বাংলা নিউজ > বায়োস্কোপ > পল্লবী মারা যাওয়ার আগে ঠিক কী নিয়ে ঝগড়া হয়েছিল? পুলিশকে জানাল সাগ্নিক!

পল্লবী মারা যাওয়ার আগে ঠিক কী নিয়ে ঝগড়া হয়েছিল? পুলিশকে জানাল সাগ্নিক!

পল্লবীর সঙ্গে কী নিয়ে শেষ ঝগড়া হয়েছিল, পুলিশকে জানালেন সাগ্নিক। 

পল্লবী দে-র রহস্য মৃত্যুর কেসে মঙ্গলবারই পুলিশ গ্রেফতার করেছে সাগ্নিক চৌধুরীকে। জেরায় প্রেমিকার ব্যাপারে অনেক কথাই বলেছেন তিনি।

রবিবার গড়াফার এক ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টিভি অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ। তারপর থেকেই একের পর এক তত্ত্ব সামনে এসেছে। রবিবারই দেখা গিয়েছিল শনিবার রাতেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন পল্লবী। রাতের কলকাতায় প্রেমিকের সঙ্গে মোমো খাচ্ছেন, খাচ্ছেন কটন ক্যান্ডি। অনেকেই প্রশ্ন তুলেছিল, রাতে যে মেয়েটা এসব ছবি পোস্ট করেছে সে কী করে ‘আত্মহত্যা করতে পারে’?

এরপর সোমবার সাগ্নিক ও পল্লবীরই ছোটবেলার বান্ধবী ঐন্দ্রিলার নামে থানায় খুনের অভিযোগ করেন অভিনেত্রীর পরিবার। আর তারপর মঙ্গলবার গ্রেফতার হন সাগ্নিক। রবিবারও তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছিল পআরও পড়ুন: পল্লবী-র বেস্টি সাগ্নিকের নামে ফাঁস করল বিস্ফোরক খবর! দেখুন কী জানা গেল নতু

সাগ্নিক পুলিশকে জানিয়েছেন, রবিবার সকালে তাঁর আর পল্লবীর মধ্যে কী নিয়ে কথা কাটাকাটি হয়েছিল। এক বাংলা নিউড পোর্টাল অনুসারে, পুলিশ সূত্রে খবর সাগ্নিক নিজের বয়ানে তদন্তকারীদের জানিয়েছেন পল্লবী ফোন করে পরিচারিকাকে ওদিন জলদি আসার কথা বলেন। কিন্তু পরিচারিকা রাজি না হওয়ায়, খারাপ ব্যবহার করেন অভিনেত্রী। আর পল্লবীর এরকমভাবে কথা বলা ভালো লাগেনি সাগ্নিকের। পরিচারিকার সঙ্গে দুর্ব্যবহারের প্রতিবাদ করেন। তারপরেই ঝগড়া লাগে দু'জনের। এরপর ঘর থেকে বের হয়ে সিগারেট খেতে চলে যান তিনি। ফিরে এসে দেখেন ঘরের দরজা বন্ধ। ঠেলাঠেলির পরও না খুললে কি লক দিয়ে ঘরের ভিতরে চোখ রেখে দেখেন পল্লবী ঝুলছে সিলিং ফ্যানের সঙ্গে। তড়িঘড়ি কেয়ারটেকারকে ডেকে ঘর থেকে উদ্ধার করেন তিনি তারপর প্রেমিকাকে। খবর দেন পুলিশে। আরও পড়ুন: আত্মহত্যা করেছিল পল্লবীর লিভ ইন পার্টনারের প্রাক্তন প্রেমিকাও! চাঞ্চল্যকর অভিযোগ

এদিকে পল্লবীর বেস্ট ফ্রেন্ড ‘মা’ সিরিয়াল-খ্যাত ভাবনা জানিয়েছেন একটুতেই রেগে যেত সাগ্নিক। এমনকী, রাস্তায় কোনও গাড়ি ওভারটেক করলেও ওঁর রাগ হত। আর ছোটখাটো কথায় ঝগড়া হত সাগ্নিক-পল্লবীর।

বন্ধ করুন