বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরতি কাটিয়ে পর্দায় আসছেন সব্যসাচী, কোন বেশে ধরা দেবেন ‘দেবী চৌধুরানী’তে

বিরতি কাটিয়ে পর্দায় আসছেন সব্যসাচী, কোন বেশে ধরা দেবেন ‘দেবী চৌধুরানী’তে

বিরতি কাটিয়ে পর্দায় আসছেন সব্যসাচী

Sabyasachi Chakraborty: বড়পর্দায় ফিরছেন সব্যসাচী চক্রবর্তী। বিরতি কাটিয়ে শুভ্রজিৎ মিত্রর ছবি ‘দেবী চৌধুরানী’তে ধরা দেবেন একদম নতুন লুকে। এই ছবি করার আগে তাঁকে চরিত্রের লুকটাই নাকি ভাবিয়েছিল! কেন? দেখুন।

কয়েক মাস আগে যে গুজব রটেছিল সব্যসাচী চক্রবর্তী নাকি অবসর নিচ্ছেন সেটা যে ভুল সেটা অভিনেতা নিজেই সত্যজিৎ রায়ের জন্মদিনের দিন জানিয়েছেন। বলেছেন তিনি বিরতি নিয়েছিলেন কিছুদিনের জন্য। কাজ ছাড়েননি। দু'বার করোনা হওয়ার পর সহজেই ক্লান্ত হয়ে যান বলে কাজ কমিয়ে দিয়েছেন। কিন্তু আর অপেক্ষা নয়। পর্দার সবার পছন্দের ফেলুদা সব্যসাচী তাঁর বিরতি কাটিয়ে আবার পর্দায় ফিরছেন। একদম নতুন লুকে ধরা দিতে চলেছেন তিনি।

শুভ্রজিৎ মিত্র পরিচালিত, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘দেবী চৌধুরানী’ ছবিতে তাঁকে দেখা যাবে। এই ছবিতে তিনি হরবল্লভের ভূমিকায় অভিনয় করবেন।

এটা বাংলার অন্যতম বিগ বাজেটের ছবি হতে চলেছে। ‘দেবী চৌধুরানী’র চরিত্রে থাকবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এছাড়া এই ছবিতে আছেন দর্শনা বণিক, অর্জুন চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায়, প্রমুখ।

সব্যসাচী চক্রবর্তী নিজে এই ছবির বিষয়ে বলেছেন, 'এই ছবিতে শুভ্রজিৎ আমায় হরবল্লভের চরিত্রটি অফার করে। প্রথম না করে দিলেও পরে মনে হয় দেবী চৌধুরানীর মতো প্রজেক্টে যুক্ত থাকতে পারলে ভালো লাগবে। যদিও আমার এই ছবিতে হ্যাঁ বলার নেপথ্যে আমার ছোট ছেলে অর্জুনের অনেক বড় হাত আছে। ও নিজে এই ছবি করছে। ওই আমায় বলে বাড়িতে বসে থাকলে তাড়াতাড়ি বুড়িয়ে যাবে। বসে থেকো না। শুভ্রজিৎদা ভালো পরিচালক কাজটা করো। আমি এর আগে ওর সঙ্গে কাজ করেছি। জানি খুব ভালো পরিচালক ও, আর তাছাড়া এই ছবিটা অনেক বড় করে হচ্ছে। তাই রাজি হয়ে গেলাম।' তিনি আরও বলেন 'এখন খুব বেছে কাজ করি। অবসর নেওয়ার আগের পর্যায় আর কী! তবে এই ছবির চিত্রনাট্য আমার ভালো লেগেছে। তাছাড়া সত্যি বলতে এই ছবিতে রাজি হওয়ার অন্যতম কারণ হল বুম্বার সঙ্গে অনেকদিন কাজ করিনি। এটা একটা বড় সুযোগ তাই রাজি হলাম।'

সব্যসাচীকে কেউই কখনও দাড়ি গোঁফে দেখেননি। সবসময় ক্লিন শেভড দেখেছেন সকলে। কিন্তু এই ছবিতে লুক বদলাচ্ছেন সব্যসাচী। চরিত্রের খাতিরে দাড়ি গোঁফ দুই রাখছেন। তাঁর নকল দাড়ি গোঁফ লাগালে অ্যালার্জি হয়। সেই কারণেই এই উপায়। যেহেতু এখন তিনি আর অন্য কাজ করছেন না সেহেতু এই সাহসী পদক্ষেপটা নিয়েই ফেললেন!

বায়োস্কোপ খবর

Latest News

মেষ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড ‘মহিলাদের অনুভব করান…’, মোদী-মেলোনির ভাইরাল ভিডিয়ো দেখে কী লিখলেন কঙ্গনা? যিনি না থাকলে জীবন অচল, সেই বাবাকে জানান পাঠান ফাদার্স ডে-র উষ্ণ শুভেচ্ছা নারকেল খেলে মাথা থেকে পা পর্যন্ত সুস্থ থাকবেন! ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য 15 ওভার শেষে Scotland-র স্কোর 138/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

T20 WC 2024

নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.