বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Dey Case: আমাদের টাকাতেই কেনা ফ্ল্যাট-গাড়ি, মিথ্যা বলছে পল্লবীর পরিবার: সাগ্নিকের মা
ছেলের সমর্থনে মা

Pallavi Dey Case: আমাদের টাকাতেই কেনা ফ্ল্যাট-গাড়ি, মিথ্যা বলছে পল্লবীর পরিবার: সাগ্নিকের মা

  • সাগ্নিকের ঠাঁটবাটের জন্য যাবতীয় খরচ জোগাত তাঁর বাবা-মা। পল্লবীর থেকে এক টাকাও নেয়নি সাগ্নিক, দাবি তাঁর মা সন্ধ্যা দেবীর। 

১৯ হাজার টাকার চাকরি করে দামি অডি গাড়ি চড়ত সাগ্নিক চক্রবর্তী। সম্প্রতি রাজারহাটে ৮৬ লক্ষ টাকার ফ্ল্যাটও কিনেছিল সে। কোথা থেকে এসেছে এই টাকা? তবে কি সঙ্গী পল্লবীর টাকা দিয়েই ‘ফূর্তি’ করত সাগ্নিক। গত কয়েক দিনে সোশ্যাল মিডিয়া জুড়ে এমনই আলোচনা। তবে সাগ্নিকের মা, সন্ধ্যা চক্রবর্তী জানালেন তিনি অডি গাড়ি কেনবার জন্য সাগ্নিককে ৯ লক্ষ টাকা দিয়েছিলেন। যে গাড়ি এখন ব্যবহার করছেন পল্লবীর পরিবার।

এখানেই শেষ নয়, পল্লবী রহস্যমৃত্যুর মূল অভিযুক্ত সাগ্নিকের মা আরও দাবি করেন রাজারহাটে যে বিলাসবহুল ফ্ল্য়াট কেনবার প্রসঙ্গ বারবার উঠছে, সেটি কেনবার জন্যও সাগ্নিকের পরিবারের তরফে টাকা দেওয়া হয়েছিল। ওই ফ্ল্যাটের জন্য একটি টাকাও খরচ করেননি পল্লবী। ৪৩ লক্ষ টাকা নগদ ও বাকি টাকা লোন নিয়ে ওই ফ্ল্যাট কেনা হয়। এই সংক্রান্ত সমস্ত কাগজপত্র পুলিশের কাছে জমা দেওয়া হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানান সাগ্নিকের মা।

এই মামলার অপর অভিযুক্ত ঐন্দ্রিলা মুখোপাধ্যায়কে নিয়ে তিনি বলেন, পল্লবীরই বন্ধু ছিল ঐন্দ্রিলা। তিনি যোগ করেন, ‘সাগ্নিক আমাকে জানিয়েছে, পল্লবীই বার বার ঐন্দ্রিলাকে ফ্ল্যাটে ডাকত মদ্যপান ও আড্ডা দেওয়ার জন্য।’ এমনকী সাগ্নিকের মা দাবি করেন, পল্লবীর সঙ্গে সাগ্নিকের লিভ ইন সম্পর্ক নিয়ে সম্মতি দেননি তিনি। বরং পল্লবীর পরিবারই উদ্যোগ নিয়ে দুজনকে ফ্ল্যাটের ব্যবস্থা করে দিয়েছিল।

রবিবার গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টেলি অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ। সোমবার পল্লবীর সঙ্গী সাগ্নিকের বিরুদ্ধে খুন, আর্থিক প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা রুজু করেন অভিনেত্রীর পরিবার। প্রায় একটানা ২৪ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার গ্রেফতার হন সাগ্নিক। আজ তাঁকে আদালতে তোলা হয়েছিল। আগামী ২৬ তারিখ পর্যন্ত সাগ্নিকের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। 

বন্ধ করুন