বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের জন্য যখন অমিতাভ বচ্চনের সামনে লজ্জায় পড়ছিলেন সচিন, মাস্টারব্লাস্টারের জন্মদিনে জেনে নিন সেই মজার ঘটনা!
অমিতাভ ও শচিন (ছবি-ফাইল চিত্র)
অমিতাভ ও শচিন (ছবি-ফাইল চিত্র)

ছেলের জন্য যখন অমিতাভ বচ্চনের সামনে লজ্জায় পড়ছিলেন সচিন, মাস্টারব্লাস্টারের জন্মদিনে জেনে নিন সেই মজার ঘটনা!

‘বার্থ ডে বয়’ সচিন নিজেই মিডিয়াকে জানিয়েছিলেন সেই মজার ঘটনা। যা ভাবলে এখনও অপ্রস্তুত হয়ে পড়েন তিনি। 

শনিবার ৪৮ বছরে পা রাখলেন ক্রিকেটের রাজা সচিন তেন্ডুলকর। মাস্টার ব্লাস্টারের জন্মদিনে তাই তাঁকে শুভেচ্ছার বহরে ভাসিয়েছেন ক্রিকেট-প্রেমীরা। কিন্তু জানেন কি, ছেলে অর্জুন তেন্ডুলকরের জন্য একবার অমিতাভ বচ্চনের সামনে লজ্জায় পড়তে হয়েছিল তাঁকে। এক সাক্ষাৎকারে সচিন নিজেই জানিয়েছিলেন সে কথা। 

২০১৭ সালে অমিতাভের ৭৫তম জন্মদিনে মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে নিজের সেই অভিজ্ঞতা শেয়ার করেছিলেন সচিন। মাস্টার ব্লাস্টার জানান, ‘অর্জুন তখন দেড় বছরের। আমরা একসঙ্গে একটা কমার্শিয়ালের শ্যুট করছিলাম। সেদিন অর্জুন আমার সঙ্গে সেটে ছিল। আমার কোলেই বসেছিল। কমলালেবু খাচ্ছিল। খাওয়া শেষ করে ও কোনওদিকে না তাকিয়েই মিস্টার বচ্চনের পাঞ্জাবিতে হাত মুছে দেয়। আমি তো কী করব ভেবে পাচ্ছিলাম না! এত লজ্জা পেয়ে গিয়েছিলাম!’

সোশ্যাল মিডিয়ায় এদিন সকলেই শুভেচ্ছা জানিয়েছেন সচিনকে। ভারতীয় ক্রিকেটের সদস্যরাও সতীর্থকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। সচিনের ছোটবেলার কিছু মুহূর্ত ও তাঁর কেরিয়ারের নানা মুহূর্তের ছবি কোলাজ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে 'হ্যাপি বার্থডে মাস্টার' উইশ করেছেন যুবরাজ সিংহ। মুম্বই ইন্ডিয়ান্সের শেয়ার করা ভিডিয়োয় রোহিত শর্মা বলেছেন, 'পাজি জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমাদের সঙ্গে এবারে থাকতে পারনি, তবে এখন সুস্থ আছো এটাই সবথেকে আনন্দের। ভালোভাবে জন্মদিন কাটাও আর জমিয়ে আইপিএল উপভোগ করো।'

প্রসঙ্গত, কিছুদিন আগেই সচিনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপর হাসপাতালেও ভর্তি হতে হয় তাঁকে। যদিও বর্তমানে ছাড়া পেয়েছেন হাসপাতাল থেকে। অনেক সুস্থও আছেন আগের থেকে। 

বন্ধ করুন