রোমের বিখ্যাত কলোসিয়ামের সামনে লেন্সবন্দী সইফ-করিনা
রোমের বিখ্যাত কলোসিয়ামের সামনে লেন্সবন্দী সইফ-করিনা

করোনা বিধ্বস্ত ইতালির জন্য বিশেষ বার্তা দিলেন সইফিনা

  • করোনা বিধ্বস্ত গোটা পৃথিবী। তবে চিন থেকে ছড়িয়ে পড়া এই মহামারী সবচেয়ে বেশি ভয়াবহ রূপ ধারণ করেছে ইতালিতে। ইতালির জন্য এবার প্রার্থনায় করিনা কাপুর খান।

ইনস্টাগ্রামের দুনিয়া পা রাখার পর থেকেই আলোড়ন ফেলেছেন করিনা কাপুর খান। এবার করোনা বিধ্বস্ত ইতালির জন্য বিশেষ বার্তা দিলেন বোবো। এই মহামারীর জেরে কার্যত শ্মশানভূমি ইতালি। চিনের থেকেও বেশি মানুষ মারা গিয়েছেন ইউরোপের এই দেশে।

ঘুরতে ভালোবাসেন করিনা। তাঁর অন্যতম পছন্দের দেশ ইতালি। বেবোর মন কাঁদছে ইতালিবাসীর জন্য। সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে স্বামী সইফ আলি খানের সঙ্গে ইতালি সফরের একটি পুরানো ছবি শেয়ার করে নেন করিনা। রোমের বিখ্যাত কলোসিয়ামের সামনে দাঁড়িয়ে তোলা এই ছবি পোস্ট করে করিনা লেখেন, ‘আমার ভালোবাসা এবং আমি তোমাদের জন্য প্রার্থনা করছি’।



মাত্র একদিনে ইতালিতে সর্বাধিক ৭৯৩ জনের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত সেদেশে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৫,৪৭৬ জন। গোটা বিশ্বে করোনার বলি হয়েছেন ১৪ হাজারের বেশি মানুষ।

ঘরবন্দি হয়েই আপতত কাটছে সইফিনার দিন। রবিবার জনতা কার্ফুর দিন করিনা ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছিলেন একটি বিশেষ মুহূর্ত যেখানে বাড়ির ব্যালকনিতে চারাগাছ লাগাতে দেখা গেল সইফ ও তৈমুরকে। বাবা-ছেলে দুজনকেই পাওয়া গেল সাদা পাঞ্জবি ও পাজামায়। করিনা ক্যাপশনে লেখেন, আমার ছেলেরা তাঁদের তরফে চেষ্টা করেছে। আসুন সবাই মিলে এই পৃথিবীটা সুন্দরভাবে গড়ে তুলি। আপনারাও যোগদান করুন'।



ঘরবন্দি করিনা একদিকে যখন ইনস্টাগ্রামে মন দিয়েছেন তখন সইফ কিন্তু বইয়ের দুনিয়াতেই আটকে রয়েছেন, সেই ঝলকও উঠে এসেছে বেবোর ইনস্টাগ্রামের পাতায়।



বন্ধ করুন