বাংলা নিউজ > বায়োস্কোপ > অক্টোবরেই শুরু বিক্রম বেদা-র শুটিং; ইউরোপ পাড়ি দেবেন হৃত্বিক-সইফ
বহু বছর পর ফের একবার স্ক্রিন স্পেস শেয়ার করবেন হৃত্বিক এবং সইফ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
বহু বছর পর ফের একবার স্ক্রিন স্পেস শেয়ার করবেন হৃত্বিক এবং সইফ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

অক্টোবরেই শুরু বিক্রম বেদা-র শুটিং; ইউরোপ পাড়ি দেবেন হৃত্বিক-সইফ

  • সুপারহিট তামিল ছবি 'বিক্রম বেদা'-র হিন্দি রিমেকে দেখা যাবে হৃত্বিক ওবং সইফকে।ছবির প্রথম দফার শ্যুটিংয়ের জন্য এই দুই তারকাই উড়ে যাবেন সাইবেরিয়া। সেখানেই সিংহভাগ শ্যুটিং সেরে তাঁরা পাড়ি দেবেন জর্জিয়া।

বহু বছর পর ফের একবার পর্দায় জুটি বাঁধছেন হৃত্বিক রোশন এবং সইফ আলি খান। সুপারহিট তামিল ছবি 'বিক্রম বেদা'-র হিন্দি রিমেকে দেখা যাবে এই দুই তারকাকে। চলতি বছরের প্রথম দিকে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও করোনা অতিমারির জন্য সে পরিকল্পনা ভেস্তে গেছিল। এরপর অবশ্য ছবির নির্মাতারা সিদ্ধান্ত নেন যে ছবির সিংহভাগ অংশের শুটিং সারা হবে বিদেশেই।ছবির প্রথম দফার শ্যুটিংয়ের জন্য গোটা ইউনিটের সঙ্গে এই দুই তারকাই উড়ে যাবেন সাইবেরিয়া। সেখানেই সিংহভাগ শ্যুটিং সেরে তাঁরা পাড়ি দেবেন জর্জিয়া।

শোনা যাচ্ছে বিক্রম-বেদার শ্যুটিংয়ের জন্যে সাইবেরিয়া এবং জর্জিয়া বেছে নেওয়া হয়েছে। চলতি বছরের অক্টোবর মাস থেকেই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা। পুরোদস্তুর থ্রিলার জঁর ছবি ‘বিক্রম বেদা’। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প।

প্রসঙ্গত, ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক জুটি পুষ্কর-গায়িত্রী। প্রযোজনার বিষয়ে সমস্ত খুঁটিনাটি দেখবেন নীরজ পান্ডে এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্ট সংস্থা। মূল ছবিতে মাধবন অভিনীত পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সইফকে এবং বিজয় সেতুপতি অভিনীত চরিত্রের ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে। বলাই বাহুল্য এই ছবিতে পুরোপুরি ধূসর চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন হৃত্বিক। সইফের স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে রাধিকা আপ্টেকে।

বন্ধ করুন