বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif Ali Khan: মুম্বইয়ের হোটেলে ব্যবসায়ীকে মারধর, সইফ আলি খান ও দুই বন্ধুর বিরুদ্ধে জেগে উঠল পুরনো মামলা

Saif Ali Khan: মুম্বইয়ের হোটেলে ব্যবসায়ীকে মারধর, সইফ আলি খান ও দুই বন্ধুর বিরুদ্ধে জেগে উঠল পুরনো মামলা

সইফ আলি খান, শাকিল লাদাক এবং বিলাল আমরোহী

২০১২ সালে সাইফ আলি খান এবং আরও দু'জনের বিরুদ্ধে মুম্বইয়ের এক হোটেলে দক্ষিণ আফ্রিকার এক ব্যবসায়ী এবং তাঁর শ্বশুরকে লাঞ্ছিত করার অভিযোগ দায়ের হয়েছিল। সেই ঘটনার ১১ বছর পর আগামী মাস থেকে এই শুনানি শুরু হবে বলে খবর।

আগামী ১৬ জুন মুক্তি পাচ্ছে সইফ আলি খান অভিনীত ছবি ‘আদিপুরুষ’। পাশাপশি দক্ষিণী ছবিতে ডেবিউ-এর কাজও শুরু করছেন পতৌদিদের ছোটে নবাব। এরই মাঝে  আইনি বিপাকে জড়ালেন সইফ, তাও আবার ২০১২ সালের একটি পুরনো মামলার কারণে।

২০১২ সালে সাইফ আলি খান এবং আরও দু'জনের বিরুদ্ধে মুম্বইয়ের এক হোটেলে দক্ষিণ আফ্রিকার এক ব্যবসায়ী এবং তাঁর শ্বশুরকে লাঞ্ছিত করার অভিযোগ দায়ের হয়েছিল। সেই ঘটনার ১১ বছর পর আগামী মাস থেকে এই শুনানি শুরু হবে বলে খবর। 

জানা যাচ্ছে, মুম্বইয়ের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, এসপ্ল্যানেড আদালত গত ২৪ এপ্রিল সইফ আলি খান এবং তার দুই বন্ধু- শাকিল লাদাক এবং বিলাল আমরোহীর বিরুদ্ধে অভিযোগ পড়ে শোনান। এই মামলায় সাক্ষীদের বয়ান রেকর্ড করার জন্য তাঁদের কাছে ইতিমধ্যেই সমন পাঠানো হয়েছে। আগমী ১৫ জুন থেকে মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হবে।

আরো পড়ুন-মা হওয়ার দেড় বছরের মধ্যে মাকে হারালাম! জানি না, ওঁর মতো ভালো মা হতে পারব কি না: সোনালি

আরও পড়ুন-'তুমি মায়ের মতোই ভালো', এটা বলার মতো আমার জীবনে আর কেউ নেই: দিতিপ্রিয়া

আরও পড়ুন-আজ মাকে ভীষণ মিস করছি, পুরনো কথা মনে পড়ছে, ২০২১ আমার জীবনের একটা অংশ ছিনিয়ে নিয়েছে: কৌশানি

ঠিক কী ঘটেছিল?

জানা যায়, ২০১২ সালের ২২ ফেব্রুয়ারি তাজ হোটেলের অভ্যন্তরে ওয়াসাবি রেস্তোরাঁয় হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনায় ব্যবসায়ী ইকবাল মীর শর্মার দায়ের করা অভিযোগের ভিত্তিতে সইফ আলি খান সহ তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁরা তিনজন জামিনে ছাড়া পান।

জানা যায়, ঘটনার দিন সাইফ আলি খানের সঙ্গে তাঁর স্ত্রী কারিনা কাপুর, দিদি করিশ্মা কাপুর, তাঁদের বন্ধু মালাইকা অরোরা, অমৃতা অরোরা এবং তাঁদের আর আরও কিছু পুরুষ বন্ধু ছিলেন। পুলিশের জানিয়েছে ব্যবসায়ী ইকবাল মীর শর্মা অভিনেতা ও তাঁর বন্ধুদের গালিগালাজের প্রতিবাদ করেন। এরপরই সইফ আলি খান তাঁদের হুমকি দেন এবং পরে তাঁকে নাকে ঘুষি মারেন। ঘটনায় ওই এনআরআই ব্যবসায়ী সাইফ এবং তাঁর বন্ধুদের বিরুদ্ধে তাঁকে এবং তাঁর শ্বশুরমশাই রমন প্যাটেলকে মারধর করার অভিযোগ দায়ের করেন।

যদিও এই ঘটনায় সইফ আলি খানের দাবি ছিল, অন্যদিকে, এনআরআই ব্যবসায়ী শর্মা উস্কানিমূলক মন্তব্য করেছিলেন এবং তাঁর সঙ্গে যে মহিলারা ছিলেন তাঁদের বিরুদ্ধে অশালীন ভাষা ব্যবহার করেন। আর সেকারণেই সেদিন ঝামেলা, হট্টগোলে সূত্রপাত হয়েছিল। ২০১২ সালের ২১ ডিসেম্বর এই মামলায় পুলিশ চার্জশিট দাখিল করে। সইফ আলি খান ও তাঁর দুই বন্ধুর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৫৩৪ ধারার এর অধীনে অভিযোগ দায়ের হয়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA? স্বল্প ব্যয়ে প্রচুর আয়! কম দামের সামগ্রী ব্যবহার গার্ডেনরিচে,বলেছে তদন্ত রিপোর্ট আমার উরফিকে বড়ই ভালো লাগে, LSD-2 বানানোর আগে আমি ওঁর ভিডিয়ো দেখতাম: দিবাকর ‘দুর্গাপুজোয় তো অস্ত্র থাকে’, রামনবমীতে তলোয়ার মিছিল নিয়ে বলল BJP, গেরুয়া হল TMC ‘মনে হচ্ছে শুটকি মাছ…’! সরু পেট, পাথরের উপর শুয়ে ‘পারুল’ প্রমিতা, শুরু ট্রোল আজ বিকেল থেকে বন্ধ থাকবে মদের দোকান, মাথায় হাত পড়ল সুরাপ্রেমীদের, কেন?‌ 'আমেঠি থেকে লড়বেন?' বাউন্সারের হাত থেকে বাঁচতে কার ঘাড়ে দায় চাপালেন রাহুল? গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল গরম পড়তেই দাদ-হাজা আর ত্বকের নানা সমস্যা? ওষুধ নয়, ঘরোয়া উপাদানেই এসব কমান ভোটের সময় উদয়নের গতিবিধি নিয়ন্ত্রণ চেয়ে কমিশনকে চিঠি নিশীথ প্রামাণিকের

Latest IPL News

গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.