বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Damini: বিকিনিতে ‘সেক্সি’ ছবি পোস্ট দামিনীর, হবু বউমার ছবিতে কী মন্তব্য করলেন শ্রাবন্তী?
শাশুড়ি-বউমার সমীকরণ হিট

Srabanti-Damini: বিকিনিতে ‘সেক্সি’ ছবি পোস্ট দামিনীর, হবু বউমার ছবিতে কী মন্তব্য করলেন শ্রাবন্তী?

  • শ্রাবন্তীর মতো তাঁর ছেলের প্রেমিকাও সোশ্যাল মিডিয়া সেনসেশন। দামিনীর হট ছবি ঝড় তুলছে নেটমাধ্যমে। তা দেখে কী লিখেন নায়িকা? 

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদমাধ্যমে চর্চার শেষ নেই। বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় স্বামী রোশনের থেকে আলাদা হয়েছে শ্রাবন্তী- চলছে ডিভোর্সের মামলা। অন্যদিকে ব্যবসায়ী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর প্রেম সম্পর্ক নিয়েও ফিসফিসানি জারি রয়েছে। আসলে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হামেশাই হট টপিক সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তীর পাশাপাশি তাঁর ছেলের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই।

শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর বয়স এখন সবে ১৮! আগামী মাসে ১৯শে পা দেবে সে। তবে নিজের প্রেম সম্পর্ক নিয়ে বরাবর খোলামেলা এই স্টারকিড। মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কে রয়েছেন ঝিনুক (ছেলেকে এই নামেই ডাকেন শ্রাবন্তী)। দামিনীও রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশন। তাঁর রূপের মোহে মন গলে যায় লাখো পুরুষ হৃদয়ের।

সদ্যই মলদ্বীপ ঘুরে এসেছেন শ্রাবন্তী। এবার শ্রাবন্তী মলদ্বীপে কাটানো সুন্দর মুহূর্তগুলোর ভিডিয়ো কোলাজ ইনস্টায় শেয়ার করেছেন। যা বুঝিয়ে দিচ্ছে খুব সম্ভবত শ্রাবন্তী এবং তাঁর সিক্রেট সঙ্গীর সঙ্গে অভিমন্যু-দামিনীও কোয়ালিটি টাইম কাটিয়ে এসেছে মলদ্বীপে।

ভিডিয়ো কোলাজে কখনও হলুদ ওয়ানপিসে কখনও আবার বিকিনিতে তাক লাগালেন দামিনী। আর দামিনীর এই ছবির মন্তব্য বাক্সে জ্বলজ্বল করছে শ্রাবন্তীর মন্তব্য। হবু শাশুড়ি মা লেখেন, ‘উফ!!’ সঙ্গে জুড়ে দেন আগুনের ইমোজি। শ্রাবন্তী বুঝিয়ে দিলেন কতটা হট লাগছে ছেলের বান্ধবীকে। শ্রাবন্তীর এই কমেন্টের জবাব দিতেও ভোলেননি দামিনী। ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন মনের উচ্ছ্বাস। 

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ডিং শ্রাবন্তীর। ২০২১ সালের ১লা জানুয়ারি দামিনীর সঙ্গে সম্পর্কে শিলমোহর দিয়েছেন শ্রাবন্তী পুত্র। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ঘনিষ্ঠ ছবি পোস্ট করতে দেখা যায় দুজনকে। শ্রাবন্তীও ছেলের বান্ধবীর সঙ্গে সময় কাটাতে ভোলেন না। আসলে মা হিসাবে ভীষণ বিন্দাস তিনি, তা হামেশাই স্পষ্ট করে দেন শ্রাবন্তী। 

বন্ধ করুন