বাংলা নিউজ > বায়োস্কোপ > Sacred Games: সেক্সের দৃশ্যের শ্যুটে ভেঙে পড়েছিলেন কুবরা! কেন জানেন?

Sacred Games: সেক্সের দৃশ্যের শ্যুটে ভেঙে পড়েছিলেন কুবরা! কেন জানেন?

'সেক্রেড গেমস'এর দৃশ্য

বিভিন্ন অ্যাঙ্গেলে শট লাগবে পরিচালকের। তাই সেক্সের দৃশ্যের জন্য সাত বার শ্যুট করতে হয়েছিল কুবরাকে। 

'সেক্রেড গেমস' ছবিতে ট্রান্স মহিলা কুকু-এর চরিত্রে অভিনেয় করেছেন কুবরা সাইত। ওয়েব সিরিজে একটি অন্তরঙ্গ চরিত্রে অভিনয়ের দৃশ্য নিয়ে মুখ খুললেন তিনি। নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে অভিনয় করেছিলেন কুবরা।

এক সাক্ষাৎকারে কুববা বলেছিলেন, দৃশ্যটি সাতবার শ্যুট করতে হয়েছিল। কারণ পরিচালক অনুরাগ কাশ্যপের সাতটি ভিন্ন কোণ থেকে শট নেওয়া দরকার ছিল। তিনি বলেছিলেন, শ্যুটিং যেন সুষ্ঠ ভাবে হয়, তার জন্য সবকিছু ঠিক আছে কিনা তা নিশ্চিত করতে সব কিছু খতিয়ে দেখেছিলেন পরিচালক নিজে। 

সাক্ষাৎকারে কুবরা বলেছিলেন, 'প্রথম যেটা আমি টেক দিয়েছিলাম, উনি ফিরে এসে বললেন, ‘আমরা পরেরটার জন্য দ্রুত যাব।’ দ্বিতীয়টি, উনি বললেন, 'পরের বার আমরা আরও দ্রুত করব।' তৃতীয়বার করার পর উনি ক্যামেরা নওয়াজের দিকে স্থানান্তর করলেন। এরপর আমরা অন্য ভাবে করেছি। এবং সপ্তমবার, যখন আমি এটা করেছি ... আমি ভেঙে পড়েছিলাম। আমি সত্যিই সেই সময়ে ভেঙে পড়েছিলাম। আমিও খুব আবেগপ্রবণ ছিলাম। তিনি আমার কাছে এগিয়ে এসে বললেন, ‘ধন্যবাদ। আমি তোমাকে বাইরে দেখতে পাব?’ তখনই আমি বুঝলাম দৃশ্যটি শেষ’।

কুবরা সাইত
কুবরা সাইত

এরপর নাকি কুবরা ভেঙে পড়েছিলেন। তিনি বলেন, ‘আমি মেঝেতে শুয়ে কাঁদতে শুরু করেছিলাম। আমি শুধু কেঁদেই যাচ্ছিলাম। নওয়াজ বলল, আমার মনে হয় আপনার বাইরে যাওয়া উচিত। আমার দৃশ্যের শ্যুট এখনও বাকি আছে’। কুবরা হাসতে হাসতে বলেন, দৃশ্যে ওঁনার প্রবেশটা তখনও বাকি ছিল। 

সলমন খানের ছবি ‘রেডি'তে একটি ছোট্ট চরিত্রের মাধ্যমে ডেবিউ করেছিলেন কুবরা। তবে সেক্রেড গেমসের সাফল্যের পরে তিনি খ্যাতি অর্জন করেছিলেন। এরপর থেকে তিনি ‘জওয়ানি জানেমান’ এবং ‘ডলি কিটি অর ওহ চামাকতে সীতারা’র মতো ছবিতে অভিনয় করেছেন। তিনি ‘দ্য ভারডিক্ট - স্টেট ভার্সাস নানাবতী এন্ড ইললিগাল' এর মতো ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হাঁটুর বয়সী অভিনেত্রীকে ভরা মঞ্চে ধাক্কা জুনিয়র NTR-এর কাকার!পরের ঘটনা আরও ভয়ানক শনিদেবের রাশি বদলের কারণে হাতে আসবে টাকা, ৯৭ দিন রাজার মতো বাঁচবেন এই জাতকরা দরমার বাড়ি, অর্ধেক জায়গায় নেই আস্তরণ, কোটিপতিদের ভিড়ে রেখার ভিটে ফোকলা দাঁত সৌমিতৃষাকে বিয়েতে ডাকেননি আদৃত! প্রশ্ন উঠতেই মাথা নেড়ে কী জবাব কৌশাম্বির বরের কী বিরাট বাড়ি! বাকিংহাম প্যালেসে রাজা চার্লসের সঙ্গে চা চক্রে অটো চালক আরতি বিশ্বকাপের ম্যাচে নামার আগে নার্ভাস ছিলেন কোহলি… কোন ম্যাচের কথা বললেন বিরাট! INDIA ব্লকের প্রধানমন্ত্রী 'মুখ' কে? সপ্তম দফার ভোটের আগেই বড় ঘোষণা কংগ্রেসের এবার বাংলা, সিএএতে নাগরিকত্ব পেলেন নদিয়ার বিকাশ মণ্ডল দিঘার জগন্নাথ মন্দির চত্বরে তৈরি হচ্ছে রথ, খুলছে কবে? আর দেরি নয়… নরওয়েতেই মধুর প্রতিশোধ, ক্লাসিকাল দাবায় কার্লসেনকে হারালেন ১৮ বছরের প্রজ্ঞানন্দ

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.