বাংলা নিউজ > বায়োস্কোপ > Saif-Kareena: সইফ-করিনার বিবাহ বিচ্ছেদ নিয়ে ফাঁস বড় তথ্য! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই জোর আলোচনা নেটপাড়ায়

Saif-Kareena: সইফ-করিনার বিবাহ বিচ্ছেদ নিয়ে ফাঁস বড় তথ্য! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই জোর আলোচনা নেটপাড়ায়

সইফ আলি খান ও করিনা কাপুর

কারিনার নাম লেখা ট্যাটু আবার দেখা গিয়েছে সইফের হাতে। আর সেটা দেখেই খুশির হাওয়া 'সইফিনা' ভক্তদের মধ্যে। অনেকেই অনুমান করেছিলেন যে সইফ কাজের জন্যই হয়তো ট্যাটুটি ঢেকেছেন।

বলিউডের অন্যতম আদর্শ দম্পতি হিসাবেই ধরা হয় ‘সইফিনা’কে। তাঁদের দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গীরকে নিয়ে তাঁদের সুখী সংসার। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছিল সইফ আলি খান ও করিনা কাপুর নাকি আলাদা হতে চলেছেন, তাঁদের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। আর এই জল্পনার কারণ ছিল সইফের হাতের ট্যাটু। আচমকাই অভিনেতার হাত থেকে উধাও হয়ে গিয়েছি করিনার নাম লেখা ট্যাটুটি। আর সেখান থেকে শুরু হয়েছিল এই জল্পনার।

কিন্তু সেই পুরনো ট্যাটু আবার দেখা গিয়েছে সইফের হাতে। আর সেটা দেখেই খুশির হাওয়া 'সইফিনা' ভক্তদের মধ্যে। অনেকেই অনুমান করেছিলেন যে সইফ কাজের জন্যই হয়তো ট্যাটুটি ঢেকেছেন। আর এই ঘটনার পর মনে করা হচ্ছে তাঁদের সেই অনুমানই সঠিক।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার প্রাক-বিয়েতে সারা ও তাঁর ভাই! আর কোন কোন তারকা আছেন অতিথি তালিকায় ?

রবিবার অভিনেতাকে তাঁর বাড়ির বিল্ডিংয়ের সামনে দিয়ে হেঁটে যেতে দেখা যায়। তখনই তাঁর হাতে হিন্দিতে স্ত্রী কারিনার নাম লেখা ট্যাটুটি আবার দেখা যায় তাঁর হাতে। আর এই ট্যাটুকে নিয়েই যেহেতু জল্পনা-কল্পনা তা দ্রুত পাপারাৎজ্জিদের নজর কাড়ে সেটি। আর সেই ট্যাটুর ভিডিয়োটি স্যোশাল মিডিয়ায় তাঁরা প্রকাশ করার সঙ্গে সঙ্গেই এটি ভাইরাল হয়ে যায়। ভক্তরা হার্ট ইমোজি-সহ, নানা মন্তব্যে ভরিয়ে তোলেন কমেণ্ট বক্স।

 সইফ আলি খান
সইফ আলি খান

আরও পড়ুন: ৩ পথচারীকে ধাক্কা মারার পর চোটপাট, মুম্বইয়ের রাজপথে হেনস্থার শিকার রবিনা, 'এখনও কোনও অভিযোগ আসেনি', দাবি পুলিশের

২০১২ সালে বিয়ে করেন করিনা কাপুর ও সইফ আলি খান। এটা সইফের দ্বিতীয় বিয়ে। এর আগে প্রায় ১২ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেছিলেন অভিনেতা। ২০০৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। সইফ ও অমৃতার দুই সন্তানও রয়েছে। একজন সারা আলি খান অন্যজন ইব্রাহিম আলি খান। সারাও বর্তমানে বিনোদন জগতের সঙ্গে যুক্ত। তিনি ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন। অন্যদিকে, সইফ ও কারিনারও রয়েছে দুই ছেলে তৈমুর আলি খান ও জাহাঙ্গীর আলি খান। ২০১৬ সালে জন্ম হয় তৈমুরের অন্যদিকে, ২০২১ সালে জন্মায় জাহাঙ্গীর।

কাজের সূত্রে, সইফ ‘দেবারা’র মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবিটিতে জুনিয়র এনটিআর প্রধান চরিত্রে অভিনয় করেছেন। পাশাপাশি এই ছবির হাত ধরেই দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে জাহ্নবী কাপুর পা রাখতে চলেছেন। তেলেগু ভাষার এই ছবিতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন সইফ।

বায়োস্কোপ খবর

Latest News

নীতি আয়োগের বৈঠক বয়কট করছেন এমকে স্ট্যালিন, কেন এমন কঠিন সিদ্ধান্ত নিলেন?‌‌ ‘অন্য মেয়ে ঘর করলে বুঝত…', যিশুর বউ হওয়া সহজ নয়! গোপন কথা ফাঁস করেন নীলাঞ্জনা রাহুলকে ব্যান করায় ফুঁসছে টলিউড, জট কাটাতে কবে বৈঠকে বসছেন পরিচালকরা? দাদা-বউদির বিয়ের পরই কলকাতা ছাড়লেন দীপ্সিতা, শোভন-সোহিনীও কি সঙ্গে গেলেন? 'আয় করলে ট্যাক্স, খরচ করলে ট্যাক্স...' মজার ছলে মধ্যবিত্তের কষ্ট বোঝালেন অভিজিৎ অঞ্জলিকে নিয়ে মানহানিকর পোস্ট সরান, গুগল-এক্সকে নির্দেশ দিল দিল্লি হাইকোর্ট ৭.৭৫ লাখ টাকা ইনকাম করেও আয়কর দিতে হবে না! কাজে লাগাতে হবে এই উপায়, রইল হিসাব কেন্দ্রীয় বাজেট নিয়ে সংসদে আলোচনা বুধবার, লোকসভায় প্রথম বক্তৃতা করবেন অভিষেক এই তারকারা আমিষ খান না আর, যে যে কারণে নিরামিষাশী হয়েছেন করিনা, আমিররা গ্যাস অম্বলের সমস্যায় জেরবার? ওষুধ না খেয়ে ভরসা রাখুন এই ঘরোয়া টোটকার ওপর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.