বাংলা নিউজ > বায়োস্কোপ > Sabyasachi-Paayel: ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই কাজে ফিরেছিলেন, এবার অটুট সব্যসাচী-পায়েল জুটি

Sabyasachi-Paayel: ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই কাজে ফিরেছিলেন, এবার অটুট সব্যসাচী-পায়েল জুটি

সব্যসাচী-পায়েল

‘রামপ্রসাদ’ ধারাবাহিকে অভিনেত্রী সব্যসাচীর সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রী পায়েল দে-কে। মা কালীর চরিত্রে অভিনয় করেছিলেন পায়েল। গত এপ্রিলেই শেষ হয়েছে সেই ধারাবাহিক। তবে ফের শোনা যাচ্ছে সব্যসাচী-পায়েলের একসঙ্গে কাজ করার খবর। নতুন ওয়েব সিরিজে জুটি বেঁধেছেন তাঁরা।

কখনও তিনি ‘বামাখ্যাপা’, কখনও ‘রামপ্রসাদ’, ছোটপর্দায়, এই চরিত্রগুলোর হাত ধরেই জনপ্রিয়তা পান অভিনেতা সব্যসাচী চৌধুরী। 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকে ‘বামাখ্যাপা’ দিয়েই প্রথমে জনপ্রিয়তা পেয়েছিলেন। এসবের মাঝেই বান্ধবী ঐন্দ্রিলা শর্মার প্রয়াণে ভেঙে পড়েছিলেন সব্যসাচী। ঐন্দ্রিলার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকেও দূরে সরে যান। অভিনয় দুনিয়া থেকেও বেশকিছুদিন বিরতি নিয়েছিলেন, তবে পরে ফের ‘রামপ্রসাদ’ ধারাবাহিক দিয়েই পর্দায় ফেরেন সব্যসাচী।

‘রামপ্রসাদ’ ধারাবাহিকে অভিনেত্রী সব্যসাচীর সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রী পায়েল দে-কে। মা কালীর চরিত্রে অভিনয় করেছিলেন পায়েল। গত এপ্রিলেই শেষ হয়েছে সেই ধারাবাহিক। তবে ফের শোনা যাচ্ছে সব্যসাচী-পায়েলের একসঙ্গে কাজ করার খবর। নতুন ওয়েব সিরিজে জুটি বেঁধেছেন তাঁরা। জানা যাচ্ছে, এই কাজটি স্বাধীনভাবেই করছেন সব্যসাচী-পায়েলরা। এই কাজের সঙ্গে যুক্ত রয়েছেন টলিপাড়ার আরও অনেক অভিনেতা-অভিনেত্রীরা। ইতিমধ্যেই এই সিরিজের শ্যুটিংও হয়ে গিয়েছে।

আরও পড়ুন-‘কার সঙ্গে থাকব, নিজের ঘরে কেমন করে শরীর বা মন রাখব, No কৈফিয়ত, No নজরদারি’ লিখলেন পিয়া, লাইক পরমব্রতর

আরও পড়ুন-শ্রাবন্তী-সুস্মিতাকে তাক করে ছিল ক্যামেরা, ছবিও উঠছিল, হঠাৎ এসে এক কাণ্ড ঘটিয়ে বসলেন দেবলীনা

যদিও এই ওয়ের সিরিজের আগে 'ন্যাড়া ছাদের গপ্পো' নামে এক ইউিউব চ্যানেলে নিজের গল্প পাঠ করেছেন পায়েল দে। যে ইউটিউব চ্যানেলের সঙ্গে নিয়মিত যুক্ত সব্যসাচী চৌধুরী নিজেও।

এদিকে টেলিপর্দা ছাড়াও সব্যসাচী চৌধুরীকে এর আগে 'ভাগাড়' ওয়েব সিরিজে দেখা গিয়েছিল। সেই সিরিজে আবার কাজ করেছিলেন ঐন্দ্রিলা শর্মাও। যদিও সেখানে তাঁরা একে অপরের বিপরীতে অভিনয় করেননি। অন্যদিকে পায়েল দে-কেও ইতিমধ্যেই 'ইন্দু' ‘গোরা’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে। আর এবার পর্দার ‘রামপ্রসাদ’ আর 'কালী' জুটি বাঁধেছেন নতুন ওয়েব সিরিজে। তবে কবে, কোথায়, কখন সিরিজটি দেখা যাবে সেবিষয়ে এখনও বিস্তারিত জানা যায়নি।  

 

 

বায়োস্কোপ খবর

Latest News

এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি আজ ‘ট্রেলার’ হল! এবার ভারী বৃষ্টি নামবে বাংলার জেলায়-জেলায়, কতদিন চলবে? কোথায়? বিজেপির দুই সাংসদ কি তৃণমূলে যোগ দিচ্ছেন?‌ একুশে জুলাই নিয়ে ইঙ্গিত কুণালের এই জায়গায় স্বামী-স্ত্রী একসঙ্গে সময় কাটান! তাহলে নাকি বাড়বে প্রেম গুরু পূর্ণিমায় শুভ ৩ যোগ! চাকরির অফার থেকে মান-সম্মান মিলবে কাদের? লাকি ৩ রাশি ‘আগলে রাখব..’, শোভনের বেলুড়ের বাড়িতেই ঘরোয়া বউভাত, বরকে কী কথা দিলেন সোহিনী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.