বাংলা নিউজ > বায়োস্কোপ > একদিন দেরিতে সামনে এল আলিয়া ভাটের সড়ক ২-এর ট্রেলার, পরিচালনায় মহেশ ভাট
প্রথমবার বাবার পরিচালনায় কাজ করছেন আলিয়া 
প্রথমবার বাবার পরিচালনায় কাজ করছেন আলিয়া 

একদিন দেরিতে সামনে এল আলিয়া ভাটের সড়ক ২-এর ট্রেলার, পরিচালনায় মহেশ ভাট

  • ট্রেলার মুক্তির প্রথম ঘন্টায় ইউটিউবে ডিজলাইকের সংখ্যা,লাইক সংখ্যার তিনগুণ।
  • ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৮ অগস্ট মুক্তি পেতে চলেছে পরিচালক মহেশ ভাটের এই ছবি।

মঙ্গলবার মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল পরিচালক মহেশ ভাটের আসন্ন ছবি সড়ক টুয়ের ট্রেলারের। তবে অজানা কোনও কারণেই এদিনে সেটি মুক্তি পায়নি। চব্বিশ ঘন্টার পর বুধবার সকালে সামনে এল আলিয়া ভাট, সঞ্জয় দত্ত,পূজা ভাট এবং আদিত্য রয় কাপুর অভিনীত এই ছবির ট্রেলার। 

পূজা ভাট ও সঞ্জয় দত্ত অভিনীত সড়ক (১৯৯১) ছবির সিক্যুয়েল এই ফিল্ম। এই ছবির সঙ্গেই ২১ বছর পর পরিচালকের আসনে ফিরছেন মহেশ ভাট। পূজা ভাটের মৃত্যুর পর জীবনে বাঁচার অর্থটাই হারিয়ে ফেলেছেন সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রটি। সেই সময় তাঁর জীবনে একটা খোলা হাওয়ার মতো হাজির হয় আর্য। যে ভূমিকায় রয়েছেন আলিয়া ভাট। তাঁরা দুজন আদিত্য রয় কাপুরের সঙ্গে বেরিয়ে পড়েন নিজেকে আবিষ্কার করবার এক যাত্রাপথে। ডেস্টিনেশন অবশ্যই কৈলাশ পর্বত। অথচ আর্যের জীবন সংকটে, কারণ তাঁকে খুন করতে চায় একজন স্বঘোষিত গুরু,যে চরিত্রে দেখা যাবে মকরন্দ দেশপাণ্ডেকে। মহেশ ভাটের কথায়, ‘..সৃষ্টির শুরু থেকেই মানবতা আশ্রয় খুঁজে পেয়েছে কৈলাসে। এটি এমন একটি জায়গা যেখানে সব খোঁজ এসে সমাপ্ত হয়ে যায়। সড়ক-২ হল ভালোবাসার সফর’।

সঞ্জয় দত্তের ফুসফুসে আক্রান্ত হওয়ার খবরের মাঝেই সামনে এল সড়ক টুয়ের ট্রেলার। 

এই ছবিতে প্রথমবার মেয়ে আলিয়া ভাটকে ডিরেক্ট করছেন মহেশ ভাট। দিন কয়েক আগেই এক ইনস্টাগ্রাম পোস্টে সড়ক টু সম্পর্কে মহেশ ভাট লেখেন, আমার ঘাড়ে কোনও বোঝা নেই, কোনও ওজন নেই। আমার কোনও খ্যাতি রক্ষার লড়াই নেই। কোনও মিশন পূরণ করবার ব্যাপার নেই। কাউকে কিছু প্রমাণ দেওয়ার নেই। যদি এই ছবিটা লোকে ভালোবাসে তাহলে সেই সাফল্য তোমাদের সকলের। যদি এটা ব্যর্থ হয়, তাহলে সেই ব্যর্থতার দায় একমাত্র আমার'।

উল্লেখ্য শুরু থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে সড়ক ২। ছবির প্রথম পোস্টারে কৈলাসের মানস সরোবরের ছবি নাকি হিন্দুত্ববাদী মানসিকতা উসকে দেওয়ার মনোভাব নিয়েই ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে মহেশ ভাটের বিরুদ্ধে।এই ব্যাপারে গত মাসেই মহেশ ভাট,মুকেশ ভাটদের বিরুদ্ধে আদালতে মামলা ঠুকে দেন আচার্য চন্দ্র কিশোর পারাশর নামের এক ব্যক্তি। অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন মহেশ ভাট ও আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সড়ক ২ বয়কটের ডাক দিয়েছেন সুশান্ত ভক্তরা। ফলস্বরূপ এই ছবির ট্রেলারে লাইকের চেয়ে ডিসলাইকের সংখ্যা তিনগুণ বেশি। ইউটিউবে প্রথম ঘন্টায় সড়ক টুয়ের ট্রেলারে রয়েছে পাঁচ হাজার লাইক এবং ১৬ হাজার ডিজলাইক। 

ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৮ অগস্ট মুক্তি পেতে চলেছে পরিচালক মহেশ ভাটের এই ছবি।

বন্ধ করুন