোস্টের কমেন্ট বক্সে সুরানিকা লেখেন- ‘হাহাহা… তোমাদের দুজনকে অনেক ভালোবাসি’। তিনমূর্তির অপরজন লেখন-তোমাদের পেয়ে ধন্য'। বার্থ ডে গার্লের দেখা মিলল প্রিন্টেট ক্রপ টপ আর প্যান্টে, পশমিনার পরনে ছিল বেবি পিঙ্ক ড্রেস।

সুরানিকাও নিজের জন্মদিনের মিষ্টি মুহূর্তের ঝলক শেয়ার করেছেন ইনস্টায়। হৃতিকের দিদি সুনয়নার মেয়ে সুরানিকা। বার্থ ডে গার্লের শেয়ার করা ছবিতে হৃতিকের সঙ্গে একফ্রেমে দেখা মিলল সাবার। ছিলেন পশমিনা, হৃতিকের বাবা রাকেশ রোশন, মা পিঙ্কি রোশন-সহ পরিবারের অনান্য সদস্যরা।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ভালোবাসা জাহির করতেও কোনও কিন্তু বোধ নেই হৃতিক-সাবার। পরস্পরের হাতে হাত ধরে কোনও ডিনার ডেট , আবার কখনও মুভি ডেটে লেন্সবন্দি হন তাঁরা। 

২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। যদিও প্রাক্তন স্ত্রীর সঙ্গেও বন্ধুত্ব অটুট হৃতিকের। প্রসঙ্গত, বক্স অফিসে হৃতিকের শেষ রিলিজ ছিল ‘বিক্রম বেদা’। শীঘ্রই দীপিকার সঙ্গে ‘ফাইটার’ ছবিতেও দেখা যাবে হৃতিককে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি Ranji Trophy 2024: সেমিফাইনালের আগে রঞ্জির এলিট গ্রুপে সব থেকে বেশি রান কাদের? দেখুন সেরা ১০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.