বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunaina Roshan's birthday: হৃতিকের বোনের জন্মদিন, রোশন পরিবারের পারিবারিক ছবিতে সাবা, শেয়ার করলেন পিঙ্কি

Sunaina Roshan's birthday: হৃতিকের বোনের জন্মদিন, রোশন পরিবারের পারিবারিক ছবিতে সাবা, শেয়ার করলেন পিঙ্কি

সুনয়না রোশনের জন্মদিন সেলিব্রেশনের ছবি

Sunaina Roshan's birthday celebration: পিঙ্কি রোশনের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে হৃতিকের বান্ধবী তথা অভিনেত্রী-গায়িকা সাবা আজাদ সুনয়নার জন্মদিনে গেট-টুগেদারের অংশ ছিলেন। হৃতিকের ছেলে রেহান এবং হৃদানও পিসির জন্মদিন জমিয়ে সেলিব্রেট করেছেন। গোটা রোশন পরিবারই প্রায় সামিল হয়েছেন উদযাপনে।

হৃতিক রোশনের বোন সুনয়না রোশনের জন্মদিন। ঘড়ির কাটায় ১২টা বাজতেই (২২ তারিখ) তাঁর জন্মদিন সেলিব্রেশনে মেতে উঠেছে গোটা রোশন পরিবার। রবিবার প্রবীণ অভিনেতা এবং পরিচালক রাকেশ রোশনের স্ত্রী পিঙ্কি রোশন মেয়েকে শুভেচ্ছা জানাতে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন।

পিঙ্কি রোশনের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে হৃতিকের বান্ধবী তথা অভিনেত্রী-গায়িকা সাবা আজাদ সুনয়নার জন্মদিনে গেট-টুগেদারের অংশ ছিলেন। হৃতিকের ছেলে রেহান এবং হৃদানও পিসির জন্মদিন জমিয়ে সেলিব্রেট করেছেন। গোটা রোশন পরিবারই প্রায় সামিল হয়েছেন উদযাপনে।

পরিবারের সঙ্গে সুনয়নার জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করে পিঙ্কি রোশন লেখেন, ‘আমার আদুরে মেয়ে সুনয়নাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা… আমার রোদ, আমার জীবন, আমার হৃদস্পন্দন। তোমার সুখ মানে তোমার পরিবারের সবার কাছে পৃথিবী, আমরা তোমাকে ভালোবাসি। কমলা মোমবাতি, হলুদ ফুল, কেকের রং সবই বলে দেয়… আমরা চাই তোমার জীবন রঙে ভরে উঠুক’।

আরও পড়ুন: নিজেকে মার্সিডিজ উপহার দিলেন সুস্মিতা সেন, গাড়ির অন-রোড দাম শুনলে চমকে উঠবেন

<p>পিঙ্কি রোশনের শেয়ার করা ছবি</p>

পিঙ্কি রোশনের শেয়ার করা ছবি

হৃতিক রোশনের তুতো বোন পশমিনা রোশন এবং কাকা তথা সঙ্গীত পরিচালক রাজেশ রোশন, বাবা রাকেশ পারিবারিক ছবির অংশ ছিলেন। মধ্য রাতে কেক কেটে জন্মদিন উদযাপন করেন সুনয়নার।

কিছুদিন আগেই সপরিবারে সুইৎজারল্যান্ডে ছুটি কাটিয়ে ফিরেছেন হৃতিক। প্রেমিকা সাবা আজাদ এবং দুই ছেলেকের সঙ্গে বড় দিনটা বিদেশেই কাটিয়েছেন অভিনেতা। ক্রিসমাসে সুইৎজারল্যান্ড থেকে সকলের সঙ্গে ছবিও শেয়ার করেছিলেন তিনি।

প্রেমিকাকে কখনওই লোকচক্ষুর আড়ালে রাখেননি হৃতিক। সাবার সঙ্গে সম্পর্ক নিয়ে শুরু থেকেই খুল্লামখুল্লা অভিনেতা। প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরই সাবা আজাদের সঙ্গে সম্পর্কে জড়ান হৃতিক। প্রেমিকের পরিবার এবং দুই ছেলের সঙ্গেও ভালো সম্পর্ক গড়ে উঠেছে সাবার। নতুন ফ্ল্যাট কিনেছেন হৃতিক। ইতিমধ্যে একসঙ্গে থাকাও শুরু করেছেন তাঁরা।

‘ফাইটার’-এর শ্যুটিং নিয়ে আপাতত ব্যস্ত হৃতিক। প্রথমবার রুপোলি পর্দায় জুটিতে হৃতিক-দীপিকা! ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে ভারতীয় বায়ুসেনার পাইলট হিসাবে দেখা যাবে হৃতিককে। এই ছবির জন্য হাড়ভাঙা পরিশ্রম করেছেন অভিনেতা।

'ফাইটার'-এর বেশিরভাগ অ্যাকশন থাকবে আকাশে। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স। বিগ বাজেট ছবি ‘ফাইটার’- থাকবে আন্তর্জাতিক মানের অ্যাকশন দৃশ্য। বাস্তবসম্মত এবং বিশ্বাসযোগ্য করে সেগুলি ফুটিয়ে তুলছে চান নির্মাতারা। নিজের কেরিয়ারে এই প্রথম ইন্ডিয়ান এয়ার ফোর্স এর এক অফিসারের ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে। ২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Texas Super Kings-র স্কোর 7/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.