বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma Update: ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে দিলেন সব্যসাচী, নেপথ্যে কোন কারণ?

Aindrila Sharma Update: ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে দিলেন সব্যসাচী, নেপথ্যে কোন কারণ?

ঐন্দ্রিলা সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে দিলেন সব্যসাচী

Aindrila Sharma Update: ঐন্দ্রিলার বন্ধু, সব্যসাচী তাঁর ফেসবুক প্রোফাইল থেকে ঐন্দ্রিলাকে নিয়ে সমস্ত পোস্ট ডিলিট করলেন।

আজ প্রায় ১৯ দিন ধরে হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ১ নভেম্বর তাঁর ব্রেন স্ট্রোক হয়। এরপর তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রাখা হয় ভেন্টিলেশনে। এ যাবৎ কদিন ধরেই ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরীর ফেসবুক পোস্ট থেকেই তাঁর বিষয় নানান তথ্য জানা গিয়েছে।

সব্যসাচী জানিয়েছেন ঐন্দ্রিলা কীভাবে লড়াই চালাচ্ছেন। কীভাবে বুধবার অভিনেত্রীর কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর মিরাকেল ঘটে। সবই তাঁর পোস্ট থেকে জানা যায়। এমনকী অরিজিৎ সিং যে ঐন্দ্রিলার খোঁজ নিচ্ছেন, তাঁর সঙ্গে আলোচনা করছেন এই বিষয়ে সেটাও জানান। শুধু তাই নয়, ঐন্দ্রিলাকে নিয়ে কেউ খারাপ মন্তব্য করলে তাঁদের বিরুদ্ধেও সরব হয়েছেন অভিনেতা। কিন্তু শনিবার অভিনেত্রী ফের হৃদরোগে আক্রান্ত হলে সব্যসাচী তাঁর সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট মুছে দেন। একটিও আপডেট নেই ১ নভেম্বর থেকে। কী হল হঠাৎ? প্রশ্ন উঠছে। ভয় উঁকি দিচ্ছে ঐন্দ্রিলার অনুরাগীদের মনে।

১ নভেম্বর হাসপাতালে ভর্তি হওয়ার পর মাঝে কদিন অভিনেত্রীর স্বাস্থ্যের উন্নতি হলেও বুধবার তিনি হৃদরোগে আক্রান্ত হন। ফের সংকটজনক হয়ে যায় তাঁর অবস্থা। কিন্তু তবুও লড়াই থামাননি। শুক্রবার তাঁর স্বাস্থ্যের খানিক উন্নতি হয়। কিন্তু শনিবার ফের তিনি হৃদরোগে আক্রান্ত হন। যদিও চিকিৎসকরা জানিয়েছেন বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

বন্ধ করুন