বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্রিটিশ মায়ের ঐতিহ্যে ক্যাটের প্রি-ওয়েডিং মসলিনের শাড়িতে, উঁচু হল বাংলার নাক
প্রি-ওয়েডিং লুক ভিকি আর ক্যাটরিনার। 
প্রি-ওয়েডিং লুক ভিকি আর ক্যাটরিনার। 

ব্রিটিশ মায়ের ঐতিহ্যে ক্যাটের প্রি-ওয়েডিং মসলিনের শাড়িতে, উঁচু হল বাংলার নাক

সব্যাসাচী নিজের ইনস্টা পেজে শাড়ির খুঁটিনাটি তথ্য তুলে ধরতেই হতবাক সবাই।

একে-একে বিয়ের সমস্ত অনুষ্ঠানের ছবি শেয়ার করছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। এবার প্রি-ওয়েডিং শ্যুটের কিছু ছবি শেয়ার করলেন তারকা জুটি। মসলিনের গোলাপি শাড়িতে দেখা মিলল ক্যাটের। আর ভিকির গায়ে ম্যাচিং শেরওয়ানি। ভিকি আর ক্যাটরিনার এই পোশাকটিও তৈরি করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়। 

তারকা জুটির ছবি শেয়ার করে সব্যাসাচী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ভিকি-ক্যাটের উদ্দেশ্য ছিল প্রি-ওয়েডিং শ্যুটে মায়ের ব্রিটিশ ঐতিহ্যকে সম্মান জানানো। আর সেকথা মাথায় রেখেই ভিনটেজ ইন্সপায়ারড শাড়িটি তৈরি করা হয়েছিল। শাড়ির সাথেই ছিল ট্রেলিং ভেল। ক্রিস্টান হোয়াইট ওয়েডিং গাউনের মতো সিলুয়েটেড।’

ফ্লোরাল ডিজাইনের এই শাড়ি তৈরি করা হয়েছে বাংলার মাটিতে বসেই। সব্যসাচী জানাচ্ছেন চল্লিশ জন কারিগর প্রায় ১৮০০ ঘন্টার চেষ্টায় তৈরি করেছেন এই শাড়ি। তাঁরা প্রত্যেকেই বাঙালি। শাড়ির প্রত্যেকটা খুঁটিনাটি হাতে বোনা। বাংলার প্রাচীন ঐতিহ্য মসলিনকেই তুলে ধরা হয়েছে। 

এই বছরের সব থেকে চর্চিত বিষয় ছিল ভিকি-ক্যাটরিনার বিয়ে। বছরের শুরু থেকেই চলছিল চর্চা। অবশেষে ৯ ডিসেম্বর সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে সাত পাকে বাঁধা পড়েন ‘ভিক্যাট’। বিয়ে থেকে হলদি, মেহেন্দি তারকা জুটির সব পোশাক তৈরির দায়িত্বেই ছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়। আর প্রতিটা লুকেই যেন তাক লাগিয়ে দিয়েছেন এই তারকা জুটি।

বন্ধ করুন