বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranu Mondal: ‘তেরি মেরি’ রানু মণ্ডলকে নিয়ে তৈরি হচ্ছে হিন্দি ছবি! অভিনয়ে ‘সেক্রড গেমস’র ইশিকা
রানুর চরিত্রে থাকছেন ইশিকা।
রানুর চরিত্রে থাকছেন ইশিকা।

Ranu Mondal: ‘তেরি মেরি’ রানু মণ্ডলকে নিয়ে তৈরি হচ্ছে হিন্দি ছবি! অভিনয়ে ‘সেক্রড গেমস’র ইশিকা

  • এবার রানু আসছে পরদায়। আপনি দেখবেন তো?

রানু মণ্ডলের সঙ্গে কমবেশি সকলেই পরিচিত। আর হবে নাই বা কেন, একসময় লতাকণ্ঠী রানু-র রানাঘাট স্টেশন থেকে শেয়ার হওয়া ভিডিও ছড়িয়ে পড়েছিল আগুনের মতো! রাতারাতি বিখ্যাত হয়েছিলেন তিনি। স্টেশনের পাশে বসে লোকের থেকে সাহায্য চাওয়া সেই মহিলা বলিউডে প্লেব্যাকও করেছিলেন। যদিও ফের তিনি লোকচক্ষুর আড়ালে। 

এবার রানু মণ্ডলের এই ওঠাপড়ার গল্পই আসছে সিনেমা হয়ে। আর্থাৎ রানুকে নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। যার মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশিকা দে। মাঝে নাম-অর্থ-পরিচিতি পেয়েছিলেন রানাঘাটের রানু। হিমেশ রেশামিয়ার সঙ্গে তাঁর ডুয়েট গান তো সুপার হিট। ২০১৯-র পুজোয় পাড়ার প্যান্ডেলে প্যান্ডেলে বেজেছিল সেই গান। তবে তারপরেই রানুর নামে আসতে থাকে নানা অভিযোগ। কারও মতে, রানু খারাপ ব্যবহার করেন অনুরাগীদের সঙ্গে। এমনকী, সেলফি তুলতে পর্যন্ত রাজি হন না। ২০২০-র লকডাউনে ফের ফিরে এসেছেন রানাঘাটের বাড়িতে। স্থানীয় মানুষ ও কিছু ক্লাবের সাহায্যে এখন তাঁর দিন চলে। 

ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় আপাতত ছবির নাম ঠিক হয়েছে ‘মিস রানু মারিয়া’। ‘সেক্রড গেমস’, ‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’র মতো কাজে এরমধ্যেই দেখা মিলেছে ইশিকার। এবার তিনি রানুর চরিত্রে। যাতে খারাপ-ভালো দুটো শেডসই তুলে ধরা হবে। হিন্দি ভাষাতেই হবে ছবিটি। শ্যুট হবে কলকাতা, রানাঘাট, মুম্বইয়ে। রানু মণ্ডলের যৌবন, লাইফে আসা নানা ক্রাইসিস, সেগুলো কাটিয়ে ওঠা, কেন তিনি রানাঘাট স্টেশনে আশ্রয় নিয়েছিলেন… মূলত রানু মন্ডলের ব্যাক স্টোরির ওপর জোর দেওয়া হচ্ছে!

যদিও এখনও বাস্তবে রানুর সঙ্গে দেখা করার সুযোগ পাননি ইশিকা। তবে, রানুর বেশ কিছু ভিডিও দেখেছেন। করোনা পরিস্থিতিতে শুটিং শুরুর আগে রানুর সঙ্গে ভার্চুয়ালি কথা বলার চেষ্টা করছেন তাঁর টিমের সদস্যরা। নভেম্বর থেকে শুরু হবে শ্যুটিং।

বন্ধ করুন