বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের সমুদ্র সৈকতে সইফ-করিনা, ফুরফুরে ছুটির মেজাজের ছবি পোস্ট বলি-নায়িকার
ফের সমুদ্র সৈকতে সপরিবারে ছুটির মেজাজে করিনা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ফের সমুদ্র সৈকতে সপরিবারে ছুটির মেজাজে করিনা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

ফের সমুদ্র সৈকতে সইফ-করিনা, ফুরফুরে ছুটির মেজাজের ছবি পোস্ট বলি-নায়িকার

  • ফের একবার সপরিবারে সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন করিনা কাপুর।তবে এবারের 'হলিডে ডেস্টিনেশন' ঠিক কোথায় তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি 'বেবো'।

গত মাসেই সইফ আলি খানের জন্মদিন পালন করতে সপরিবারে মলদ্বীপে উড়ে গেছিলেন করিনা কাপুর। এবার ফের একবার ছুটি কাটাতে সমুদ্র সৈকতে ধরা দিলেন তিনি। তবে এবারের 'হলিডে ডেস্টিনেশন' ঠিক কোথায় তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি 'বেবো'। স্রেফ ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্টানো তাঁর দু'টি ছবি দেখেই বোঝা গেছে স্বামী এবং তাঁর দুই সন্তানকে নিয়ে ফুরফুরে ছুটির মেজাজে সমুদ্র তীরে সময় কাটাচ্ছেন এই বলি-সুন্দরী।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে যে দু'টি ছবি দিয়েছেন করিনা তার মধ্যে একটি সেলফি। নিয়ন রাঙা একটি বিচ ওয়্যার পরে ছবিতে হাজির হয়েছেন করিনা। তবে নায়িকার মুখ দেখা যাচ্ছে না। পানামা হ্যাট-এর আদলে একটি বিরাট টুপিতে ঢাকা রয়েছে তাঁর মুখ। টুপির নিচ থেকে থুতনির সামান্য অংশই কেবল দৃশ্যমান। তবে সেটুকুই যথেষ্ট। তা থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে তিনি করিনা। ছবির ক্যাপশনে ফলোয়ার্সদের উদ্দেশে করিনা প্রশ্ন রেখেছেন, 'বলো দেখি এটা কে?' জবাব দেওয়ার জন্য অবশ্য কোনও পুরস্কার নেই। বলি-নায়িকার আপলোড করা অন্য ছবিতে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতেই বিশ্রাম নিচ্ছেন তিনি। দূরে সমুদ্রের জলে জলকেলিতে ব্যস্ত সইফ, তৈমুর এবং ছোট্ট জেহ। যেহেতু খালি চোখে সইফ বা তাঁর দুই খুদেকে বোঝা যাচ্ছে না তাই ছবির ক্যাপশনে গোটা গোটা হরফে 'বেবো' লিখে দিয়েছেন' বড় করে দ্যাখো'।

ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা করিনার সেই দুই ছবি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা করিনার সেই দুই ছবি। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

সম্প্রতি, মুম্বইয়ের বিমানবন্দরে সইফ-করিনা ও তাঁর দুই সন্তানকে দেখা গেছিল। বিমানবন্দরের লাউঞ্জে প্রবেশ করার আগে এবারে সঙ্গে ছিল তৈমুর এবং জেহ-র ন্যানি। সেই মুহূর্তের ছবি, ভিডিও বন্দি করে রেখেছিল পাপারাৎজিরা। বিমানবন্দরে প্রবেশের জন্য আর পাঁচজন সাধারণ যাত্রীর মতো কড়া নিয়ম মানতে হয়েছিল তাঁদেরও। পরিচয়পত্র দেখিয়ে এবং চেকিংয়ের বাকি নিয়ম মেনে তবেই বিমানবন্দরের লাউঞ্জে প্রবেশ করতে পেরেছিলেন সইফের পরিবার।

প্রসঙ্গত, চলতি মাসেই ৪১-এ পা দেবেন করিনা। তবে কি এই ছুটি 'বেবো'-র প্রি-বার্থডে সেলিব্রেশনের কোনও ব্যাপার? আপাতত সেই জবাব জানার জন্য নেটমাধ্যমে করিনার পোস্ট করা ছবির অপেক্ষা করা ছাড়া অন্য কোনও উপায় নেই। অন্যদিকে চলতি বছরের শেষ দিকেই বড়পর্দায় মুক্তি পাবে তাঁর অভিনীত 'লাল সিং চাড্ডা'। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর বলি-রিমেক এই ছবি। এই ছবিতে তৃতীয় বারের জন্য আমির খানের সঙ্গে তাঁর জুটি দেখতে পাবেন দর্শক।

বন্ধ করুন