বাংলা নিউজ > বায়োস্কোপ > বিলাসবহুল হোটেলের সিঁড়িতে দাঁড়িয়ে সারা, কালো ওয়ান পিসে দ্যুতি ছড়াচ্ছেন

কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর কন্যা সারা তেন্ডুলকর। নেটমাধ্যমে দারুণ জনপ্রিয় সচিন কন্যা। সদ্য মডেলিং-এর দুনিয়ায় পা রেখেছেন তিনি। এক পোশাকের ব্র্যান্ডের হাত ধরে গুটি গুটি পায়ে গ্ল্যামার জগতে পা রেখেছেন সারা। নেটমাধ্যমে তাঁর নতুন ফটোশ্যুটের ছবি জ্বলজ্বল করছে। 

রবিবার ইনস্টাগ্রামে নিজের নতুন একটি ছবি পোস্ট করেন সারা। হায়দরাবাদের বিলাসবহুল হোটেল তাজ ফালুকনামা প্যালেসের সিঁড়িয়ে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন তিনি। কালো ওয়ান পিসে দ্যুতি ছড়াচ্ছেন সচিন কন্যা। নেটমাধ্যমে ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্স-ই প্রধান ইউএসপি সারার। লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতন তিনি। বর্তমানে মুম্বইতে পরিবারের সঙ্গে থাকেন। প্রায়ই নিজের ফটোশ্যুটের জন্য নেটমাধ্যমে চর্চায় থেকেন সারা। 

একেবারে ‘বাপ কী বেটি’! সচিন তেন্ডুলকরের মতোই তাঁর মেয়ে সারা সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে থাকেন। অনেক সময়েই তিনি ট্রোলডও হন। তবে সে সব নিয়ে বিশেষ মাথাব্যথা নেই সারার।

সারার সঙ্গে শুভমন গিলের সম্পর্ক নিয়ে একটি বড় গুজব রয়েছে। যদি এর সত্যতা এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে সচিন তেন্ডুলকরের মেয়ে হওয়ার সুবাদে যেমন তিনি জনপ্রিয়, তেমনই প্রায় সময়েই কারণে অকারণে খোঁচাও সহ্য করতে হয় তাঁকে। সারার অবশ্য ‘কুছ পরোয়া নেহি’ মনোভাব। 

 

 

বন্ধ করুন