বাংলা নিউজ > বায়োস্কোপ > ছুটির দিনে লাভের মুখদর্শন, বক্স অফিসে 'বিক্রম বেদা'-র ভাঁড়ারে কত টাকা এল

ছুটির দিনে লাভের মুখদর্শন, বক্স অফিসে 'বিক্রম বেদা'-র ভাঁড়ারে কত টাকা এল

বক্স অফিসে ভালোই ব্যবসা করছে ‘বিক্রম বেদা’

বিক্রম-বেতালের গল্পকে ভিত্তি করে পুষ্কর-গায়ত্রী 'বিক্রম বেদা' তৈরি করেছেন। এই ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান ‘গ্যাংস্টার’ হৃতিক রোশন।

বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েনি 'বিক্রম বেদা'। মোটামুটি ব্যবসা করছে হৃতিক রোশন এবং সইফ আলি খান অভিনীত এই অ্যাকশন-থ্রিলার। রবিবার ছুটির মরশুমে অপেক্ষাকৃত বেশি আয় করে ছবিটি।

জানা গিয়েছে, রবিবার পুষ্কর-গায়ত্রী পরিচালিত ছবিটির ভাঁড়ারে এসেছে ১৫ কোটি টাকা। সেই সুবাদেই সপ্তাহান্তে 'বিক্রম বেদা' আয় গিয়ে দাঁড়ায় ৩৮ কোটিতে। প্রথম দিন এই ছবি ১০ কোটির কিছু ব্যবসা করে। দ্বিতীয় দিন সেই অঙ্ক গিয়ে দাঁড়ায় ১২.৫১ কোটিতে।

মুক্তির দিন বাংলাতেও ভালো ব্যবসা করেছিল 'বিক্রম বেদা'। নাম প্রকাশে অনিচ্ছুক কলকাতার এক বিশিষ্ট বাণিজ্য বিশেষজ্ঞ জানিয়েছেন, হৃতিক-সইফের যুগলবন্দির মহিমায় প্রথম দিনেই প্রেক্ষাগৃহগুলির ৬০% আসন ভরে উঠেছিল।

বিক্রম-বেতালের গল্পকে ভিত্তি করে পুষ্কর-গায়ত্রী 'বিক্রম বেদা' তৈরি করেছেন। এই ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান ‘গ্যাংস্টার’ হৃতিক রোশন। তবে এই প্রথম নয়, অতীতেও একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। ২০০০ সালে 'না তুম জানো না হম' ছবিতে দেখা গিয়েছিল দুই তারকাকে।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি 'বিক্রম বেদা'র পুনর্নিমাণ এই ছবি। দক্ষিণী ছবিটিতে নামভূমিকায় অভিনয় করেছিলেন যথাক্রমে আর মাধবন এবং বিজয় সেতুপতি। দুই ছবিই পরিচালনা করেছেন গায়ত্রী এবং পুষ্কর।

'বিক্রম বেদা' দেখে মুগ্ধ হৃতিকের প্রেমিকা সাবা আজাদ। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, 'এত সুন্দর একটি ছবির তৈরি করার ' বিক্রম বেদা'র টিমকে অনেক অনেক শুভেচ্ছা। ছবিটি ইতিমধ্যেই দু'বার দেখে ফেলেছি। ভবিষ্যতে আবার দেখব'।

বন্ধ করুন