বাংলা নিউজ > বায়োস্কোপ > Saba Azad: ইন্সটাগ্রামে চোখ ধাঁধানো ছবি পোস্ট করলেন সাবা, পোস্টে কী লিখলেন পশমিনা রোশন

Saba Azad: ইন্সটাগ্রামে চোখ ধাঁধানো ছবি পোস্ট করলেন সাবা, পোস্টে কী লিখলেন পশমিনা রোশন

সাবার পোস্টে কী লিখলেন পশমিনা রোশন?

Saba Azad: জিকিউ মেন অব দ্যা ইয়ার অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চ থেকে নিজের একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন সাবা আজাদ। হৃতিক রোশনের বোন পশমিনা রোশন তাতে রিঅ্যাক্ট করলেন।

অভিনেতা তথা গায়িকা সাবা আজাদ সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন আর সেখান থেকেই তিনি তাঁর ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করেছেন। সাবা এই অনুষ্ঠানে একটি দারুন রুপোলি রঙের পোশাক পরেছিলেন। তাঁর এই সাজ দেখে তাঁর অনুরাগী থেকে সেলিব্রেটি সকলেই প্রসংশা করেছেন। শুধু অনুরাগীরা নন, সাবার প্রেমিক হৃতিক রোশনের বোন পশমিনাও তাঁর এই পোস্টে রিঅ্যাক্ট করেছেন।

সাবা আজাদ একটি রুপোলি রঙের স্লিট পোশাক পরেছিলেন, সঙ্গে ছিল ম্যাচ করা গয়না। তাঁর একটি ছবিতে তাঁকে দু পেটে রেখে ক্যামেরায় পোজ দিতে দেখা যায়। আরেকটি ছবিতে তাঁকে চুল খুলে সাইড পোজ দিতে দেখা যায়। জিকিউ মেন অব দ্যা ইয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আগে তিনি এই ছবিগুলো তুলেছিলেন। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছিল।

এই ছবিগুলো শেয়ার করে সাবা লেখেন, 'আপনার ভিনটেজ কী? গতকালের রাত ছিল জিকিউ মেন অব দ্যা ইয়ারের।' একই সঙ্গে তিনি বেশ কিছুজনকে মেনসন করেন যাঁদের মধ্যে ছিলেন নূপুর আগরওয়াল, অনয়া জুয়েলারি, ইত্যাদি। তিনি জানান তাঁর মেকআপ মায়রা করেছেন, এবং চুলের স্টাইল করে দিয়েছেন শিফস্টার শেঠি।

হৃতিক রোশনের বোন পশমিনা এই পোস্টে রিঅ্যাক্ট করেন এবং একই সঙ্গে লেখেন যে, ' ইসসা রাজকুমারী।' সাবা আজাদের ভক্তরা অনেকেই তাঁর এই সাজের প্রশংসা করেছেন। তাঁর এক ভক্ত লেখেন, 'সাবা আপনি অতুলনীয়, স্টাইলিশ। ভিনটেজ স্টাইল যেন আপনার জন্যই তৈরি হয়েছে। অনেক ভালোবাসা।' আরেক অনুরাগী লেখেন, 'কী করে কাউকে এত সুন্দর লাগতে পারে।' 'স্বপ্ন সুন্দরী!' বলে এক ভক্তরা কমেন্ট করেন।

বৃহস্পতিবার পশমিনার জন্মদিন ছিল। সাবা তাঁর এবং পশমিনার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শুভেচ্ছা জানান। সাবা লেখেন, ' শুভ জন্মদিন এই মিষ্টি সূর্যের রশ্মির মতো মেয়েটিকে, যার মন সব থেকে ভালো এবং সুন্দর। তুমি যেমন তেমনটাই থেকো। এটাই সব থেকে ভালো।' এছাড়া তিনি পশমিনার একটি ছবিতে কমেন্ট করেন, 'সুন্দরী, শুভ শুভ শুভ জন্মদিন আমার মিষ্টি পশমিনা রোশন।'

সাবা বর্তমানে হৃতিক রোশনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। হৃতিক সাবার জন্মদিনে তাঁর জন্য একটি মিষ্টি শুভেচ্ছা বার্তা লিখেছিলেন ইনস্টাগ্রামে।

বন্ধ করুন