বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan's Girlfriend: হৃতিকের গার্লফ্রেন্ড হওয়াই কাল হল! মিলছে না কাজ, ‘পাতে খাবার চাই’, আক্ষেপ সাবার

Hrithik Roshan's Girlfriend: হৃতিকের গার্লফ্রেন্ড হওয়াই কাল হল! মিলছে না কাজ, ‘পাতে খাবার চাই’, আক্ষেপ সাবার

হৃতিকের গার্লফ্রেন্ড হওয়াই কাল! মিলছে না কাজ, ‘পাতে খাবার চাই’, আক্ষেপ সাবার (ছবি ইনস্টাগ্রাম)

Hrithik Roshan's Girlfriend: খ্যাতির বিড়াম্বনা! 'হৃতিকের প্রেমিকা' এই ট্যাগের বোঝা বইতে গিয়ে কাজ পাচ্ছেন না সাবা আজাদ। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন হৃতিকের হবু বউ। 

১৭ বছরের ছোট নায়িকার সঙ্গে হৃতিকের প্রেম নিয়ে গত কয়েক বছর বলিউডে কম আলোচনা হয়নি। প্রেম নিয়ে বেশ খুল্লমখুল্লা হৃতিক। আশ্চর্যের ব্যাপার হল হৃতিকের প্রাক্তন স্ত্রীর সঙ্গেও দারুণ বন্ডিং সাবার। একসঙ্গে হ্যাং আউট করেন সুজান-সাবা। প্রেমে গদগদ হলেও কাজের ব্যাপারে বেজায় সিরিয়াস হৃতিক-সাবা। আরও পড়ুন-মুটিয়ে যাওয়ায় হন কটাক্ষের শিকার, ফারদিন বলছেন, ‘অন্যের কষ্টে মানুষ আনন্দ পায়’

হৃতিকের প্রেমিকা হিসাবে রাতারাতি বলিপাড়ায় খ্যাতি পেয়েছেন সাবা আজাদ। কিন্তু সেই খ্যাতির বিড়ম্বনাতেই জ্বলেপুড়ে যাচ্ছেন হৃতিকের প্রেমিকা। সম্প্রতি অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে মিলেছে সেই ইঙ্গিত। গত দু-বছর ধরে কোনও ভয়েস ওভারের কাজ পাচ্ছেন না তিনি। সাবা এমনটাও জানান, 'ধনী, সফল অভিনেতা'কে ডেট করার অর্থ এমন নয় যে তাঁর কাজের দরকার নেই। 

ডাবিং স্টুডিও থেকে নিজের একটি ছবি পোস্ট করেন সাবা। ক্যাপশনে লেখেন, ‘আমরা ন্য়াচব়্যাল আবাসে ফিরলাম–একটা ভয়েস ওভার রেকর্ড করছি প্রায় ২ বছর পর!!!???’ এর পরেই বোমা ফাটান সাবা। হৃতিকের মনের মানুষ জানান, দেড় দশক ধরে ভয়েস ওভার শিল্পী হিসাবে কাজ করছেন তিনি। নিজের জন্য এই কেরিয়ার বেছেছেন তিনি। আর্থিক দিক থেকে তিনটি কেরিয়ারের মধ্যে (গায়িকা, নায়িকা এবং ভয়েস ওভার শিল্পী) ভয়েস ওভার শিল্পী হওয়াটাই তার পক্ষে লাভজনক হয়েছে। 

সাবা জানান, একটা সময় মাসে ৬-৮ টি বিজ্ঞাপনের ভয়েস ওভার দিতেন তিনি, আড়াই বছর আগে থেকে কাজ আসা পুরোপুরি বন্ধ হয়ে যায়। এক পরিচালকের মুখে তিনি শোনেন, ‘ভেবেছি তুমি আর ভয়েস ওভারের মতো ছোটখাটো কাজ করতে আগ্রহী হবে না, যেহেতু… ‘। সাবা লেখেন, ‘এবার ধরে নিন কী বলা হয়েছিল’। বিজ্ঞাপন জগতের নামী মুখ সেই পরিচালক, শিক্ষিত,মার্জিত ওই পরিচালকের মুখে এমন কথা শুনে হয়রান হন সাবা। তিনি স্পষ্ট বলেন, 'আমি কাকে ডেট করছি তার সঙ্গে আমার কাজ সম্পর্কিত নয়। 

সাবার কথায়, ‘যখন দুজন মানুষ একসঙ্গে আসেন তার মানে এই নয় তাঁরা নিজেদের পরিচিতি, কাজ সব ত্যাগ করে’। পিতৃতান্ত্রিক সমাজের চোখ রাঙানিকে চ্যালেঞ্জ করে হৃতিকের প্রেমিকা লেখেন, ‘আমাকে নিজের পাতের খাবারটা জোগাড় করতে হবে’। হৃতিকের সঙ্গে তাঁর প্রেম সম্পর্কের জেরে এভাবে কাজ হারাবেন তিনি, তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি সাবা। 

গদর ২ পরিচালকের ‘অন্য মতলব’ ছিল, বিস্ফোরক আমিশা, সানির সাথে ফের জুটি বাঁধবেন? শর্ত দিলেন

গত আড়াই বছরে রোশন পরিবারের ঘরের মেয়ে হয়ে উঠেছেন সাবা। হৃতিকের দুই ছেলের সঙ্গেও দারুণ বন্ডিং সাবার। নিজেদের সম্পর্ককে কি পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার কথা ভাবছেন দুজনে? সেই নিয়ে কোনও জবাব মেলেনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে শনিদেব আর সূর্যদেবের অতি বিরল সংযোগ! ৪ রাশি পাবে অগাধ টাকা, কোটিপতি হওয়ার সুযোগ ভিড়ের মধ্যে সুস্মিতাকে আগলে রাখলেন রোমান!বিশেষ বন্ধুর কাণ্ডে লজ্জায় লাল নায়িকা গাঁজা খেয়ে এসেছে-ধোনির সঙ্গে রিজওয়ানের তুলনা! পাক সাংবাদিকের ক্লাস নিলেন হরভজন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল JECA, JELET-এর রেসপন্স শিট প্রকাশ করল পশ্চিমবঙ্গ জয়েন্ট বোর্ড,‘বদলানো’ যাবে জবাব মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.