বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় সন্তান জন্মের পর প্রথমবার প্রকাশ্যে সইফিনা, তাক লাগাল নতুন মায়ের ফিগার
সইফ-করিনা
সইফ-করিনা

দ্বিতীয় সন্তান জন্মের পর প্রথমবার প্রকাশ্যে সইফিনা, তাক লাগাল নতুন মায়ের ফিগার

  • বুধবার করিনা এবং সইফের সঙ্গে দেখা করতে এসেছিল মণীশ মলহোত্রা, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, নাতাশা পুনাওয়ালা, করিশ্মা কাপুর। 

দ্বিতীয় সন্তান জন্মের পর প্রথমবার একসঙ্গে প্রকাশ্যে এলেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। বুধবার ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা গেল পতৌদি দম্পতিকে। সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী করিশ্মা। 

ছবিতে মণীশ মলহোত্রা, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, নাতাশা পুনাওয়ালা, করিশ্মা কাপুর সহ করিনা এবং সইফকে এক ফ্রেমে দেখা যায়। গত মাসে পরিবারে দ্বিতীয় সন্তান আগামনের পর, এই প্রথম সইফ এবং করিনাকে একসঙ্গে ছবিতে দেখা যায়। ছবি পোস্ট করে ক্যাপশনে করিশ্মা লেখেন, ‘দারুণ সন্ধা’।

এদিন করণ জোহারকেও সইফ-করিনার বাড়িতে পার্টিতে উপস্থিত হতে দেখা গিয়েছিল। ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বেবো, করিশ্মা ভক্তরা। ছবিতে করিনার পুরোপুরি প্রকাশ্যে না থাকলেও, ছবিতে বেবোর ফিগার কিন্তু নজরকাড়া। তৈমুরের জন্মের পর ২২ কেজি ওজন বেড়েছিল নায়িকার। তাই এই দফায় শুরু থেকেই সচেতন ছিলেন করিনা। সেই সেচেতনতা কাজে এসেছে তা বেশ বোঝা যাচ্ছে। 

প্রসঙ্গত, গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। দ্বিতীয়বারেও পুত্র সন্তানের জননী হয়েছেন সইফ ঘরনি। তাঁদের বড় ছেলের নাম তৈমুর। দ্বিতীয় সন্তান আগমণের আগেই মূলত আরো বড় এবং বিলাশবহুল বাড়িতে শিফট করছেন পতৌদি দম্পতি। মার্চ মাস পর্যন্ত পিতৃত্বকালীন ছুটিও নিয়েছেন সইফ আলি খান। 

২৫শে মার্চের পর ওম রাউতের আদিপুরুষের শ্যুটিংয়ে যোগ দেবেন চতুর্থবার বাবা হওয়া সইফ আলি খান। আপতত মাসখানেকের বিরতি, ছোট ছেলে একটু বড় হলে তাঁকে সঙ্গে নিয়েই শ্যুটিং ফ্লোরে ফিরবেন করিনা, সে কথা আগেই জানিয়ে রেখেছেন তিনি। 

বন্ধ করুন