বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা যুদ্ধে হেরে গেলেন ‘সাধক ব্যামাক্ষাপা’ পরিচালক,শোকস্তব্ধ সুদীপ্তা চক্রবর্তী
প্রয়াত পরিচালক টুটু সিনহা (ছবি সৌজন্যে-ফেসবুক)

করোনা যুদ্ধে হেরে গেলেন ‘সাধক ব্যামাক্ষাপা’ পরিচালক,শোকস্তব্ধ সুদীপ্তা চক্রবর্তী

  • প্রয়াত পরিচালক টুটু সিনহা। সোশ্যাল মিডিয়ায় পরিচলককে শ্রদ্ধার্ঘ জানালেন সুদীপ্তা চক্রবর্তী। 

করোনা কেড়ে নিল টলিউডের আরও এক সদস্যকে। দীর্ঘ ১০ দিন এই মারণভাইরাসের সঙ্গে যুদ্ধ করে হেরে গেলেন পরিচালক টুটু সিনহা। বাংলা মেগা ধারাবাহিকের অন্যতম প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব টুটু সিনহা। পরিচালকের মৃত্যুর খবর জানিয়ে শোকপ্রকাশ করেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। 

জানা গিয়েছে, কোভিড ১৯ আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। আজ এন আর এস হাসপাতালে মৃত্যু হয়েছে ‘সাধক বামাক্ষ্যাপা’, ‘রাজ মহল’-এর মতো সিরিয়ালসহ একাধিক হিট মেগা সিরিয়ালের পরিচালকের। পরিচালকের আসল নাম উত্পল, যদিও স্টুডিওপাড়ায় তিনি টুটুদা নামেই পরিচিত। তাঁর হাত ধরেই পথচলা শুরু আজকের যুগের বহু প্রতিষ্ঠিত তারকার। ব্যতিক্রম নন সুদীপ্তা চক্রবর্তীও।

এদিন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে সুদীপ্তা চক্রবর্তী লেখেন, ‘আশিস মিত্র আর টুটু সিনহা… দুই পরিচালকই চলে গেলেন, যাঁদের ছত্রছায়ায় আমি কেরিয়ার শুরুতে টেলিভিশনে কাজ করেছি। কোভিড ১৯ তাঁদের কেড়ে নিল! আমি আজ যেখানে দাঁড়িয়ে আছি, সেই ভিত্তি প্রস্তর ওঁনারাই গড়ে দিয়েছেন। তোমাদের এই অবদান আমি কোনওদিন ভুলব না। শান্তিতে ঘুমিও আশিসদা, টুটুদা। ভগবান তোমাদের পরিবারকে এই যন্ত্রণা সহ্য করবার আর ঘুরে দাঁড়ানোর শক্তি দিক, এইটুকুই প্রার্থনা’। 

শুধু টেলিভিশনই নয়,  ‘দ্য লাইট.. স্বামী বিবেকানন্দ’ নামের একটি ছবিও পরিচালনা করেছিলেন টুটু সিনহা।  ২০১৩ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দীপ ভট্টাচার্য এবং প্রেমাঙ্কুর চক্রবর্তী। 

বন্ধ করুন