বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Damini: বিকিনিতে ‘সেক্সি’ ছবি পোস্ট দামিনীর, হবু বউমার ছবিতে কী মন্তব্য করলেন শ্রাবন্তী?

Srabanti-Damini: বিকিনিতে ‘সেক্সি’ ছবি পোস্ট দামিনীর, হবু বউমার ছবিতে কী মন্তব্য করলেন শ্রাবন্তী?

শাশুড়ি-বউমার সমীকরণ হিট

শ্রাবন্তীর মতো তাঁর ছেলের প্রেমিকাও সোশ্যাল মিডিয়া সেনসেশন। দামিনীর হট ছবি ঝড় তুলছে নেটমাধ্যমে। তা দেখে কী লিখেন নায়িকা? 

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদমাধ্যমে চর্চার শেষ নেই। বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় স্বামী রোশনের থেকে আলাদা হয়েছে শ্রাবন্তী- চলছে ডিভোর্সের মামলা। অন্যদিকে ব্যবসায়ী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর প্রেম সম্পর্ক নিয়েও ফিসফিসানি জারি রয়েছে। আসলে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন হামেশাই হট টপিক সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তীর পাশাপাশি তাঁর ছেলের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই।

শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর বয়স এখন সবে ১৮! আগামী মাসে ১৯শে পা দেবে সে। তবে নিজের প্রেম সম্পর্ক নিয়ে বরাবর খোলামেলা এই স্টারকিড। মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কে রয়েছেন ঝিনুক (ছেলেকে এই নামেই ডাকেন শ্রাবন্তী)। দামিনীও রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশন। তাঁর রূপের মোহে মন গলে যায় লাখো পুরুষ হৃদয়ের।

সদ্যই মলদ্বীপ ঘুরে এসেছেন শ্রাবন্তী। এবার শ্রাবন্তী মলদ্বীপে কাটানো সুন্দর মুহূর্তগুলোর ভিডিয়ো কোলাজ ইনস্টায় শেয়ার করেছেন। যা বুঝিয়ে দিচ্ছে খুব সম্ভবত শ্রাবন্তী এবং তাঁর সিক্রেট সঙ্গীর সঙ্গে অভিমন্যু-দামিনীও কোয়ালিটি টাইম কাটিয়ে এসেছে মলদ্বীপে।

ভিডিয়ো কোলাজে কখনও হলুদ ওয়ানপিসে কখনও আবার বিকিনিতে তাক লাগালেন দামিনী। আর দামিনীর এই ছবির মন্তব্য বাক্সে জ্বলজ্বল করছে শ্রাবন্তীর মন্তব্য। হবু শাশুড়ি মা লেখেন, ‘উফ!!’ সঙ্গে জুড়ে দেন আগুনের ইমোজি। শ্রাবন্তী বুঝিয়ে দিলেন কতটা হট লাগছে ছেলের বান্ধবীকে। শ্রাবন্তীর এই কমেন্টের জবাব দিতেও ভোলেননি দামিনী। ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন মনের উচ্ছ্বাস। 

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ডিং শ্রাবন্তীর। ২০২১ সালের ১লা জানুয়ারি দামিনীর সঙ্গে সম্পর্কে শিলমোহর দিয়েছেন শ্রাবন্তী পুত্র। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ঘনিষ্ঠ ছবি পোস্ট করতে দেখা যায় দুজনকে। শ্রাবন্তীও ছেলের বান্ধবীর সঙ্গে সময় কাটাতে ভোলেন না। আসলে মা হিসাবে ভীষণ বিন্দাস তিনি, তা হামেশাই স্পষ্ট করে দেন শ্রাবন্তী। 

বায়োস্কোপ খবর

Latest News

শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন? ‘জেরা করতে গ্রেফতারি! এটার কোনও ভিত্তি নেই,’ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন আদালতের রায়ের পর Paris Olympics-এ যাচ্ছেন কলকাতার অনুষ, IOA-কে নাম পাঠাল EFI বউ-মেয়ে নিয়ে আম্বানির ছেলের বিয়েতে মাহি, যুজি-কেএলরা জুটিতে, এলেন না রোহিত শর্মা 'একটা গোটা দেশের জিডিপির সমান...' ইশার বিরাটাকার গোলাপি হীরের নেকলেস দেখেছেন? কত সাইনাকে নিয়ে রসিকতা, পরে চাপের মুখে পোস্ট ডিলিট করলেন KKR তারকা WCL: শেষ ওভারে সোহেলের তাণ্ডব,রুদ্ধশ্বাস ম্যাচে গেইলদের হারিয়ে ফাইনালে পাকিস্তান রাশিয়ার উপর বেশি নির্ভর করবেন না, যখন তখন…ভারতকে সতর্ক করল আমেরিকা নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.