বাংলা নিউজ > বায়োস্কোপ > আজই মা হচ্ছেন করিনা? হবু সন্তানের জন্য খেলনা কিনতে ব্যস্ত সইফ
বাড়ির সামনে লেন্সবন্দি সইফ
বাড়ির সামনে লেন্সবন্দি সইফ

আজই মা হচ্ছেন করিনা? হবু সন্তানের জন্য খেলনা কিনতে ব্যস্ত সইফ

  • করিনার দ্বিতীয় সন্তানের অপেক্ষায় গোটা কাপুর ও খান পরিবার। 

অধীর আগ্রহে করিনার দ্বিতীয় সন্তানের অপেক্ষায় প্রহর গুনছে গোটা কাপুর ও পতৌদির নবাব পরিবার। যে কোনও মুহূর্তেই সন্তানের জন্ম দিতে পারেন করিনা। জানা গিয়েছিল ১৫ ফেব্রুয়ারিই ভূমি্ষ্ঠ হবে সইফিনার সন্তান, যদিও অজ্ঞাত কারণেই পিছিয়েছে করিনার সন্তান প্রসবের তারিখ। বৃহস্পতিবার দিনভর সোশ্যাল মিডিয়ায় চাপা উত্তেজনা বজায় ছিল, এখনও সেই রেশ কাটেনি। সন্তানের জন্মের আগে থেকেই সবরকম প্রস্তুতি শুরু করে দিয়েছেন 'ড্যাডি কুল' সইফ আলি খান।

২৪ ঘন্টায় এখন সইফিনার বাড়ির সামনে ক্যামেরা তাক করে বসে আসেন পাপারাতজিরা। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি ও ভিডিয়ো ভাইরাল হয় যেখানে হাতে রঙ-রঙের প্যাকড খেলনা নিয়ে বাড়ির দিয়ে গটগটিয়ে হাঁটতে দেখা যায় সইফ আলি খানকে। সদ্যই নতুন বাড়িতে শিফট করেছেন তারকা দম্পতি। সইফের পরনে ছিল নীল রঙের কুর্তা ও সাদা পাজামা। করোনা সচেতন সইফ মুখ ঢেকে রেখেছিলেন সাদা মাস্কে। এদিন সকালে ছেলে তৈমুরের সঙ্গেও লেন্সবন্দি হন সইফ। অধীর আগ্রহে ছোট ভাই বা বোনের অপেক্ষায় রয়েছে তৈমুরও। 

এদিন সইফ-করিনার বাড়িতে একটি সুবিশাল বক্সের আগমন করে। নীল-গোলাপি এই বক্সে কী ছিল সেই নিয়ে কৌতুহলের অভাব হয়নি। নতুন অতিথির জন্যই যে কোনও উপহার সাজানো রয়েছে এর ভিতর,তা নিয়ে অবশ্য কোনও সন্দেহ নেই।

করিনা-সইফের হবু সন্তান ইতিমধ্যেই উপহার পাচ্ছে ভুরি ভুরি, সেই ঝলক সোশ্যাল মিডিয়াতে খোদ শেয়ার করেছেন করিনা কাপুর খান। 

উপহার আগেই চলে এসেছে
উপহার আগেই চলে এসেছে

করিনা দ্বিতীয়বার মা হলেও এই চতুর্থবার বাবা হতে চলেছেন সইফ। অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং ও সইফের দুই সন্তান-সারা ও ইব্রাহিম। বুধবার করিনার সঙ্গে দেখা করতে হাজির হয়েছিলেন ইব্রাহিমও।গোটা প্রেগন্যান্সি পর্বে একের পর এক শ্যুটিং সেরেছেন করিনা। গতও শনিবার ফের অভিনেত্রীর দেখা মিলল বান্দ্রায়, কাজ সেরে নিজের টিমের সঙ্গে লেন্সবন্দি হলেন করিনা।

২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন সইফ-করিনা। তৈমুরের জন্ম হয় ২০১৬ সালের ডিসেম্বরে। দু মাস আগেই চার পূর্ণ করেছে তৈমুর। দ্বিতীয় সন্তানের জন্মের পর মাসখানেকের বিরতি নিয়ে শীঘ্রই কাজে ফিরবেন বলে আগেই জানিয়েছেন অভিনেত্রী।

বন্ধ করুন