বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরছে নতুন তারক মেহতা! বিখ্যাত এই চরিত্রে কাকে দেখা যাবে জানেন?
কাকে দেখা যাবে তারক মেহতার চরিত্রে?

ফিরছে নতুন তারক মেহতা! বিখ্যাত এই চরিত্রে কাকে দেখা যাবে জানেন?

  • নেটিজেনদের অনেকেই বুঝে গিয়েছেন নতুন তারক আসলে শচীন। এর পরেই এই গুঞ্জনে শিলমোহর বসে।

ফিরিতেছেন... তিনি ফিরিতেছেন...

'তারক মেহতা কা উল্টা চশমা'য় প্রত্যাবর্তন স্বয়ং তারক মেহতার। তবে শৈলেশ লোধা নন, এ বার 'তারক' হয়ে আসছেন শচীন শ্রফ। ভারতীয় টেলিভিশনের অন্যতম চেনা মুখ তিনি।

ইনস্টাগ্রামে ধারাবাহিকটির একটি প্রোমো পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে। দেখা যাচ্ছে, গোকুলধামে গণেশ চতুর্থী উদযাপন হচ্ছে। সেখানেই এক চেনা কণ্ঠে গণেশ বন্দনা শুনে থমকে গিয়েছে তারকের স্ত্রী অঞ্জলি মেহতা। এর পরেই ক্যামেরা ঘুরে যায় নতুন তারকের দিকে। কিন্তু তার মুখ প্রকাশ্যে আনা হয় না। শুধু দেখানো হয় দু'টি চোখ।

নেটিজেনদের অনেকেই বুঝে গিয়েছেন নতুন তারক আসলে শচীন। এর পরেই এই গুঞ্জনে শিলমোহর বসে।

(আরও পড়ুন: তারক মেহতায় দয়াবেন হয়ে আর ফিরবেন না দিশা বকানি, তাহলে কে আসছে সেই জায়গায়?)

 

অনুরাগীরা 'তারক মেহতা...' পরিবারে শচীনকে স্বাগত জানিয়েছেন। তবে তাঁদের একটা বড় অংশ শৈলেশকেই ফের নামভূমিকায় পর্দায় দেখতে চেয়েছেন।

(আরও পড়ুন: চার বছর পর ‘তারক মেহতা’য় ফিরবেন দয়াবেন, এ বিষয় কী বলছেন প্রযোজক?)

চলতি বছরের মে মাসে এই ধারাবাহিক থেকে সরে আসেন শৈলেশ। তিনি জানিয়েছিলেন, একই চরিত্রে দীর্ঘ দিন ধরে কাজ করতে চান না। অন্য ধরনের চরিত্রে অভিনয় করার সুযোগ খুঁজছেন। দিশা ভকানিও 'তারক মেহতা...' ছেড়ে দেন। এখনও তাঁর পরিবর্তে অন্য কোনও অভিনেত্রীকে নেওয়া হয়নি। এ হেন পরিস্থিতিতে শচীন পারবেন নতুন তারক মেহতা হিসেবে দর্শকের মন জয় করতে? অতীতে 'শগুন', 'মানো ইয়া না মানো', 'গৃহস্থি'র মতো একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে।

বন্ধ করুন